যমজ ছেলেদের সামলাতে একেবারে নাজেহাল যীশু, যমজ সন্তানের দায়িত্ব নিলেন শোলাঙ্কি, দেখুন ভিডিও!

News Desk

March 24, 2021 | 3:51 PM
blog image

বাংলা চলচ্চিত্র জগতে অতি জনপ্রিয় একটি মুখ যীশু সেনগুপ্ত। অভিনয়ের মাধ্যমে তিনি সকলের মন জয় করে নিয়েছিল অনেকদিন আগেই। পাশাপাশি সারেগামাপা এ তার সঞ্চালনাও রীতিমতো নজর কেড়েছে সবার। ১৯৭৭ সালে ১৫ মার্চ অন্ধ্রপ্রদেশের মোগলথুর এ জন্মগ্রহণ করেন তিনি। তার আসল নাম বিশ্বরূপ সেনগুপ্ত। তবে, ডাক নাম যীশু নামেই তিনি অধিক পরিচিত।
যীশু প্রধানত একজন ক্রিকেটার ছিলেন। যিনি সাব জুনিয়র খেলায় বাংলার হয়ে প্রতিনিধিত্ব করতেন।

কিন্তু বাংলা চলচ্চিত্র শিল্পে তার ক্যারিয়ার তৈরিতে তিনি অনেক বেশি আগ্রহী ছিলেন। তিনি প্রথম অভিনয়ের সুযোগ পান, বাংলা মেগা সিরিয়াল মহাপ্রভু তে। সেখানে প্রধান অভিনেতা চৈতন্য মহাপ্রভু’র চরিত্রে তিনি অভিনয় করেন। তিনি সমসাময়িক বাংলা টেলিভিশনে একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। ২০০8 সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন বাংলা চলচ্চিত্র শিল্পের আর এক অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের বড় মেয়ে নীলাঞ্জনার সঙ্গে। নীলাঞ্জনাও একজন অভিনেত্রী।


ভিডিও


আরও পড়ুন :   ‘চোর’ উপাধি পেলেন সারেগামাপা-এর বিচারক জয়, গায়কের হয়ে প্রতিবাদে গর্জে ওঠেন গায়িকা লোপামুদ্রা

যীশু এবং নীলাঞ্জনার দুই কন্যা সন্তান। বড় মেয়ের নাম সারা সেনগুপ্ত ও ছোট মেয়ের নাম জারা সেনগুপ্ত। কিন্তু সম্প্রতি অভিনেতা আবার নতুন করে দুই যমজ সন্তানকে সামলানোর ঝামেলায় পড়েছেন। ভাবছেন তো যীশু আবার কবে বাবা হল? হয়েছেন বৈকি। আর কবে কিভাবে হল সেকথা আপনারা জানতে পারবেন ‘উইনডোজ প্রোডাকসন’ এর পরবর্তী ছবি ‘বাবা বেবি ও…’ এর হাত ধরে। এই ছবিতে যীশুকে ২ সন্তানের বাবা র চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আর যীশুর বিপরীতে এই ছবিতে অভিনয় করবেন সোলাঙ্কি রায়।

সম্প্রতি ‘উইনডোজ প্রোডাকসন’ এর হাত ধরেই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, যীশুর কোলে রয়েছে দুটি যমজ বাচ্চা। যাদের সামলাতে রীতিমতো নাকানি-চোবানি খাচ্ছেন অভিনেতা। আর তারপর সোলাঙ্কি র আগমন ঘটে। দুজনে মিলে সামলান যমজ বাচ্চাকে। সম্প্রতি এই ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।