যশের বাইক আটকে হাতে, গালে চুম্বন এক অনুরাগীর! দেখুন কাণ্ড

News Desk

March 24, 2021 | 5:56 AM
blog image

সামনেই ২১ এর বিধানসভা ভোট। রাজনীতির ময়দানে অভিষেক ঘটেছে সদ্য। ফেব্রুয়ারী মাসের শুরুতে বিজেপিতে যোগ দিয়েই সামনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে গিয়েছেন এই তারকা প্রার্থী। তিনি আর কেউ নন টলিউডের জনপ্রিয় হ্যন্ডসাম অভিনেতা যশ দাশগুপ্ত। একুশের ভোট এখন সব দলের প্রার্থীদের কাছে পাখির চোখের মতো। আর ভোটে রণক্ষেত্রে সংশ্লিষ্ট কেন্দ্র থেকে নরেন্দ্র মোদীর এক বলীয়ান সৈনিক হিসেবে তিনিই লড়বেন শক্তিশালী তৃণমূলের বিরুদ্ধে।

যশ দাশগুপ্ত যখন বিজেপিতে যোগদান করে সেইসময় তিনি বলেছিলেন, তিনি যুব সমাজের জন্য কাজ করতে চান। তিনি আরো বলেন, রাজ্যে আরও কর্মসংস্থান হোক, বাংলার মানুষকে যাতে পেটের দায়ে ভিন রাজ্যে পাড়ি না দিতে হয়, সেটাই তাঁর মূল লক্ষ্য। এবারে ২১ এর ভোটে হুগলির চণ্ডীতলা বিধানসভা থেকে লড়ছেন তিনি। তাই তো তিনি ভোটের আগে অভিনয় ছেড়ে নির্বাচনী প্রচার শুরু করেছেন অভিনেতা তথা বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। যশ বলেছেন, অভিনেতা বা তারকা হিসেবে নয়। বাংলার ঘরের ছেলে হিসেবেই তিনি ভোটে লড়বেন এবং মানুষের কাজ করবেন। নির্বাচনের আর বেশি দেরি নেই। ভোটের প্রচারে মেতে উঠেছেন অভিনেতা।


ভিডিও


আরও পড়ুন :   ভেঙে গেছিলো এঙ্গেজমেন্ট, কি কারনে অক্ষয় তড়িঘড়ি করে টুইঙ্কেলকে বিয়ে করতে বাধ্য হন?

হুগলীর চন্ডীতলার প্রার্থী হওয়ার পর প্রথমে চন্ডীমন্দিরে পুজো দিয়েই যশ নিজের এলাকাতে প্রচারে নেমে গিয়েছিলেন। প্রতিদিনই সেই একি রুটিন মেনে চলেন তিনি। একের পর এক এক ওয়ার্ডে গিয়ে সকলকে সঙ্গে অভিনেতা নয় সাধারণ মানুষ হিসেবে কথা বলা, এলাকার মানুষের সমস্যা শোনা, এছাড়াও তিনি এই এলাকার উন্নয়নে কি কি পরিকল্পনা করছেন এই সব কিছু নিয়ে কথা বলে নিচ্ছেন যশ। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত চন্ডীপুরের বিভিন্ন ওয়ার্ডে তিনি ঘুরে বেড়াচ্ছেন দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে।

গতকাল যশ একটি বাইক করে নিজের এলাকায় ভোটের প্রচার করতে বেরিয়ে পড়লেন। বাইক নিয়ে চণ্ডীতলায় প্রচারে গিয়েছেন যশ। এমন সময় এক কাণ্ড ঘটালেন যশের মহিলা ভক্ত। আর এই প্রচারে একটি মজার কাণ্ড ঘটে। মাঝ রাস্তায় এক যশের এক মহিলা ফ্যান অভিনেতার আসার জন্য অপেক্ষা করছিলেন। এর পর যশ বাইক নিয়ে ঢুকতেই রাস্তা আটকে, ছুটে যান মহিলা অভিনেতার দিকে। তাঁর কাছে গিয়েই প্রিয় অভিনেতা ও নেতাকে জড়িয়ে ধরেন তিনি। তারপর প্রিয় অভিনেতার গালে চুমু খাওয়া, সেলফি তোলেন। বলেন, “আই লাভ ইউ। আমি তোমাকে বিয়ে করতে চাই।” যশও নিজের ভক্তের এই ভালোবাসা দেখে আপ্লুত। এই ভক্তকে ধন্যবাদ জানালেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে। ইনস্টাগ্রামে একটি পেজ থেকে শেয়ার হয় ভিডিওটি। শেয়ার হতেই বেশ ভাইরাল হয়।


আরও পড়ুন

খোলা চুল, গলা ভর্তি গয়না, হাতে ফুলের ডালি, হলুদ শাড়িতে ভাইরাল ভুতু

যুবকের গানে মুগ্ধ হয়ে সোনার চেন উপহার দিলেন বাপি লাহিড়ী, মুহূর্তে ভাইরাল ভিডিও

মাদককান্ডে দীপিকাকে জিজ্ঞাসাবাদ, NCB অফিসারের ধমক শুনে কেঁদে ফেললেন অভিনেত্রী

বাবা হওয়ার আনন্দে আত্মহারা রাজ, শুভশ্রীকে দিলেন আদরের চুম্বন, ভাইরাল ভিডিও

স্ত্রীকে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন অজয় দেবগন, ক্যামেরার সামনেই চটে গেলেন কাজল

সুশান্ত ও ভাই সৌভিকের সঙ্গেই মাদক নিতেন রিয়া, NCB- এর লাগাতার জেরায় মুখ খুললেন অভিনেত্রী

একরত্তি ছেলের সঙ্গে খুনসুটিতে মাতলেন শুভশ্রী, ইউভানের মাথায় বেঁধে দিলেন ঝুঁটি, তুমুল ভাইরাল ছবি