মোটা অঙ্কের টাকা সরিয়েছে নিখিল, গয়না আটকে রেখেছে স্বামীর পরিবার, বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী নুসরাতের

News Desk

June 10, 2021 | 8:44 AM
blog image

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ এর অন্তঃসত্ত্বা হওয়ার খবর। সন্তানের বাবা কে সেই নিয়ে রীতিমতো তোলপাড় গোটা নেটপাড়া। তবে, এই বিষয়ে নিখিল স্পষ্টই জানিয়ে দেন যে এই সন্তানের বাবা তিনি নয়। কেননা বিগত সাতমাস ধরে তাঁরা আলাদা থাকেন। এমনকি তিনি দেওয়ানি মামলাও দায়ের করেছেন। আগামী মাসেই যার শুনানি।

তবে, সম্প্রতি নুসরত তাঁদের এই বৈবাহিক জীবনের টানাপোড়েন নিয়ে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন যে, তুরস্কের বোদরুমে তাঁদের বিবাহ সম্পন্ন হয়েছিল। তাই সেখানকার আইন অনুযায়ী এই বিয়ে বৈধ। কিন্তু হিন্দু-মুসলিম আইন অনুযায়ী এটি কোন বিয়েই নয়। কেননা বিবাহে হিন্দু-মুসলিম কোন বিবাহ আইনই মানা হয়নি। অতএব তাঁর মতে তিনি নিখিলের সঙ্গে কেবলমাত্র লিভ-ইন রিলেশনে ছিলেন। আর যা শেষ হয়ে গেছে অনেকদিন আগেই।


ভিডিও


আরও পড়ুন :   অপমানিত হয়ে আত্মহত্যার পথ বেছে নিল মোহর, কেঁদে বুক ভাসালেন শঙ্খ, ভাইরাল ভিডিও

তবে, এবার আবারও নতুন করে নিখিলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন অভিনেত্রী। তিনি বলেন যে, জৈন পরিবার তার সব গয়না আটকে রেখেছে। এমনকি তাঁর একাউন্ট থেকে বড় অঙ্কের টাকা সরিয়ে নেওয়া হয়েছে বলেই দাবি নুসরত এর। তবে, নুসরত কোন জায়গায়ই নিখিলের নাম উল্লেখ করেননি। সবসময়ই ‘সামওয়ান’, ‘এনিওয়ান’, ‘ রিচ গাই’ বলে সম্মোধন করেছেন।

আরও পড়ুন :   ফের শোকের ছায়া বিনোদন জগতে, প্রয়াত হলেন 'করুণাময়ী রানী রাসমণি'র জনপ্রিয় অভিনেতা

তবে, নিখিল এই ব্যাপারে আপাতত মুখ খুলতে চাইছেন না। তিনি অপেক্ষারত ২০ জুলাই অবধি। তবে, নুসরত যদি এই বিয়ে টাকে লিভ ইন হিসেবেই মান্যতা দেন তাহলে এত ঘটা করে রীতি রেওয়াজ মেনে দুটি পরিবারের উপস্থিতিতে কেনই বা নিখিলকে বিয়ে করেছিলেন তিনি। এমনকি কেনই বা কলকাতা ফিরে ২ রা জুলাই আয়োজন করেছিলেন গ্র্যান্ড রিসেপশন এর। যেখানে নিমন্ত্রিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর মতোন ব্যাক্তিত্ব।

আরও পড়ুন :   খাস কলকাতায় সাংসদ মিমি চক্রবর্তীকে নিয়ে অশ্লীল মন্তব্য, গ্রেফতার অভিযুক্ত

এমনকি সব জায়গাতেই নিখিল ও নুসরতকে কাপল হিসেবে দেখা গিয়েছিল। এমনকি পার্লামেন্ট এও নুসরত কে দেখা গিয়েছিল শাখা-সিঁদুর পরে। তাহলে সেগুলোর কি দরকার ছিল? এমনই সব প্রশ্ন এখন উঠে আসছে। তবে, সব প্রশ্নের উত্তর পাওয়ার জন্য ধৈয্য ধরতেই হবে। এমনকি আপাতত অপেক্ষা করতে হবে ২০ শে জুলাই অবধি। সম্প্রতি নুসরত এর এই সব অভিযোগ এর কথাই প্রকাশ্যে এসেছে।


আরও পড়ুন

“আমার দাদা শরীর ছুঁতে চেয়েছিল ”, বিস্ফোরক মন্তব্য বাঙালি অভিনেত্রী মুনমুন দত্তের

মাদককান্ডে জড়িত সারার বিপক্ষে মুখ খুললেন সইফ আলি খান, সামনে এল বিস্ফোরক তথ্য

সোহম চক্রবর্তীর স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে কাছের মানুষ তিনি, রইলো তার ছবি!

দুর্ঘটনার কবলে আল্লু অর্জুনের গাড়ি, প্রিয় দক্ষিণী অভিনেতার চিন্তায় ভক্তকুল

রুপে যেমন লক্ষ্মী গুনে তেমন সরস্বতী, টোটা রায় চৌধুরীর স্ত্রীর সৌন্দর্যে হার মানবে বলিউড নায়িকারাও

রাধিকাকে ভালোবেসে ‘রসগোল্লা’নাম দিল মিঠাই, দুই অভিনেত্রীর মিষ্টি ছবি ভাইরাল নেটদুনিয়ায়

পার্টির মধ্যে হঠাৎ প্রিয়াঙ্কা চোপড়ার স্তনে হাত করণ জোহরের, হাত তুললেন অভিনেত্রী