রানী’মা-এর মৃত্যুর পরেই গল্পে আসছে নতুন ট্যুইস্ট, সন্দীপ্তা সেনকে দেখা যাবে মা সারদার চরিত্রে

News Desk

July 4, 2021 | 5:58 AM
blog image

সন্দিপ্তা সেন টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী। স্টার জলসার ‘দুর্গা’ ধারাবাহিকটিতে সন্দীপ্তাকে দেখা গেছিল মূল চরিত্রে। সন্দীপ্তার শৈশবের চরিত্রে দেখা গেছিল দিতিপ্রিয়া রায়কে এবং পাশাপাশি একটি অন্যতম চরিত্রে দেখা গেছিল গৌরব কে। বর্তমানে টলিপাড়ার খবর অনুসারে জানা যাচ্ছে যে এই তিন জুটি ফের একসাথে ফিরতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তে।

আজ সন্ধ্যা ছয়টায় জী বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকটিতে দেখানো হবে রানী রাসমনির অন্তিম পর্ব যেখানে রাণীমা ফিরবেন মায়ের কাছে। আজ এই ১ ঘন্টার মহা এপিসোডটির পর ধারাবাহিকটিতে আর দেখা যাবে না দিতিপ্রিয়াকে। এবার থেকে ধারাবাহিকটিতে দেখানো হবে গদাই ঠাকুরের ‘রামকৃষ্ণ’ হয়ে ওঠার গল্প।

আরও পড়ুন :   ধীরে ধীরে বেড়ে উঠছে রাজপুত্র, একরত্তি ইউভানের ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী, ভাইরাল দৃশ্য

আগে সম্প্রচারিত পর্বে দেখানো হয়েছে সারদা এবং গদাধরের বিবাহের অনুষ্ঠান। গদাই ঠাকুরের পাশে ছোট্ট সারদাকে বেশ মানিয়ে ছিল। টলিপাড়ার খবর অনুসারে শোনা যাচ্ছে এবার এই সারদার চরিত্রে দেখা যাবে সন্দীপ্তা সেনকে। স্টার জলসা সম্প্রচারিত ‘দূর্গা’ ধারাবাহিকটিতে গৌরব এবং সন্দীপ্তার অভিনয় আজও দর্শকরা ভুলতে পারেননি। এবারে জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকটির রাণীমার জামাই মথুর বাবুর চরিত্রে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়কে। নানান খবর অনুসারে জানা যাচ্ছে সন্দীপ্তা সেন জুটি বাঁধতে চলেছেন সৌরভ সাহার সঙ্গে।

খবরটি পাওয়ার সাথে সাথে সন্দীপ্তার অনুগামীরা বেশ খুশি হয়েছেন এবং জি বাংলার পর্দায় মা সারদার চরিত্রে সন্দীপ্তাকে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন। এখন নজর রাখার বিষয় এটি যে সন্দীপ্তা কি পারবে দুর্গা চরিত্রের মত মা সারদা চরিত্রটিকে বাস্তবায়িত করতে?


আরও পড়ুন

খুব শীঘ্রই আসতে চলেছে সুখবর, দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা

মায়ের কোলে পুঁচকে ছেলে, ভালোবাসার দিনে একরত্তি খুদের সঙ্গে আদুরে ছবি পোস্ট শুভশ্রীর

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান! পর্দায় ফিরতে চলেছে যশ এবং মধুমিতার জুটি

অভিনেত্রী রশ্মিকা মন্দানা এবার মুখ খুললেন আল্লু অর্জুন ও বিজয় দেবেরাকোন্ডার সাথে সম্পর্ক নিয়ে

গ্রেফতারের পরেও নেই কোনো চিন্তা, হাসি মুখে গাড়িতে উঠছে রিয়া, দেখুন ভিডিওটি

“আমার ২০ মিনিট লাগে, আর শাহরুখের ৩ ঘন্টা”, গোপন তথ্য ফাঁস করলেন গৌরি খান

হুবহু মাইকেল জ্যাকসন! ৯০ বছরের বৃদ্ধ সেজে নাচ করে মঞ্চ কাঁপালেন মিঠুন, ভাইরাল ভিডিও