মোয়ানাকে জড়িয়ে ধরে আদরে ও চুমুতে ভরিয়ে দিলেন ‘মোহর’-এর শ্রেষ্ঠা, তুমুল ভাইরাল ভিডিও

News Desk

July 15, 2021 | 1:46 AM
blog image

ইনস্টাগ্রাম রিলের জন্মের এক বছর হয়ে গেছে। গত বছর টিকটক ব্যান হয়ে যাওয়ায় জন্ম হয়েছিল ইনস্টাগ্রাম রিলের। টলিউডের তারকাদের মধ্যে কেউই প্রায় বাকি নেই ইনস্টাগ্রাম রিল বানাতে। কিন্তু মধুরিমা বসাক (madhurima basak)-এর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম রিল নজর কেড়ে নিল।

মধুরিমার শেয়ার করা ইনস্টাগ্রাম রিলে তিনি ‘ও মেরে দিল কে চয়ন’ গানটির রিভাইভাল ভার্সন ব্যবহার করেছেন। এই রিলে তাঁর ‘দিল কে চয়ন’ হিসাবে তিনি সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর পোষ‍্য সারমেয়-র। সারমেয়টি জাতে হাস্কি। তার নাম মোয়ানা। মোয়ানাও খুব খুশি। আফটার অল সে-ই তো আসল স্টার। তবে একসময় সে লজ্জা পেয়ে মধুরিমার পিছনে মুখ লুকিয়েছে। রিলে মধুরিমার পরনে ছিল ফ্রন্ট ওপেন কালো-সাদা চেক শার্ট ও সাদা টপ এবং আকাশী রঙের জিনস। মোয়ানার গলায় ছিল লাল-সাদা বো। মধুরিমা ও মোয়ানার মিষ্টি রিলটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

মডেলিং-এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মধুরিমা। এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে সপ্তর্ষি মৌলিক (saptarshi moulik) অভিনীত চরিত্র ডিংকার স্ত্রী কিয়ার চরিত্রে অভিনয় করছেন মধুরিমা। কিয়া চরিত্রটি নেগেটিভ। শ্রীময়ীর জীবনকে দুর্বিষহ করে তুলতে চায় কিয়া। কিয়ার চরিত্রে মধুরিমার অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়াও ‘মোহর’-এ শ্রেষ্ঠা নামক খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন মধুরিমা।

আরও পড়ুন :   ছোট্ট ইউভানকে কোলে তুলে প্রকাশ্য রাস্তায় তুমুল নাচ শুভশ্রীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কিন্তু টেলিভিশনেই থেমে নেই মধুরিমার জার্নি। 2019 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘সত্যান্বেষী ব্যোমকেশ’-এর মাধ্যমে ফিল্মে অভিনয় শুরু করেছিলেন মধুরিমা। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত নুসরত জাহান ( nusrat jahan) অভিনীত ফিল্ম ‘ডিকশনারি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মধুরিমা। ফিল্মটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু (bratya basu)। এছাড়াও 2022 সালে মুক্তি পেতে চলেছে মধুরিমা অভিনীত ফিল্ম ‘এক্স ইকুয়াল টু প্রেম’।

আরও পড়ুন :   নুসরতের বন্ধু মিমি চক্রবর্তী নাগিন, ট্রোলের ঝড়ে উত্তাল সোশ্যাল মিডিয়া


আরও পড়ুন

ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার, ‘Super Hit’হিন্দি গানে দুর্দান্ত নাচ অভিনেত্রী মনামীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাবার অফিস ঘুরে দেখছে পুচকে ইউভান, পরিচালকের চেয়ারও বসলেন একরত্তি ইউভান!

সুইমিং পুলে উদ্দাম নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী, ভাইরাল ভিডিও

অপেক্ষার অবসান, নারীদিবসে দ্বিতীয় সন্তানকে প্রকাশ্যে আনলেন করিনা কাপুর খান

সিদ্ধার্থ মালিয়ার থেকে ১৬ কোটির ফ্ল্যাট, হীরের গয়না নিয়ে শেষে সিদ্ধার্থকে ছেড়ে দেন দীপিকা পাডুকোন

গায়ের রঙ কালো বলে প্রতিদিন খোঁটা শুনতে হত ‘নোয়া’ ওরফে শ্রুতি দাসকে

অক্সিজেন কিনতে শখের বাইক বিক্রি ‘সনম তেরি কসম’-এর অভিনেতার, নেটিজেনরা করছে প্রশংসা