রাসমণি নয় পার্বতী সাজে দিতিপ্রিয়া রায়, নাচের তালে হলুদ আবির ছড়িয়ে দিলেন রানীমা

News Desk

April 2, 2021 | 6:30 AM
blog image

টেলিভিশন জগতে অতি জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। আর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুনাময়ী রানী রাসমনি’ চরিত্রে দিতিপ্রিয়ার অভিনয় সকল দর্শকের নজর কেড়েছে। স্কুলে পড়াকালীন ছোট বয়সে ছোট্ট রানীর চরিত্রে অভিনয় করা শুরু করেছিলেন। দিনের সাথে সাথে দর্শকদের ভালোবাসাতে বড় রানীর চরিত্রটি সাবলিল ভাবে ফুটিয়ে তুলেছেন দিতিপ্রিয়া। এই চরিত্র যেভাবে তিনি টিভির পর্দায় ফুটিয়ে তুলেছে তা সত্যিই দর্শকদের মনে দাগ কেটেছে। গত ৪ বছর ধরে রমরমিয়ে চলছে এই ধারাবাহিক। সবসময়ই টিআরপিতে সেরা পাঁচে থাকে এই ধারাবাহিকের নাম।

করুণাময়ী রানী রাসমনির রানী মা এই নামটা শুনলে আগেই সকলের মাথায় আসবে বাবু রামচন্দ্রের স্ত্রী। ছোট্ট রানী রাসমনি হালিশহরের মেয়ে। ১০ বছরে বাবু রামচন্দ্র দাসের সাথে বিয়ে করে লাজুক রানি পালকি করে কলকাতাতে আসেন। ধীরে ধীরে বনেদি সাজে কলকাতার গৃহিনী হয়ে ওঠেন। এখন আর বাবু রাজচন্দ্র নেই, একাই জামাইদের সাহায্যে নিজের শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন। এখন রাসমনী মানেই গাম্ভীর্য আর প্রৌঢা। এখন এই ছোট্ট রানি হয়ে উঠেছেন সকলের রানী মা যে সকলের দুঃখ নিয়ে ভাবেন।


ভিডিও


আরও পড়ুন :   ‘রাজা-মাম্পির প্রেম আরও বেশি করে দেখানো হোক', বিচ্ছেদের প্রোমো সামনে আসতেই ক্ষোভ দেখাল দর্শকেরা

স্কুলের গন্ডিতে থাকাকালীন ধারাবাহিকের রিড রোলে অভিনয় করছেন এই মেয়ে৷ স্কুলের গন্ডি পেড়োতে না পেড়োতে এখন বড়পর্দাতেও অভিনয় শুরু করে ফেলেছেন সবার প্রিয় দিতিপ্রিয়া রায় থুরি রানী রাসমনি। কাজের সাথে সাথে পড়াশোনাটা বেশ ভালো ভাবে চালাচ্ছেন অভিনেত্রী। স্কুল শেষ হলেও পড়াশোনা এখন শেষ হয়নি। এখন কলেজ পড়ুয়া। নতুন বছর শুরুতেই রানী রাসমনির জন্য ইতিমধ্যে দিতিপ্রিয়া সেরা নায়িকার খেতাব জয় করে নিয়েছেন রাজ্যপালের কাছে। কিছুদিন এ বছর সোনার সংসার অ্যায়ার্ড শোতে সেরা নায়িকার শিরোপা পেলেন দিতিপ্রিয়া। আবারো সেরা নায়িকার তকমা পেলেন রানিমা।

আরও পড়ুন :   ছোট্ট পোশাকে অশ্লীল নাচ, ফের ট্রোল হলেন রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

রানী রাসমনি ধারাবাহিকে রানীমার কৈশোর থেকে দেখানো হয়েছে ধারাবাহিকে সাথে দেখানো হয়েছে রানীমার আগের প্রজন্ম। তার পরে রানীরা নিজের সন্তানদের জন্ম দেন এমনকি তাদের মধ্যে দুই পুত্রীকে হারিয়ে ও ফেলেন। এরপর নিজের মেয়েদের সন্তানদের মানু্ষ করেন। এখন গল্পে প্রবেশ ঘটেছে রামকৃষ্ণদেব। আর রামকৃষ্ণের সাথে রানীমার নবদ্বীপ যাত্রার পর্ব দেখানো হয়েছে। আর সেখানেই রানিমাকে অষ্টাদশ পর্বে রাধিকার চরিত্রে দেখানো হবে।

আরও পড়ুন :   দুর্ঘটনার কবলে আল্লু অর্জুনের গাড়ি, প্রিয় দক্ষিণী অভিনেতার চিন্তায় ভক্তকুল

শ্যুটিং এর ফাঁকে অভিনেত্রী দিতিপ্রিয়া রানীমার সাদা শাড়ির ভেশ ছেড়ে দিয়ে পার্বতী সাজে সাজলেন। গোলাপি শাড়ি, মাথায় ঘোমটা, মাথায় বিনুনি সাথে ফুলের সাজ আর মানানসই গয়না। আর এই সাজেই আবির নিয়ে রিল ভিডিও করলেন দিতিপ্রিয়া। ব্যকগ্রাউন্ডে বেজে উঠেছে সজনো সজনী গান। হাসিমুখে এই রিল ভিডিও শেয়ারের সাথে সাথে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। প্রচুর নেটিজেন এই নাচের প্রশংসাও করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, এটি দিতিপ্রিয়ার গতবারের মহালয়ার সাজ। এখন দেখুন সেই ভিডিওটি


আরও পড়ুন

সিদ্ধার্থ মালিয়ার থেকে ১৬ কোটির ফ্ল্যাট, হীরের গয়না নিয়ে শেষে সিদ্ধার্থকে ছেড়ে দেন দীপিকা পাডুকোন

১৫ বছরের ছোট ছেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা সেন, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

জেল থেকে ছাড়া পেলেন রিয়া চক্রবর্তী, আদালতের রায়ে ক্ষোভে ফুঁসছে সুশান্ত ভক্তরা

বলিউড ইন্ড্রাস্ট্রিকে বদনাম করার চেষ্টা, অবশেষে আদালতের দ্বারস্থ হলেন শাহরুখ, সালমান, আমির

ঘরে এলো নতুন অতিথি, পুত্র সন্তানের জন্ম দিলেন জনপ্রিয় গায়িকা হর্ষদীপ কৌর

একই ফ্রেমে বন্দী ঝিলিক ও রানিমা, পুরোনো ছবি পোস্ট করে নস্টালজিয়া অভিনেতা ভাস্বর চ্যাটার্জি

হট অবতারে ক্যামেরায় ধরা দিলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক, মুহূর্তে ভাইরাল হল ছবি