যশ রাজি নুসরাতের সন্তানের বাবা হতে? অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

News Desk

June 29, 2021 | 8:38 AM
blog image

অন্তঃসত্ত্বার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন বিখ্যাত টলি তারকা তথা সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। সূত্রের খবর অনুযায়ী জানতে পারে গিয়েছে চলতি বছরের আগামী সেপ্টেম্বর মাসে মাতৃত্বের স্বাদ গ্রহণ করতে চলেছেন অভিনেত্রী নুসরাত। ইতিমধ্যে অন্তঃসত্ত্বা অবস্থায় একের পর এক বিভিন্ন ফটোশুটের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন চমক দিচ্ছেন হবু মা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অভিনেত্রীর প্রাক্তন স্বামী রঙ্গোলি ব্যান্ডের মালিক নিখিল জৈন নুসরাতের সন্তানের পিতৃত্বের দায়িত্ব খারিজ করে দেওয়ায় অভিনেত্রীর সন্তানের বাবা কে এনিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে গুঞ্জন। তার এবং নিখিলের সম্পর্ক নিয়ে একাধিকবার মুখ খুললেও তার সন্তানের পিতৃপরিচয় দিতে নারাজ অভিনেত্রী নুসরাত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অন্যদিকে নিখিল ঘনিষ্ঠ সূত্রে পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে নিখিল এবং নুসরাতের সম্পর্কে চিড় ধারার মূল কারণ হিসেবে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরাতের সাথে নিখিলের সম্পর্কে চিড় ধরার পূর্বে একসাথে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন যশরত এবং গোয়ার সমস্ত খরচ বহন করেছিলেন স্বয়ং নিখিল। কিন্তু অভিনেত্রী নুসরাত ও যশ দাশগুপ্ত যেই রিসোর্টে গিয়ে উঠেছিলেন তার মালিক ছিল নিখিলের ঘনিষ্ঠ বন্ধু। সেই বন্ধুর কাছ থেকে নিখিল জানতে পারেন যে গোয়ায় গিয়ে একই সাথে থেকেছেন দুজন। ফলে যার জেরেই তাদের সম্পর্কে চিড় ধরতে শুরু করে এবং গতবছর ডিসেম্বর মাস থেকে আলাদা থাকতে শুরু করেন দুজন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

তবে অভিনেত্রীর সন্তানের দায়িত্ব কে নিবে এ নিয়ে এখনো দানা বেঁধে রয়েছে ধোঁয়াশা। ৬ মাসের অন্তঃসত্ত্বা থাকা অবস্থাতেও নিয়মিত সিটে গিয়ে কাজ করছেন অভিনেত্রী নুসরাত। এদিন নুসরাত নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন যে ছবিতে তার সানগ্লাসে ফুটে উঠছে একজনের প্রতিচ্ছবি। সেই প্রতিচ্ছবি স্পষ্ট না হওয়ার কারণে বুঝে উঠতে পারছেন না তিনি আসলে কে। তবে এ নিয়ে অনেকেই অভিনেত্রীকে খোঁচা দিয়েছেন। অভিনেত্রী ছবিটি আপলোড করা মাত্রই অভিনেত্রীর কমেন্ট বক্সে দিয়ে এসেছে নানাবিধ কটাক্ষ। নেটিজেনদের একাংশ সরাসরি কমেন্ট করে বসেছেন যে নুসরাতের বেবিটা কার? আবার অনেকে প্রশ্ন করেছেন যশ কি তাহলে তৈরি সন্তানের দায়িত্ব নিতে?

আরও পড়ুন :   কালো অন্তর্বাসে উষ্ণতা ছড়াচ্ছেন সন্দীপ্তা, বুক খোলা জ্যাকেটে ভাইরাল অভিনেত্রীর ছবি

এত সব জল্পনার মাঝে গত রবিবার একসাথে ছবি শেয়ার করেছেন যশরত। ফলের নেটিজেনদের মনে আরো নানাবিধ ভাবনার সৃষ্টি হয়েছে। নুসরাতের সন্তানের বাবা কে এই নিয়ে গোটা সোশাল মিডিয়া জুড়ে বর্তমানে তুমুল তর্জা চলছে। তবে ভবিষ্যতে এই রহস্য প্রকাশ্যে আসবে কিনা সেটাই এখন দেখার বিষয়।

আরও পড়ুন :   সেরা খলনায়িকার স্বীকৃতি পেলেন 'শ্রীময়ী'-এর জুন আন্টি, পুরস্কার পেয়ে আনন্দে আত্মহারা ঊষসী চক্রবর্তী


আরও পড়ুন

একমাত্র ছেলেকে সঙ্গে নিয়ে সুন্দরবনে ছুটি কাটাচ্ছেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

‘তোমরা খুব ভালো বাবা-মা হবে’, হবু সন্তানের জন্য বিরুস্কাকে আশীর্বাদ করলেন খোদ প্রধানমন্ত্রী

শাহরুখ খানের সিনেমার জন্য নিজের গর্ভের সন্তান নষ্ট করেছিল কাজল!

অনুরাগী নিজের হাত কেটে রক্ত দিয়ে লিখলেন অভিনেত্রী অন্বেষার নাম, আতঙ্কিত অভিনেত্রী

চকোলেট থেকে বিরিয়ানি, ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে খাচ্ছেন মধুবনি, চুটিয়ে প্রেগনেন্সি উপভোগ করছেন অভিনেত্রী

পরিবারের অসম্মতিতে বিয়ে, বলিউড সিনেমাকেও হার মানাবে অজয়-কাজলের প্রেমকাহিনী

সুশান্তের ফার্মহাউস থেকে উদ্ধার সুশান্তের হাতে লেখা নোটস, সামনে এলো অবাক করা তথ্য