রঙের দিনে রঙহীন রিয়া চক্রবর্তী, সুশান্তের মৃত্যুর ৯ মাস পর ভালোবাসায় ভরা বার্তা অভিনেত্রীর

News Desk

March 31, 2021 | 1:50 PM
blog image

কখনও তিনি ‘কাই পো চে’ – এর ঈশান ভট্ট, আবার কখনও তিনি ‘সুদ দেশী রোমান্সের’ রঘু রাম, আবার কখনও তিনি ‘ডিটেকটিভ ব্যোমকেশের চরিত্রে’, তারপর অনুষ্কা শর্মার বয়ফ্রেন্ডের চরিত্রে, কখনও বিখ্যাত ক্রিকেটর ‘মহেন্দ্র সিংহ ধোনি’ – র চরিত্রে, তারপর ‘কেদারনাথ’, ‘ছিছোঁড়ে’ ছবির সফল পিতার ভূমিকায় অভিনয় করে মন কেড়ে নিয়েছেন যুব সমাজের। তাঁর অকাল মৃত্যুর পর দেশ জুড়ে শোকস্তব্ধ। ২০২০ সালে টলি বলি তারকাদের মধ্যে অনেকেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন, কিন্তু তার মধ্যে সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুতে থমকে গিয়েছিল গোটা দেশ।

মাত্র অল্প কয়েকদিনের অভিনয় জীবনে তিনি ঠাঁই করে নিয়েছিলেন তাঁর অনুরাগীদের মনে। তাঁর মধ্যে ছিল নিজেকে সাফল্যের পথে প্রতিষ্ঠা করার উদ্যম প্রচেষ্টা। কিন্তু সেই যাত্রা আর সম্পূর্ন করা হল না তাঁর। হঠাৎই মাঝপথে থেমে সবকিছু থমকে দিয়ে আকাশের তারা হয়ে গেলেন তিনি। তাঁর আকস্মিক মৃত্যুতে শুধু বলিউড নয় তোলপাড় হয়ে গিয়েছিল গোটা বলিউড ইন্ডাস্ট্রি। থমকে গিয়েছিল গোটা ভারত। প্রভাব পড়েছিল যুব সমাজের। কিন্তু কি ছিল তাঁর মৃত্যু রহস্য, কেন তাঁকে অকালে চলে যেতে হল এত উজ্জ্বল ভবিষ্যতকে ছেড়ে!


ভিডিও


আরও পড়ুন :   ভেঙে ফেলা হবে মিঠুন চক্রবর্তীর বিলাসবহুল রিসর্ট, কড়া নির্দেশ দিল শীর্ষ আদালত

 

তবে তার মৃত্যু কে ঘিরে চলেছে অনেক জল্পনা যা আজও চলছে? তাঁর মৃত্যুর পর কেটে গেছে অনেকগুলি মাস। তাঁর মৃত্যু ঘিরে উঠে এসেছে বলিউডের অনেক গোপনীয় তথ্য। ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বলিউডে সুশান্তের অভিষেক হয়। অভিনয়ের শুরুতেই ছোট্ট শহরের অভিনেতা বলে তাকে অনেকেই পছন্দ করেননি। পরে অবশ্য সবকথা ফাঁস হয়। কিন্তু অল্প কয়েকটি ছবিতেই তিনি দুর্দান্ত অভিনয় করে সাফল্যতার উচ্চ শিখরে পৌঁছে গিয়েছিলেন তিনি।

তবে সুশান্তের মৃত্যুকে ঘিরে যার নাম শীর্ষে এসেছিল তিনি ছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের আকস্মিক মৃত্যুতে বলিউডে অনেক চাপা তথ্য ফাঁস হয়ে গিয়েছিল, হয়েছিল সিবিআই তদন্ত। রিয়া চক্রবর্তী ও প্রযোজক মহেশ ভাটকে নিয়ে অনেক কীর্তি ফাঁস হয়েছিল। এমনকি বলিউডে চলত ড্রাগের রেকেট। সুশান্তের মৃত্যুর তদন্তে সব বেরিয়ে এসেছিল। এমনকি সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে দায় করা হয়েছিল তাঁর মৃত্যুর পেছনে। এমনকি রিয়াকে কয়েকদিনের জন্য জেল হেফাজতেও রাখা হয়েছিল। এখন তিনি জামিনে ছাড়াপ্রাপ্ত। জামিন পাওয়ার পরেও দীর্ঘদিন কোনো খোঁজখবর পাওয়া যায়নি অভিনেত্রীর। প্রথমে রিয়া জামিন পেলেও রিয়ার ভাই সৌভিক ছিলেন জেলে। সুশান্তের আকস্মিক মৃত্যুতে যে পরিমান অপমান হয়েছিল রিয়ার। লোকসমাজের চক্ষু থেকে নিজেকে যেনো এক রকম আড়ালই রেখেছিলেন তিনি। তবে নতুন করে রিয়া আবার জীবনের ছন্দে ফিরেছে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রিয়া চক্রবর্তী অভিনীত ‘চেহরে’ ছবির ট্রেলার। যেখানে অমিতাভ বচ্চনকে দেখা যাবে এক আইনজীবীর ভূমিকায়। এছাড়া এই সিনেমাতে আছেন ইমরান হাশমির একটি বিজ্ঞাপন সংস্থার অধিকর্তা হিসেবে। তবে প্রথমে ছবির পোস্টারে রিয়াকে না দেখা গেলেও, সব গুঞ্জন উড়িয়ে শেষমেষ ট্রেলারে অল্পের জন্য দেখা মিলেছিল রিয়ার।

তবে দুদিন আগেই গিয়েছে হোলি। আর এই হোলিতে ফের একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী। সুশান্ত ছাড়া এই হোলিটা যেন অভিনেত্রীর কাছে একেবারেই রঙহীন কেটেছে। তবে ওইদিন রিয়া তাঁর কাছের বন্ধু ‘সান্ড কি আঁখ’ ছবির প্রযোজক নিধি পারমার হিরনন্দানির সঙ্গে সময় কাটালেন। সেই ছবিও ক্যামেরাবন্দি করলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে চুল ছড়িয়ে বিছানায় শুয়ে রয়েছেন দুজনে। হাত দিয়ে বানিয়েছেন হৃদয়ের সংকেত। ক‍্যাপশনে লিখেছেন, মার্কিন লেখক রবার ফুলগুমের একটি উদ্ধৃতি, দিলেন ভালোবাসা শক্তির বার্তা। নিমেষে ভাইরাল হয় রিয়া এই নতুন পোস্টটি। তবে এতদিন পর রিয়া চক্রবর্তীকে দেখে নেটবাসিন্দারা বেশ খুশি। এই ছবিটি ইতিমধ‍্যেই ২ লক্ষ পছন্দের সংখ্যা পার করেছে।


আরও পড়ুন

ভালো নেই রান্নাঘরের রানী, সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন সুদীপা চ্যাটার্জী

সালমান খানের প্রাক্তন বৌদিকে বিয়ে করতে চলেছেন অভিনেতা অর্জুন কাপুর

ডাক্তার বললেন, ‘অমিতাভ মনে হয় আর বাঁচবেনা, শেষবারের মত দেখে আসুন’, ICU-র বাইরে হতভম্ব জয়া বচ্চন

কেটে গেল ২৭ বছর, প্রথম ভারতীয় হিসেবে ‘মিস ইউনিভার্স’ বিজয়ী বাঙালি কন্যা সুস্মিতা

মুসলিম হওয়ার কারনে ফিরিয়ে দেন গুরুজি, ভবিষ্যতে ওয়াদিয়াই হয়ে ওঠেন ভারতের বিখ্যাত নৃত্যশিল্পী

বিয়ের পর আরও ঘনিষ্ঠ ওম-মিমি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

বেঁচে থাকতে পূরণ হয়নি স্বপ্ন, ১ লাখ গাছ লাগিয়ে সুশান্তের স্বপ্নপূরণ করলো তার ফ্যানেরা