যশের ছেলেকে আদরে ভরিয়ে দিলেন নুসরত, সামনে এল বিশেষ মুহূর্তের ছবি

News Desk

July 19, 2021 | 1:34 AM
blog image

এই মুহূর্তে পেজ থ্রিতে হটকেক হলেন অভিনেত্রী নুসরত জাহান। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে সরগরম নেটদুনিয়া। গত জুন মাসে অভিনেত্রীর অন্তঃসত্ত্বার খবর সামনে আসে। অভিনেত্রীর বেবি বাম্পের ছবি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। চলতি বছরের সেপ্টেম্বর মাসে অভিনেত্রীর কোল আলো করে আসতে চলেছে তার হবু সন্তান। এখন শুধু প্রহর গোনার পালা। আর তাই দিন দিন বেড়ে চলেছে অভিনেত্রীর মাতৃত্বকালীন জেল্লা। তবে একটাই প্রশ্ন আছে অভিনেত্রীর আগত শিশুর পিতৃপরিচয় কী? যশ না নিখিল কে এই শিশুর বাবা? নিখিল নিজেই এই আগত শিশুর বাবা নন তিনি স্পষ্ট ভাষায় জানান।

টলিপাড়াতে নতুন গুঞ্জন, অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে একই ছাদের তলায় থাকতে শুরু করেছেন যশরত। নিজেদের মুখে সেই বিষয়ে কেউ কোনো কথা না বললেও সেই ইঙ্গি পাওয়া যাচ্ছে তাঁদের ইন্সটাগ্রাম খুললে৷ না দুজনেই নিজেদের কোনো ছবি একসাথে দেয়নি। যশের সাথে নুসরতের নেট মাধ্যমে ছবি না পাওয়া গেলেও সম্প্রতি যশের চারপেয়ে সারমেয়র সাথে হামেশাই নতুন নতুন ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে নুসরতকে।

আরও পড়ুন :   ব্রাহ্মন বাড়ির মেয়ে হয়েও মুসলিম যুবককে বিয়ে, শর্মিলা ঠাকুরের সাহস আজও চর্চিত বিনোদন জগতে

সকলেই জানেন যশ একজন পশুপ্রেমী। তার কাছে এক সন্তান সম সারমেয়। নাম তার হ্যাপি। আর এই হ্যাপির সাথে বেশ হ্যাপি নুসরত। এই সারমেয়র প্রতি ভালোবাসা জাহির করতে দেখা যাচ্ছে নুসরতকে। গত সপ্তাহে হ্যাপির সাথে একটি ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল নুসরতকে, আর আবার আরো একবার হ্যাপির সাথে ছবি পোস্ট করলেন নায়িকা। যশের সারমেয়র সাথে একটি মিষ্টি ছবি শেয়ার করে নুসরত ক্যাপশনে লিখেছেন, মিষ্টি। সত্যি এই ছবিটা বেশ মিষ্টি।

আরও পড়ুন :   কঙ্গনার বস্ত্রহরণ করছে উদ্ধব ঠাকরে, বিতর্কিত পোস্টার ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া

এই ছবিটিতে দেখা গেল যশের সারমেয় হ্যাপ আদুরে দৃষ্টিতে তাকিয়ে আছে নুসরতের দিকে। অন্যদিকে নুসরতের চোখ বন্ধ, সে নিজের থুতনি ঠেকিয়ে আছে হ্যাপির মুখে। ভালোবাসামাখা এই মিষ্টি ছবিটি নিজের ইনস্টাগ্রামের শেয়ার করেছেন নুসরত। শোনা যায় গর্ভবতীদের প্রতি একটু বেশি অনুভূতিশীল হয় সারমেয়রা। আর তাই যেন হ্যাপিকে কাছে পেয়ে খুশি অভিনেত্রী। আরো বেশি করে নুসরতকে ভালোবাসায় ভরিয়ে তুলছে।

উল্লেখ্য, এই সারমেয়ের প্রতি ভালোবাসা জাহির করলেও যশের সাথে নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। তবে নেটিজেনদের নজর এখন যশরতের দিকে। তবে নুসরতের এই ছবি দেখে অনেকে প্রশংসা করেছেন। আবার অনেকে কুকথা বলেছেন। সম্প্রতি যশ একটি ইনস্টাগ্রাম পোস্ট করেন, যেখানে অভিনেতা ক্যাপশনে লেখেন, ‘সবথেকে বড় জ্ঞান হলো নিজের অজ্ঞানকে স্বীকার করা।’ আর সেখানেই নুসরতকে কমেন্ট করতে দেখা যায়, অভিনেত্রী লেখেন, ‘তোমার কথার সাথে আমি ১০০ শতাংশ সহমত। এরপর যশ আবার পাল্টা কমেন্ট করে মজার ছলে নুসরাতকে লেখেন, ‘আমায় বলো।’ এই পোস্ট দেখে বোঝা যাচ্ছে এদের প্রেম জমে উঠেছে।


আরও পড়ুন

‘এখনও ভালোবাসায় বিশ্বাস করি, আমাকে কেউ বুঝল না’, প্রেম নিয়ে অকপট অভিনেত্রী শ্রাবন্তী

কনকনে ঠান্ডায় খালি গায়ে শূন্যে ঝুলছে ‘শ্রীময়ী’র রোহিত সেন! ভাইরাল ভিডিও

শাহরুখের বডিগার্ড রবির এক বছরের বেতন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগারের সমান

পঞ্চাশের কাছাকাছি বয়স, সামাজিক মাধ্যমে দ্বিতীয় বার বিয়ে করার ইচ্ছা জানালেন গায়ক রুপঙ্কর বাগচী

আমির খানকে নিজের সন্তানের বাবা বলে দাবি করলেন বিদেশিনী, ফাঁস করলেন গোপন তথ্য

বিতর্ক ভুলে এবার সুখবর শোনালেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি

অভিষেক থাকা সত্ত্বেও ফের বিয়ের পিঁড়িতে ঐশ্বর্য, দেখুন রাই সুন্দরীর দ্বিতীয় বিয়ের ছবি