রাজ কুন্দ্রার পর্ন সিনেমায় অভিনয় করেন শিল্পা! অভিনেত্রীকে ব্যক্তিগত প্রশ্ন সাইবার বাসীদের

News Desk

July 22, 2021 | 4:13 AM
blog image

গত বছর আরব সাগরের তীর উত্তাল হয়েছিল সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যু নিয়ে। সুশান্ত সিং এর মৃত্যুর সঙ্গে জুড়ে যায় নেপোটিজিম বিতর্ক। গত বছর বলিউডের বহু নোংরা অন্ধকারময় দিক উঠে এসেছে খবরের পাতায়। সেই সময় প্রতিবাদ করেছিলেন অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন, হেমা মালিনী সহ সোনম কাপুর ও অন্যান্য তারকা। ঠিক এক বছর যেতে না যেতেই বলিউডের আরো একটা অন্ধকার দিক উঠে এলো।

সোমবার গ্রেফতার হয়েছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। পর্ণগ্রাফি অর্থাৎ অশ্লীল ছবি বানিয়ে তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়াই কাজ। অবশেষে মুম্বাইয়ের সাইবার ক্রাইমের ডিপার্টমেন্ট যথেষ্ট প্রমাণ সহ গ্রেফতার করেন রাজ কুন্দ্রাকে। ইতিমধ্যে, রাজকে মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয়। রাজের জামিনের আবেদন খারিজ করে দিয়ে আগামী ২৩শে জুলাই পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা) ২৯২ এবং ২৯৩ ( অশ্লীল ছবি ও বিজ্ঞাপন তৈরি) ধারায় মামলা দায়ের হয়েছে।

রাজের কারণে সমস্ত শ্যুটিং বাতিল করেছেন শিল্পা। একেবারে নিজেকে বন্দী করে নিয়েছেন নিজের বিলাসবহুল আবাসনে। প্রসঙ্গত, রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির এই বাংলো কিণারা বলিউড তারকাদের মধ্যে সবচেয়ে দামি বাড়ির তালিকায় তিন নম্বরে রয়েছে। শ্যুটিং না করলেও, সোশ্যাল মিডিয়ায় শিল্পার বহু বিকিনি ফটোশ্যুট ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়া খুললেই শুধুই শিল্পা।

এখনও পর্যন্ত নেট জনতার ক্ষোভ শিল্পাকে নিয়ে। একজন ব্যবসায়ী কয়েক কোটি কোটি টাকার মালিক কিভাবে? নেট জনতার অধিকাংশ মানুষ শিল্পাকে দ্বায়ী করছেন অনেক দিক দিয়ে। বহুলাংশের দাবী, রাজ কুন্দ্রা জেলে গেলে শিল্পার কি হবে? কেউ বলছেন শিল্পার বিকিনি ফটো কি রাজ তুলে দেন? কেউ বলেন, শিল্পারও কোনো অশ্লীল লিংক আছে, খুঁজে দেখো। মোট কথা স্বামীর দোষে এখন স্ত্রীও দোষী।

আরও পড়ুন :   কৌশানির কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদের সঙ্গে খুনসুটিতে ব্যাস্ত জনপ্রিয় অভিনেত্রী


আরও পড়ুন

ক্যাটরিনা ও জ্যাকলিনের সাঙ্গে তুমুল নাচ রানু মন্ডলের, ভাইরাল ভিডিও বানালেন ভক্তরা

বলিউডের সুপারহিট গানে দুর্দান্ত নাচ খুদে কন্যার, নাচ দেখে অবাক মাধুরী দীক্ষিত-সালমান খান, ভাইরাল ভিডিও

ফের শোকের ছায়া টেলিভিশন জগতে! করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় তারকা

নানান ভঙ্গিমায় ফটোশ্যুট করে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন শ্রাবন্তী, দেখুন ভিডিও

হাতে মদের বোতল, পেঁচানো জুঁই ফুলের মালা, শ্রাবন্তীকে না পেয়ে দেবদাস হয়ে গেলেন রোশন

বাবার ফিটনেস ট্রেনারের সেক্সি ফিগার দেখে চরম উত্তেজনা, নিজেকে সামলাতে পারলেন না আমির কন্যা ইরা খান

সইফ আলি খানের সঙ্গে ৮ বছর কাটানোর পর বড়সড় বোমা ফাটালেন করিনা কাপুর