যশ-নুসরতের প্রেম নিয়ে শোরগোল টলিপাড়ায়, গুঞ্জনের মাঝে নয়া পোস্ট স্বামী নিখিলের

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী তথা প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন নুসরাত জাহান।একের পর এক যেভাবে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তাতে এবার বলি অভিনেত্রীদেরও হার মানাবেন এই বাঙালি অভিনেত্রী। তাঁর ছিমছাম চেহারার ফটোশুটে প্রতিনিয়তই নজর কাড়ছে নেটিজেনদের। সাহসী বোল্ড ফটোশুটে ভক্তদের পাগল করে দিছেন এই টলি ডিভা। একের পর এক হট ফটোশ্যুটে ঘুম ওড়াচ্ছেন পুরুষদের।

১৯৯০ সালের ৮ জানুয়ারি তার জন্ম হয়। তাঁর মতো তাঁর মা ও একজন অভিনেত্রী ছিলেন।২০১০ সালে তিনি ফেয়ার ওয়ান মিস কলকাতা নামক একটি সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হন। রাজ চক্রবর্তী পরিচালিত শত্রু সিনেমায় অভিনয়ের মধ্য দিয়েই তার চলচ্চিত্র জগতে পদার্পন হয়।

এরপর থেকেই তিনি একের পর এক ছবিতে দর্শকদের মন আরও বেশি করে জয় করে নেন। কিছুদিন আগেই তিনি ব্যবসায়ী নিখিল জৈন র সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয় এই অভিনেত্রী। অভিনেত্রী ছাড়াও তিনি একজন সংসদ।

সম্প্রতি নুসরত ও যশ দাশগুপ্তকে নিয়ে নানান সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বলা হচ্ছে শ্রাবন্তীর মত তাঁর সংসারেও নাকি ভাঙ্গন ধরেছে। এমনকি নুসরত ও যশ এর রাজস্থান যাওয়ার ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে, এই নিয়ে নুসরত কোন মন্তব্য করতে নারাজ। এমনকি এও দেখা গেছে যে, নুসরত ও নিখিল নাকি একে অপরকে আনফলো করে নিয়েছেন।

তবে, সম্প্রতি নিখিলকে দেখা গেল নুসরতকে ছাড়াই ছবি তুলতে। তবে, তাঁর সঙ্গে রয়েছে অন্য এক ব্যাক্তি। আর এই ছবি পোস্ট করে নিখিল ক্যাপশনে লিখেছেন যে, তাঁর সম্পর্ক রক্তের টানের চেয়েও বেশি। সম্প্রতি নিখিলের এই ছবিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর নেটিজেনদের মনে উকি দিচ্ছে নিখিল ও নুসরতের সম্পর্কের সমীকরণ।