রাস্তায় রাস্তায় ঘুরে সেলসম্যানের চাকরি থেকে আজ সকলের প্রিয় বাবিন! দেখে নিন তার আসল পরিচয়

News Desk

June 10, 2021 | 6:27 AM
blog image

বর্তমানে ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘খড়কুটো’। এই ধারাবাহিকে গুণগুণ ও সৌজন্যের সম্পর্কের রসায়ন সবার মন জয় করে নিয়েছে। প্রতিটা শিল্পীর দুর্দান্ত অভিনয় এই ধারাবাহিককে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে। এই ধারাবাহিকে সৌজন্যের ভূমিকায় অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা কৌশিক রায়। তবে তিনি কিন্তু লাইম লাইটে থাকতে একেবারেই পছন্দ করেন না। সবসময় নিজেকে আড়ালে রাখতেই বেশি পছন্দ করেন তিনি।

 


ভিডিও


 

তবে প্রথম জীবনে তিনি ফুটবলার হতে চেয়েছিলেন। অভিনয়ের প্রতি কোনো ঝোঁক ছিল না তার। একটা সময় তিনি সেলসম্যানের কাজ করতেন। চাকরি করতে করতে হঠাৎ করেই তিনি একদিন অভিনয় জগতে আসেন। তিনি নিজে মুখেই একবার স্বীকার করেছিলেন যে তিনি কখনোই ভাবেননি অভিনয় করে তিনি এতটাই জনপ্রিয়তা পাবেন। তারপর এক দশকের বেশি সময় ধরে তিনি টলিউডের সাথে যুক্ত হয়ে যান। নেগেটিভ হোক কিংবা পজেটিভ সবধরনের চরিত্রেই তিনি একইরকম সাবলীল।

আরও পড়ুন :   পোশাকের বদলে খবরের কাগজ পরিধান করে ফের ট্রোলের শিকার মা সিরিয়ালের ঝিলিক!

 

 

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে খলনায়ক কৃষ্ণেন্দু সেনগুপ্তের চরিত্রে অভিনয় করে তিনি বেশ জনপ্রিয়তা লাভ করেন। তারপর পুন্যি পুকুর, ফাগুন বউ, কুসুম দোলা-র মতন জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন। তিনি বড় পর্দাতেও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন প্রলয়, গয়নার বাক্স, ভাগশেষ, একলা চলো, ফ্লাইওভার প্রভৃতি ছবিতে অভিনয় করে তিনি দর্শকদের বেশ প্রশংসা কুড়িয়েছেন। তবে বর্তমানে সৌজন্য চরিত্রের সাথে তিনি বাস্তবে অনেক মিল খুঁজে পান। সৌজন্যের মতন কৌশিকও আদর্শে বিশ্বাসী।

আরও পড়ুন :   জন্মদিনে বিয়ে নিয়ে অঙ্কুশের কমেন্ট বক্সে মুখ খুললেন কৌশানী, নববধূর সাজে ভাইরাল হল ছবি

 

 

অন্যদিকে পর্দার সৌজন্যের মতন তিনি পরিবারকে সময় দিতে ভালোবাসেন। শুটিংয়ের বাইরে তিনি ঘুরে বেরিয়ে কিংবা পার্টি করে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে সময় নষ্ট করেন না। কাজের পরে সবটুকু সময় তিনি নিজের পরিবারকে দেন। ছুটির দিনগুলোতে তিনি নিজের মেয়ের সাথে খেলেই কাটান। তবে কাজের প্রতি ভীষণ সিরিয়াস এবং কমিটমেন্টে বিশ্বাসী। কথা দিয়ে কথা না রাখা তার একেবারেই পছন্দ নয়।

আরও পড়ুন :   ‘সুহানা খান কালো পেত্নী', নেটদুনিয়ায় চরম ট্রোলের শিকার কিং খানের একমাত্র মেয়ে


আরও পড়ুন

সবাইকে লুকিয়ে প্রীতি জিন্টাকে চুপিসারে বিয়ে করেন আমির খান!

অন ক্যামেরায় কাকে ‘আই লভ ইউ’বললেন দর্শনা, কে সেই ব্যক্তি! ভাইরাল ভিডিও

মায়ের সঙ্গে ঠাকুমার সাপে-নেউলের সম্পর্ক, শর্মিলা ঠাকুরকে নিয়ে মুখ খুললেন সারা আলি খান

নিম্নাঙ্গের অন্তর্বাস খুলতে বলা হয় প্রিয়াঙ্কা চোপড়াকে, আজও আফসোস বুকে

দুর্দান্ত ভঙ্গিমায় হিন্দি গানে নাচ করে নেটিজেনদের মুগ্ধ করলেন পান্তা ভাতের কুন্ডু, তুমুল ভাইরাল ভিডিও

শৈশবেই হারিয়েছেন বাবা-মাকে, বাস্তব জীবনেও লড়াই করে এগিয়ে চলেছেন সকলের প্রিয় জবা

বিয়ে-আইবুড়ো ভাত একইসঙ্গে! নববধূর সাজেই প্রথম আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী প্রমীতা চক্রবর্তী