‘রানী মা’ দিতিপ্রিয়া এবার নিজের সঙ্গে তুলনা করলেন বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাউতের

News Desk

July 4, 2021 | 9:14 AM
blog image

‘বলি কুইন কঙ্গনা রানাউতের সাথে নিজের তুলনা করে, প্রশ্নের মুখে টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া ওরফে রানিমা’।

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তবে তিনি মূলত জনপ্রিয় ‘রানিমা’ নামেই। পর্দায় ভারী ভারী সংলাপ বলা মেয়েটা কিন্তু সদ্য পা দিয়েছে কলেজ জীবনে, অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন কেড়ে নিয়েছেন ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমনিতে’। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে বলি তারকা কঙ্গনা রানাউতের সাথে নিজের তুলনা করে ফের একবার শিরোনামে এসেছেন।

আরও পড়ুন :   ক্যারিয়ার বাঁচাতে শয্যা দৃশ্যে রাজি হয়েছিলেন অভিনেত্রী মাধুরী, সুযোগ নিয়েছিলেন ২ জন

দিতিপ্রিয়া ইনস্টাগ্রাম স্টোরি তে লিখেছেন ‘তিনি জীবনে এখনো একা, এই সময়টা বেশিরভাগ ক্ষেত্রেই সব মানুষের প্রেমে পড়ার সময়! তবে অভিনেত্রী জানিয়েছেন সে এখনো নাকি ফ্লার্ট করতেই শেখেননি। তার জীবনে এখনো কোনো মানুষের আবির্ভাব ঘটেনি। অভিনেত্রী আরও বলেন টুইটার যদি ফ্লার্ট হতো, তবে আমি হতাম কঙ্গনা রানাউত’।

আরও পড়ুন :   সুইমিং পুলে জলের সাথে খেলা করছেন সানি লিওন, ঝড়ের গতিতে ভাইরাল হট ভিডিও

নেটাগরিকদের কাছে অজানা নয় টুইটার ও কঙ্গনার বিবাদের কথা, কঙ্গনা চাইলেও আর কিছু পোস্ট করতে পারেন না, কারণ পুরোপুরি ভাবে বন্ধ করে দেওয়া হয়েছে তার টুইটার অ্যাকাউন্ট। দিতিপ্রিয়া ইনস্টাগ্রামে মজা করে বলি তারকার এই পরিস্থিতির সাথে নিজেকে মিলিয়ে দিয়েছেন।

কঙ্গনার সাথে টুইটারের সমীকরণ টেনে যে তিনি মজা করে বলেছেন, এ কথা বুঝতে নেটাগরিকদের বুঝতে দেরি হয় নি । ফ্লার্ট করার রাস্তাও যে পুরোপুরি বন্ধ বলি তারকা কঙ্গনা রানাউতের সেটাও তিনি বুঝাতে পেরেছেন।

আরও পড়ুন :   ছেলেকে দিয়ে পূরণ মেয়ের শখ, কৃশিবকে বিকিনি পরিয়ে প্রকাশ্যে আনলেন পূজা ব্যানার্জি, ভাইরাল ভিডিও

দিতিপ্রিয়া কেন নিজের সাথে কঙ্গনা প্রসঙ্গ তুলনা করেছেন, এই নিয়ে বিস্তর প্রশ্ন রয়েছে নেটিজেনদের কাছে , এরকম ইঙ্গিতমূলক পোস্ট নিছকই কি পর্দার ‘রানিমা’ মজা করে বলতে চাইলেন ? এই সব কিছুরই উত্তর সময় বলে দেবে।