মোহরকে ছাপিয়ে এগিয়ে গেলেন শ্রেষ্ঠা, এবার বড় পর্দায় পা রাখবেন মধুরিমা

News Desk

July 10, 2021 | 9:47 AM
blog image

বাংলা ধারাবাহিকে নায়িকাদের পাশাপাশি খলনায়িকাদের জনপ্রিয়তাও অনেক বেশি। এরকমই এক জনপ্রিয় খলনায়িকা হলেন টলিউডের অভিনেত্রী মধুরিমা বসাক। এই অভিনেত্রীর আসল বাড়ি নবদ্বীপে তবে উচ্চ মাধ্যমিক পরীক্ষার পরে কলকাতায় পড়াশোনা করতে চলে আসেন। তিনি ভূগোল নিয়ে বাগবাজার উইমেন্স কলেজ থেকে স্নাতক পাশ করেন। তারপর তিনি মডেলিং করতে শুরু করেন। ‘রাঙা মাথায় চিরুনি’ ধারাবাহিকের হাত ধরে তিনি অভিনয়ে আসেন।

বাংলার একের পর এক ধারাবাহিকে খলনায়িকা হিসেবেই তিনি পরিচিত। আর এই অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। মধুরিমার আসল নাম এখন প্রায় সবাই ভুলতে বসেছে। অভিনেত্রী দর্শকদের কাছে শ্রেষ্ঠা বা কেয়া নামেই বেশী পরিচিত এখন। পর্দায় দুষ্টু চরিত্রে অভিনয় করলেও আদপে কিন্তু অভিনেত্রী ভীষণ ভালো একজন মনের মানুষ।

আরও পড়ুন :   সান্টা-ক্লজের সাজে পুঁচকে কবীর সিং, একরত্তি খুদেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত কোয়েল

তবে এবার এই ছোট পর্দার খলনায়িকা এখন হতে চলেছেন বড়ো পর্দার নায়িকা। খুব তাড়াতাড়ি তাকে সৃজিত মুখার্জি পরিচালিত ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলে জানা গিয়েছে। এখানে অভিনেত্রীকে বাংলার ক্রাশ অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে। তবে অভিনেত্রী জানিয়েছেন এখনও কোনো কিছু ফাইনাল হয়নি তবে প্রাথমিক কথা বার্তা হয়েছে। আর এই ছবির জন্য মে মাস থেকে শুটিং শুরু হওয়ার কথা হলেও করোনার জন্য এখন শুটিং বন্ধ আছে।

আরও পড়ুন :   মিলে গেল জ্যোতিষীর বাণী! শ্রেয়া ঘোষালের পুত্র হবে আগেই বলে দেন জগন্নাথ গুরুজী

তবে সূত্র মারফত জানা যাই, মধুরিমা এই সিনেমার শুটিং এর জন্য মোহর ধারাবাহিকের প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়ের কাছ থেকে অগ্রিম ছুটি চেয়েছিলেন। তার সেই ছুটি মঞ্জুর করা হয়েছিল। তবে এইসবের পাশাপাশি বর্তমানে করোনা পরিস্থিতিতে এখন বহু মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ওষুধ এবং অক্সিজেন সংক্রান্ত যাবতীয় তথ্য শেয়ার করেছেন নিজের অনুগামীদের সাথে। আর অভিনেত্রীর এই কাজকে প্রশংসা করেছেন তার অনুরাগীরা।

আরও পড়ুন :   সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড়, রিয়ার পর এবার গ্রেফতার হতে পারেন সুশান্তের দিদিও


আরও পড়ুন

কপালে পোড়া দাগ, ঢিলে অন্তর্বাস নিয়েই ‘মিস ওয়ার্ল্ড’মঞ্চে উঠেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

বাস্তবে ‘ওগো নিরুপমা’-র নায়িকার কাছে হার মানবে বলিউডের নায়িকারাও, রইল পরিচয়

বিয়ের পর স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন পুনম পান্ডে, ভাইরাল ভিডিও

মায়ের কোলে ছোট্ট ছেলে, কৃশিবকে চুমু খেয়ে ‘কিস ডে’উদযাপন অভিনেত্রী পূজা ব্যানার্জির

বিয়ের একমাস পূরণ হলো সৌরভ-ত্বরিতার, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট অভিনেতার

তৃণা সাহার জন্মদিনে রোমান্টিক মুডে নীল, বিয়ের আগে আরো কাছাকাছি এল হবু দম্পতি

স্বামীর কাছে সুখ না পেয়ে দেওরের সঙ্গে পরকীয়ার মাতলেন নুসরাত, তুমুল ভাইরাল ভিডিও