রাজের রোজগারে কেনা প্রথম বাইকের চাবি এখন ছেলে ইউভানের হাতে! এখন শুধু চালানোর অপেক্ষা

News Desk

June 2, 2021 | 5:35 AM
blog image

জন্মের পর থেকেই রীতিমতো সেলিব্রেটি হয়ে উঠেছে রাজশ্রী পুত্র ইউভান। মা- বাবার পাশাপাশি তাঁর জনপ্রিয়তাও রীতিমতো তুঙ্গে। মাত্র সাত মাস বয়স তার। জন্মের পর থেকে মা-বাবা কেউই তাঁদের ছোট্ট সিম্বাকে বিশেষ প্রয়োজন ছাড়া কাছ ছাড়া করেননি। সবসময়ই তাঁকে হাসি, আনন্দ, মজা, আদর দিয়ে ভরিয়ে রেখেছেন। আর তাঁর নানান কীর্তিকলাপের ছবি রাজ অথবা শুভশ্রী মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন।

আরও পড়ুন :   সুশান্তের বাগান বাড়িতে NCB-র হানা! উদ্ধার হল হুক্কা, অ্যাশট্রে সহ বিভিন্ন মাদক দ্রব্য

আর সকলে রীতিমতো মুখিয়েও থাকতো ছোট্ট সিম্বার দুস্টুমি দেখার জন্য। রাজ- শুভশ্রী দুজনেই টলিউড জগতের বেশ জনপ্রিয় দুটি নাম। একজন অভিনয় দক্ষতা দিয়ে অপরজন তাঁর পরিচালনা দিয়ে টলিউডের অন্দরে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন। বিয়ের দু বছরের মাথায় তাঁদের কোল আলো করে আসে তাঁদের সন্তান ইউভান।


ভিডিও


তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন রাজ-শুভশ্রী। এমনকি মাঝে মাঝে তাঁকে নিয়ে ছবিও পোস্ট করেন দম্পতি। সম্প্রতি রাজ তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে ইউভানকে একটি বাইক এর উপর বসে থাকতে দেখা যাচ্ছে। আর পাশে দাঁড়িয়ে রয়েছে তাঁর বাবা রাজ চক্রবর্তী।

ছবিটি পোস্ট করে রাজ ক্যাপশনে লেখেন যে, ‘আমার প্রথম পালসার ১৫০ সিসি বাইক। আমার প্রথম দিকের রোজগারে ২০০৩ সালে কেনা এই বাইকটি। যেটা আমার ছেলে এখন চেষ্টা করছে চালাতে।আমি নিশ্চিত যখন সে বড় হবে সে এটি চালানো শিখবে আমার থেকে। আমি অপেক্ষা করে আছি সেই দিনের জন্য’। সম্প্রতি রাজ ও ইউভানের এই ছবিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন

রিয়েল হিরো! ছোট্ট শিশুর চোখের অপারেশন করতে প্রয়োজন অনেক টাকা, সাহায্যের হাত বাড়ালেন দেব

দুঃস্থ ও গরীবদের প্রতি অক্লান্ত মানবসেবা, রাস্ট্রসংঘ থেকে বিশেষ সম্মান পেলেন সোনু সুদ

চক্রবর্তী পরিবারে নতুন অতিথির আগমন, নেটদুনিয়ায় ভাইরাল রাজ শুভশ্রীর প্রথম সন্তানের ছবি

সামনেই সুশান্তের জন্মদিন, ভাইয়ের স্মৃতি আগলে দুস্থদের খাওয়ানোর উদ্যোগ দিদি শ্বেতার

আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আলিয়া ভাট, হঠাৎ কি হল মহেশ কন্যার

জীবনের এই সত্য যা কোনোদিন প্রকাশ্যে আনতে চাননি অভিনেত্রী মাধুরী দীক্ষিত

ঘরে এলো নতুন অতিথি, পুত্র সন্তানের জন্ম দিলেন জনপ্রিয় গায়িকা হর্ষদীপ কৌর