যশ নয়, নুসরাতের অন্তঃসত্বা হবার খবরে উঠে এলো এক জনপ্রিয় পরিচালকের নাম

News Desk

June 8, 2021 | 1:31 PM
blog image

সারা স্যোশাল মিডিয়া এখন সরগরম হয়ে রয়েছে টলিউড অভিনেত্রী নুসরাতের মা হওয়ার খবরে। অনেকের মনেই প্রশ্ন জেগেছে কার সন্তানের মা হতে চলেছেন নুসরাত? নিখিলের সাথে তিনি অনেক দিন থাকেন না। তবে বর্তমানে তিনি যশের সাথেই থাকছেন। কিন্তু এই মা হওয়ার খবর নিয়ে যশ বা নুসরাত কেউই মুখ খোলেননি। তবে হঠাৎ করেই এই বিতর্কে উঠে এল জনপ্রিয় পরিচালক বীরসা দাশগুপ্তের নাম।

নানারকম সংবাদ মাধ্যমে এই খবর দেখে দর্শকরাও বেশ উপভোগ করছেন। এরমধ্যেই এক সংবাদমাধ্যম দাবি করেন নুসরাত নাকি ১০ই সেপ্টেম্বর সন্তান জন্ম দেবেন। অবশ্য এবিষয়ে নুসরাত কিছুই জানাননি। অবশ্য এসব প্রশ্নের উত্তর পেতে হলে আগামী ১০ই সেপ্টেম্বর অবধি অপেক্ষা করতে হবে।


ভিডিও


আরও পড়ুন :   জলের নিচে যোগা করে নেটদুনিয়ায় ঝড় তুললেন মালাইকা আরোরা, ভাইরাল দৃশ্য

কেউ কেউ অবশ্য বলছেন বীরসা দাশগুপ্তের পরবর্তী ছবিতে অন্তঃসত্ত্বা এক মহিলার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নুসরাতকে। সেই কারনে নিজের ‘বেবি বাম্প’ তৈরি করে ছবি প্রোমোশন করেছেন অভিনেত্রী। এই ছবিতে নাকি তার সাথে যশকেও অভিনয় করতে দেখা যাবে। অবশ্য ইনস্টায় যশ ও বীরসার একসাথে ছবি দেখে এই জল্পনা ছড়িয়েছে। অবশ্য এই বিষয়ে পরিচালক বীরসা দাশগুপ্ত জানিয়েছেন এই মুহূর্তে যশ বা নুসরাত কেউই তার ছবিতে অভিনয় করছে না। নুসরাতের বেবি বাম্পের সাথে তার কোনো ছবির সম্পর্ক নেই। কিছুদিন আগেই যশের সাথে দেখা হয়েছিল তাই তিনি ছবি তুলেছিলেন। এই নিয়েই নেটমাধ্যমে ভুল ধারনার জন্ম হয়েছে।

আরও পড়ুন :   ছেলে ঝিনুকের সঙ্গে ফের অন্তরঙ্গ দৃশ্যে শ্রাবন্তী, ঝড়ের গতিতে ভাইরাল ছবি

অবশ্য এখনও পর্যন্ত নুসরাত নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেল থেকে কোনো বেবিবাম্পের ছবি পোস্ট করেননি। নিজের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়েও কিছু বলেননি অভিনেত্রী। শুধুমাত্র এটুকু জানা গেছে‌ সেপ্টেম্বর মাসে আসতে চলেছে তার সন্তান। অবশ্য এটাও হতে পারে নুসরাত সেপ্টেম্বর মাসে কোনো নতুন বিজনেস ভেঞ্চার উদ্বোধন করছেন। এখন সবাই অপেক্ষা করে আছে সেপ্টেম্বর মাসের দিকে।

আরও পড়ুন :   কিছুতেই থামছে না কান্না, ‘টুম্পা সোনা’গান চালাতেই শান্ত ছোট্ট খুদে, তুমুল ভাইরাল ভিডিও