রাহুল-প্রিয়াঙ্কার বিচ্ছেদের মূল কারন সন্দীপ্তা! শেষমেষ মুখ খুলতে বাধ্য হলেন অভিনেত্রী

News Desk

June 26, 2021 | 12:17 AM
blog image

বর্তমানে ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে রাজা-মাম্পির প্রেম এরমধ্যেই বেশ জনপ্রিয়তা লাভ করেছে। তবে লকডাউনের জন্য অনেক দিন বন্ধ ছিল এই ধারাবাহিকের শুটিং। তাই সেই সময় দর্শকরা নিজেদের পছন্দের এই জুটিকে বেশ মিস করেছেন। তার আগে রাহুল করোনা আক্রান্ত হয়ে পড়ায় বেশ কিছু দিন বন্ধ ছিল ধারাবাহিকের শুটিং। সেইসময় দর্শকরা বেশ মিস করেছেন রাজা-মাম্পিকে‌।

সেইসময় তাদের অনুগামীরা বারবার করে অনুরোধ করেছেন রাজা-মাম্পিকে একসাথে দেখার। তাই দর্শকদের কথা রাখতে রাহুল রাজা-মাম্পির একসাথে একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন ‘রাজমা’। কিছুদিন আগেই রাহুল প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবি ঘিরেও চাঞ্চল্য ছড়ায় দর্শকদের মধ্যে। অনেকের মনেই প্রশ্ন জাগে তাহলে কি আবার এক হচ্ছেন ‘রাহুল-প্রিয়াঙ্কা’। তবে সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডেলে সন্দীপ্তার ছবি পোস্ট করেন ক্যাপশনে লেখেন ‘ফেভারিট’। ইন্ডাস্ট্রিতে অনেক দিন ধরেই এই জুটিকে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছিল। ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের মাধ্যমে এই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে ছিল।

আরও পড়ুন :   অনেক কিছু সহ্য করেছেন অমৃতা, মা-বাবার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা আলি খান

এই ছবি পোস্ট করার সাথে সাথেই নেটিজেনরা কমেন্ট বক্সে নিজেদের মতামত জানিয়েছেন। অনেকেই আবার বলেছেন তাদের রাজা-মাম্পির জুটি বেশী প্রিয়। একজন তো আবার বলেছেন ‘এই সিরিয়ালটার পর থেকেই প্রিয়াঙ্কার সঙ্গে মনোমালিন্য শুরু হয় না রাহুল দা?’ এই বিষয়ে সন্দীপ্তার মতামত চাইলে তিনি বলেন ‘প্রথমত আমি নেগেটিভ কমেন্টকে এড়িয়ে যাই। কারণ মানুষ যখন নিজের জীবনে হতাশ হয়ে পড়েন তখনই এই ধরনের কমেন্ট তাঁদের মন থেকে বের হয়। নেটিজেনরা যাঁদের সম্পর্ক এই ধরনের মন্তব্য করেন, তাঁরা কিন্তু তারকাদের ব্য়ক্তিগতভাবে চেনেন না,ফলে আসল ঘটনাটা জানাও সম্ভব নয়, তাই কমেন্ট করার আগে অন্তত একবার ভাবা উচিৎ।’

আরও পড়ুন :   শুভশ্রী না মিমি কাকে পছন্দ সুদীপার ছেলে আদিদেবের!

এরপরে সন্দীপ্তা বলেন ‘আমাদের দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন নতুন নয়, এত হিট ধারাাহিক ছিল, দর্শকরা ভালবেসেছিলেন বলেই। তাই এই জুটিকে নিয়ে এত গুঞ্জন। এখন রাজা-মাম্পির জুটিও তো বেশ চর্চা চলছে।’ তবে নস্টালজিয়া থেকে রাহুল এই ছবি পোস্ট করেছেন বলে মনে করেন সন্দীপ্তা। আসলে ‘তুমি আসবে বলে’ এই ধারাবাহিক শুরু হয়েছিল তিরিশে জুন।

আরও পড়ুন :   কঙ্গনার পর এবার অক্ষয় কুমারকে আক্রমন করলো শিবসেনা


আরও পড়ুন

মা মারা যাওয়ার পর সুশান্তের বাবা আরও একবার বিয়ে করতে চেয়েছিল, বোমা ফাটালেন রিয়া চক্রবর্তী

লেট নাইট পার্টি, ওয়েস্টার্ন পোশাকে দুর্দান্ত নাচ ‘আলো ও ছায়া’র, তুমুল ভাইরাল ভিডিও

সুইমিং পুলে উদ্দাম নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী, ভাইরাল ভিডিও

পরনে শিফন শাড়ি স্লিভলেস ব্লাউজ, মোহময়ী লুকে ঝড় তুললেন মধুমিতা, তুমুল ভাইরাল ভিডিও

মা হওয়ার পর বডি শেমিং এর শিকার শুভশ্রী, নেটিজেনদের কটাক্ষের যোগ্য উত্তর দিলেন অভিনেত্রী

বাস্তবের ‘রিয়েল হিরো’, দুর্গম প্রান্তরে সেনাদের সাথে সময় কাটালেন অভিনেতা অক্ষয় কুমার

কোনোরকম জাঁকজমক ছাড়াই বৌভাতের অনুষ্ঠান সম্পন্ন করলেন উত্তম কুমারের নাতি গৌরব