রাধিকাকে ভালোবেসে ‘রসগোল্লা’নাম দিল মিঠাই, দুই অভিনেত্রীর মিষ্টি ছবি ভাইরাল নেটদুনিয়ায়

News Desk

April 12, 2021 | 1:45 PM
blog image

সন্ধ্যে হলেই জি বাংলার পর্দায় মা, ঠাকুমারা তাঁদের পছন্দের সিরিয়াল দেখতে বসে পড়েন। সিরিয়ালের টাইম হলেই টিভির পর্দায় চোখ আটকে যায় অনেকেরই। তাদের পছন্দের সিরিয়াল না দেখতে পেলে কারোর কারোর তো রাতে ঘুমও আসেনা। পৃথিবী রসাতলে যাক ক্ষতি নেই কিন্তু সিরিয়ালের একটা এপিসোডও মিস হতে দেওয়া যাবে না।

আর তারমধ্যেই একটি জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। গল্পের নায়িকার নামই মিঠাই। নামের সঙ্গে একেবারে পরিপূর্ণ তাঁর অভিনয়। যেমন সুন্দর সে মিষ্টি বানায় তেমনি মিষ্টি তাঁর কথা। তার হাতের মনোহরা খেয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়নি এমন মানুষ বোধহয় নেই। আর অন্যদিকে ৫০ বছর ধরে মিষ্টির কারবার করা মোদক পরিবারের ছোট ছেলে হল সিদ্ধাথ অর্থাৎ সিড। মিঠাই যতটাই প্রাণোচ্ছল, হাসিখুশি সিড ততটাই গোমড়ামুখো, রাগী।


ভিডিও


আরও পড়ুন :   বিছানায় এলে তবেই বড়পর্দায় সুযোগ, মর্মান্তিক পরিস্থিতির শিকার হন সুশান্ত প্রেমিকা অঙ্কিতা

অল্প কয়েকদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই সিরিয়াল। একটি একান্নবর্তী পরিবারের সুখ-দুঃখ, ভালোলাগা-মন্দ লাগা এমনকি ছোট ছোট কথার গুরুত্ব নিয়ে গড়ে উঠেছে এই সিরিয়াল। আর তার পাশেই রয়েছে পরিবারের সবচেয়ে বড় দুর্বল জায়গা তাঁদের মিষ্টির দোকান।

আরও পড়ুন :   ‘আমাকে মমতা ব্যানার্জি একটি টাকাও দেয়নি’, ভোট প্রচারে গিয়ে রেগে গেলেন নুসরাত জাহান

সিরিয়ালে মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা। আর সিড এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। দুজনের খুব অল্প সময়ের মনে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। আর অন্যদিকে কি করে বলবো তোমায় সিরিয়ালের রাধিকা অর্থাৎ স্বস্তিকাও বেশ জনপ্রিয় দর্শকদের কাছে। তবে, অনেকেই মনে করেন দুই একই পেশার একই জনপ্রিয়তার দুই মানুষ কখনও বন্ধু হয় না।

কিন্তু সে কথা একেবারেই ভুল প্রমাণ করে দিল মিঠাই ও রাধিকা অর্থাৎ সৌমিতৃষা ও স্বস্তিকা। সম্প্রতি দুজনকে একইসঙ্গে একইফ্রেমে বেশ হাসিখুশি মুডে দেখা গেল। একেবারে চোখ গোল গোল করে পাউট করে ক্যামেরায় ধরা দিলেন মিঠাই। আর দাঁত বের করে খিলখিলিয়ে হেসে সেলফি মুডে ধরা দিলো রাধিকা। তবে, মজার কথা হল মিঠাই রাধিকার নাম দেয় ‘রসগোল্লা’। আর এই নাম পেয়ে বেশ খুশিও রাধিক। সম্প্রতি দুই বান্ধবীর এই মিষ্টি ছবিই ঝড়ের বেগে ভাইরাল হযেছে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন

শরীরে নাম মাত্র পোশাক, হট পোজে ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়, ভাইরাল ছবি

প্রেম করছেন দিদিমা-নাতি ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ‘রানী রাসমণি’র নেয়া জুটি

নিয়মত গোমূত্র পান করেন অক্ষয় কুমার, লাইভে এসে নিজের মুখেই জানালেন সেকথা

অর্পিতার মেয়ের ঠোঁটে গালে চুমু, প্রিয় ভাগ্নিকে আদরে ভরিয়ে দিলেন Salman Khan, ভিডিও ভাইরাল

নেটের পোশাকে বেরিয়ে আসছে স্তনযুগল, অভিনেত্রী রেশমির হটনেসে ঘায়েল নেটজনতা, ভাইরাল ছবি

এসি সারাই মিস্ত্রি থেকে সুপারস্টার, কিভাবে রাজেশ খান্নার বাড়ি গিয়ে বদলে গিয়েছিল ইরফান খানের জীবন!

ভেঙে ফেললেন মিষ্টি ইমেজ, হট ফিগারে সুপার সেক্সি লুকে ঝড় তুললেন সকলের প্রিয় ‘মোহর’