রাজকীয় জাঁকজমক সহকারে বিয়ে সারলেন জনপ্রিয় গায়িকা ইমন, রইলো বিয়ের সব ছবি

News Desk

February 3, 2021 | 4:23 PM
blog image

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে সুরের সুন্দরী ইমন চক্রবর্তী বসবেন বিয়ের পিঁড়িতে। তার সব আগমনী বার্তা পাওয়া গিয়েছিল সোশ্যাল মিডিয়াতেও। ব্যাচেলর পার্টি থেকে প্রি ওয়েডিং শুট সবই সেরেছেন গায়িকা। সেইসব মুহূর্ত ভাগ করে নিয়েছেন ভক্তদের সাথেও। এবার শুরু হল বিয়ের পর্ব। দেখুন গায়িকার মেহেন্দির সময়ের ছবি।

গত বছর দুর্গাপুজোর সময় তৃতীয়ার দিন বাগদান পর্ব সম্পন্ন হয় এই জাতীয় পুরস্কার প্রাপ্ত সনাম ধন্য গায়িকা ইমন চক্রবর্তীর। তখনই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন এখন আপাতত সামাজিক বিয়ে না। আইনি বিয়ে করেই সংসার করবেন পরে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে হবে ধুমধাম করে সামাজিক বিয়ের অনুষ্ঠান। তাই হল ফেব্রুয়ারির প্রথম দিনেই আইনি বিয়ে করে পরের দিনই বসলেন বিয়ের পিঁড়িতে। দেখুন গায়ে হলুদের সময়ের ছবি।

বঙ্গ ললনা যে একথার মেয়ে তা প্রমাণ করে দিলেন। প্রথমটায় ভক্তরা অবাকই হয়েছেন। কেন? কারণ গায়িকা স্বামী নীলাঞ্জনের সাথে ছবি দিয়ে লিখেছেন ‘just married’। অথচ মাথায় সিঁদুর নেই গায়িকার। তবে গলায় দুজনেরই রজনীগন্ধা ফুলের মালা। তখনই মনে পড়লো গায়িকার দেওয়া কথা। তিনি যা বলেছিলেন তাই করলেন। আর যেহেতু ভ্যাকসিন বেরিয়ে গেছে এবং তা দেওয়াও শুরু হয়ে গেছে। বর্তমানে করোনা পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে। তাই ধুমধাম করে সেরে নিলেন সামাজিক বিয়েটাও। মালা বদল থেকে শুরু করে সাত পাকে ঘুরে সিঁদুর দান হল জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর।

নীলাঞ্জন ঘোষের নামের শাঁখা সিঁদুর পড়লেন বিশুদ্ধ বাঙালি কনের সাজে সজ্জিত হয়ে। রেজিস্ট্রির দিন হালকা সাজে সজ্জিত হলেও বিয়ের দিন তার শোধ তুলে নিলেন একপ্রকার। নব বর ও বধূ দুজনেই খুব সেজেছিলেন। তবে দুজনেরই একদম পিওর বাঙালি লুক দেখা গেল। ইমন চক্রবর্তী লাল বেনারসি শাড়ি সঙ্গে সোনার গয়না সহযোগে সেজেছিলেন এবং অন্যদিকে নীলাঞ্জন ঘোষ ধুতি পাঞ্জাবি পরে একদম টিপটপ।

গায়িকার ফ্যান পেজ তরফে প্রকাশ করা হয়েছে মালা বদল ও রেজিস্ট্রির সময়ের ছবিও। এরপর সেইসব ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। গায়িকার নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকেও শেয়ার হয়েছিল রেজিস্ট্রি বিয়ের ছবি। গায়িকার অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন ইমনের বিয়ের ছবির কমেন্ট বক্সে।

তবে রেজিস্ট্রি বিয়ের পরের দিনই অর্থাৎ ২ ফেব্রুয়ারি ধুমধাম করে সেরে নিলেন সামাজিক বিয়ে। মালা বদল, সাত পাক ঘোরা, সিঁদুর দান পুরো বিয়ের ভিডিওই লাইভ হল গায়িকার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে। দেখুন সেই ভিডিও।

গায়িকার ইনস্টাগ্রাম ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে বিদায় বেলার ফটো।

আরও পড়ুন :   তৃনার সারাজীবনের ভাত কাপড়ের দায়িত্ব নিলেন নীল, ভাইরাল নব দম্পতির বৌভাতের সকালের ছবি


আরও পড়ুন

একের পর এক হট পোজে নেটিজেনদের মুগ্ধ করলেন অভিনেত্রী মধুমিতা, মূহুর্তে ভাইরাল ভিডিও

অস্কার জয়ী পরিচালক সত্যজিৎ রায়ের প্রেমের গল্পের কাছে হার মানবে যেকোনো হিন্দি ছবির গল্প

খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, হট অবতারে পুরুষদের মন জয় করলেন ‘ঝুমা বৌদি’, ভাইরাল ছবি

একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, তবুও ‘সাধু’ রাজেশ খান্না, বদনামের ভাগী হয়েছিলেন শুধু ডিম্পল কাপাডিয়া!

আমার সিনেমা দেখতে লজ্জা পায় আমার সন্তানরা, মুখ খুললেন জুহি চাওলা

দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়লেন ইন্দ্রনীল, পাত্রী ‘আলো ছায়া’সিরিয়ালের তনুশ্রী

নগ্নতার সেই দৃশ্যে রাজি হননি ঐশর্য, সুযোগ বুঝে নিজেকে প্রেসেন্ট করে বাজিমাত করেন অভিনেত্রী করিনা