‘রাজা-মাম্পির প্রেম আরও বেশি করে দেখানো হোক’, বিচ্ছেদের প্রোমো সামনে আসতেই ক্ষোভ দেখাল দর্শকেরা

News Desk

June 9, 2021 | 5:47 AM
blog image

সন্ধ্যা সাড়ে ৬টা মানেই টেলিভিশিনের পর্দা খুলেই “দেশের মাটি” ধারাবাহিক দেখা চাই চাই। শিকড়ের অমোঘ টানের কথাই বলতে শুরু হয় দেশের মাটি ধারাবাহিক। এই গল্পের শুরু স্বরুপনগরের এমটি গ্রামের। এই গল্পের মূল উপজীব্য হল যৌথ পরিবারের গল্প। এই গল্পে পরিবারের সদস্যের সাথে অনেক জুটি আছে। যেমন নোয়া আর কিয়ান, রাজা আর মাম্পি, উজ্জয়িনী আর ডোডো ।

নোয়া কিয়ান নানা সংগ্রাম পেরিয়ে আজ তারা বিবাহিতা। অন্যদিকে একটা সময় মাম্পি রাজাকে ভালোবাসতো কিন্তু রাজা কোনোদিন সেই ভালোবাসা গ্রহণ করেনি। তবে নোয়া কিয়ানের বিয়ের পর এই জুটির ঝগড়াই শেষ হয়। এদের ঝগড়ার পর ভালোবাসার জোয়ার দেখা গিয়েছে। তবে এখনো মিলন হচ্ছেনা। মাম্পির বাবা মা চায়না তাঁদের মেয়ের সাথে রাজার সম্পর্ক। আর রাজা মুখার্জি বাড়ির আশ্রিত আর নিজের বংশ পরিচয় জানেনা এবং মাম্পির বাবার বিরুদ্ধে গিয়ে নিজের প্রেমিকার সাথে নতুন কোনো সম্পর্কে যেতে চাননা।


ভিডিও


আরও পড়ুন :   দুর্দান্ত ভঙ্গিমায় হিন্দি গানে নাচ করে নেটিজেনদের মুগ্ধ করলেন পান্তা ভাতের কুন্ডু, তুমুল ভাইরাল ভিডিও

অন্য দিকে কিয়ানের বাবা মা নোয়ার থেকে আলাদা করতে নানান চক্রান্ত করই চলেছেন। নোয়ার থেকে কিয়ানকে আলাদা করতে ছেলের কাজের দোহাই দিয়ে ফের বিদেশে পাড়ি দেবে তাঁরা। সম্প্রতি স্টার জলসার নতুন প্রোমোতে দেখানো হচ্ছে, স্বরূপনগর ছেড়ে বিদেশে ফিরে যাচ্ছে কিয়ান। সেদেশে বেশ কিছু কাজ সেরে নোয়ার কাছে এদেশে ফিরবেন। এই কদিন দুরত্ব মেনে নিতে পারছেনা নোয়া। চোখে জল নোয়ার, সেই দেখে খুব তাড়াতাড়ি সে ফিরবে।

আরও পড়ুন :   নুসরাতকে ভুলে নতুন সঙ্গী খুঁজে নিলেন নিখিল জৈন?

এই প্রোমোতে শুধু কিয়ান আর নোয়া নয়, ধারাবাহিকের আরো জনপ্রিয় জুটি ‘রাজ-মাম্পি’র প্রেমকাহিনীতে আসছে বিরহের ছোঁয়া। রাজাকে ছেড়ে চলে যেতে হচ্ছে মাম্পিকে। আদপে মাম্পি কিন্তু তা চায়না। সে নিজের ভালোবাসার কাছে বাঁধা থাকতে চায়। তবে রাজা নিজের সিদ্ধান্তে অনড়। সে মাম্পিকেও স্পষ্ট করে বলে দেয়, যদি সত্যি মাম্পি তাঁকে ভালোবাসে তাহলে সে যেন চলে যায়। মনের মানুষের কাছে এই কথা শুনে আর সে সেই ঘরে না থেকে ভাঙা মন নিয়ে বেরিয়ে যায়। সত্যি চলে যাবে মাম্পি এই নিয়ে দর্শকের মনে নানান প্রশ্ন।

আরও পড়ুন :   ঐশ্বরিয়া ফিরিয়ে দিয়েছিলেন সুপারহিট সিনেমার অফার, সুযোগ পেয়ে বাজিমাত করেন বাকি নায়িকারা

প্রমোতে দুই বিখ্যাত জুটির প্রেমে বাধা দেখে অনেকেই বেশ চিন্তায় আছেন। সকলের মনে এখন নানান প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে। সত্যি কি কিয়ান নোয়ার থেকে অনেক দূরে চলে যাবে আর রাজা মাম্পি আলাদা হয়ে যাবে। অবশ্য এর উত্তর পাওয়া যাবে দেশের মাটি ধারাবাহিকের পরবর্তী এপিসোডে। করোনা আবহে এখন ধারাবাহিকের শ্যুটিং বন্ধ থাকলেও এ সপ্তাহে চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছেন, এ সপ্তাহে সোম থেকে শুক্র থাকছে টানটান নতুন পর্ব।