রাজনীতির রং ভিন্ন হলেও ব্যক্তিগত সম্পর্কে নেই গড়মিল, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন দেব-মিঠুন

News Desk

March 30, 2021 | 10:19 AM
blog image

বর্তমানে টলিউডের একাংশ রাজনীতির ময়দানে পরিণত হয়েছে। সামনেই বিধানসভার ভোট। আর এই বিধানসভার ভোটে অভিনয় ছেড়ে ব্যস্ত হয়ে পড়েছেন বহু তারকারা। দেব অনেকদিন ধরে রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করছে । মুখ্যমন্ত্রী মমতার একনিষ্ঠ সৈনিক দেব অন্যদিকে বিজেপিতে সদ্য যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী। মোদীর স্টার সেনাপতি বললে কিছু কম নয়। সম্প্রতি ভোটপ্রচারের মঞ্চে জোর টক্কর হয়েছে মিঠুন বনাম দেবের। এই ভোটের লড়াইতে শেষ হাসি কে হাসবে এখন সেটাই দেখার।

রাজনীতি যাই হোক না কেন বিনোদন দুনিয়ায় সব স্টাররা ভালো বন্ধু। ভোটের ময়দানে সম্পূর্ণ আলাদা থাকলেও স্টার জলসার বিখ্যাত রিয়ালিটি শোতে একসাথে বিচারক পদে দেখা যাচ্ছে দুই সুপারস্টারকে। রাজনীতির চিন্তাভাবনা আলাদা হলেও বিনোদন দুনিয়াতে কাজ করছেন কাঁধে কাঁধ মিলিয়ে। এবার রিয়ালিটি শোয়ের পর রূপোলি পর্দায় একসঙ্গে কাজ করতে চলেছেন তৃণমূল সাংসদ দেব এবং গেরুয়া শিবিরের সুপারস্টার মিঠুন।


ভিডিও


আরও পড়ুন :   রাজকীয় বিয়ে, রিশেপশনের পর হানিমুনের উদ্দেশ্যে বেরিয়ে পড়লেন দুর্নিবার-মীনাক্ষী, রইলো ছবি

আগেও এই দুই স্টার ‘হিরোগিরি’ সিনেমাতে কাজ করেছিলেন। ফের অনেক বছর পর দ্বিতীয় সিনেমায় একসঙ্গে অভিনয় করতে চলেছেন মিঠুন ও দেব।  এই সিনেমার প্রযোজনার দায়িত্বে থাকছেন দেব। আর এই সুখবর দোল পুর্ণিমার দিন টুইট করে অনুরাগীদের দিলেন দেন। তবে সিনেমাটির নাম না জানালেও তার পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিজিৎ সেন। অন্যদিকে দেবের সঙ্গে যৌথ উদ্যোগে এই ছবির প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরির প্রযোজনা সংস্থা ‘বেঙ্গল টকিজ’।

ভোটের প্রচারে দেব বেশ ব্যস্ত থাকলেও দোলের দিন নিজের অনুরাগীদের জোড়া সুখবর দেন। প্রথমে নিজের নতুন সিনেমার সুখবর দিয়েছেন। তার আগে সকালেই নিজের বহুচর্চিত সিনেমা ‘গোলন্দাজ’-এর অফিশিয়াল প্রথম পোস্টার প্রকাশ্যে আনলেন। এই পোস্টারটি শেয়ার করে দেব লেখেন, “সেলুলয়েডে ভারতীয় ফুটবলের জনক শ্রী নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করতে পেরে তিনি গর্বিত। এটাই তার কেরিয়ারের প্রথম কোনও বায়োপিকের কাজ। আরো লেখেন, তিনি আশা করছেন ছবিটি সকল দর্শকদের আবেগতাড়িত করবে, ঠিক যেভাবে এই কিংবদন্তি ফুটবলার ব্রিটিশদের নাড়িয়ে দিয়েছিলেন।