রূপের জাদুতে বশ মেনেছে বর! শাশুড়ির থেকে ছেলেকে ছিনিয়ে নেওয়ার হুমকি ‘কৃষ্ণকলি’র শ্যামার

News Desk

March 24, 2021 | 4:28 PM
blog image

তিয়াসা রায় টলিপাড়ার একটি বিশিষ্ট নাম। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মধ্যে দিয়েই তিনি অভিনয় জগতে পা রাখেন তিনি। ‘শ্যামা’ চরিত্রে অভিনয় করে এখন তিনি এক্কেবারে দর্শকের মনের মণিকোঠায় পৌঁছে গিয়েছেন। এই ধারাবাহিকের বয়স প্রায় দু বছর হতে যায়। তাতেই সব দর্শকদের নজরে চলে এসেছেন তিয়াসা রায়। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে সাড়া ফেলেছেন তিনি। সামাজিক মাধ্যমে যথেষ্ট সক্রিয় অভিনেত্রী। কৃষ্ণকলির শ্যামা শুধু বাঙালি সাজেই নয় এর আগে পাশ্চাত্য পোশাকেও ফ্যাশানিস্তা লুকে মন জয় করেছেন ভক্তদের।

তিনি যেমন অভিনয়ে খ্যাত তেমনি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ঠ সক্রিয়। তবে বাস্তবে তিয়াসা বিবাহিত। অভিনয়ের নামার আগেই বিয়ের পর্ব মিটিয়ে নিয়েছেন শ্যামা ওরফে তিয়াসা। সুবান রায় ও তিয়াসা রায়ের বিয়ের খবর কারুরই অজানা নয়। তেমনই বাংলা টেলিপাড়ার এই নবীন দম্পতির নানা মুহূর্তেরও সাক্ষী থেকেছে তাদের ইনস্টাগ্রাম। ২০১৭ সালে আগে একটি নাটকের ওয়ার্কশপে করাতে গিয়ে তিয়াসার সঙ্গে আলাপ হয় সুবানের। ২০১৮-র শারদোৎসবে এই দম্পতি শুনিয়েছিলেন তাঁদের প্রেম ও বিয়ের গল্প এক বেসরকারী সংবাদমাধ্যমে। তবে শ্যামা মেয়ের রূপে-গুণে ও স্নিগ্ধ ব্যক্তিত্বে মুগ্ধ বাংলা টেলিভিশনের দর্শক। পর্দায় যেমন মিষ্টি, বাস্তবেও তেমনি মিষ্টি স্বভাবের মানুষ ‘কৃষ্ণকলি’-নায়িকা তিয়াসা রায়।


ভিডিও


এমনকি বিভিন্ন সময়ে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকও নানা সময়ে বিতর্কের মুখে পড়েছে। কিছুদিন আগেও বউয়ের সংখ্যা বেশি হইয়া গিয়াছে? জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র নায়ক ‘নিখিল’কে ঘিরে নাকি এমনই গুঞ্জন শোনা গিয়েছিল! কিন্তু তা সবকিছু উড়িয়ে দেয় নায়ক। সব মিলিয়ে এখন টেলিভিশন টিআরপি শীর্ষে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। তবে বলা বাকি রাখে না অভিনেত্রী তিয়াসা রায়ের অভিনয়ের জাদুতে এই ধারাবাহিকের সাফল্য একদম চূড়ান্ত।

 

সম্প্রতি তিয়াশার ফ্যান পেজ থেকে একটি মজাদার ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একদম ক্যাসুয়াল মেকআপে তিয়াসা গান গেয়ে বলছেন, “যাব তেরা বেটা মাম্মি বলে তব তেরা বেটা তেরা হ্যায়, আব তেরা বেটা ডার্লিং বোলে আব তেরা বেটা মেরা হ্যায়!” অর্থাৎ, বিয়ের আগেই হবু শাশুড়ীকে থ্রেট দিয়ে বলছেন, যখন তোমার ছেলে তোমাকে মাম্মী তখন তোমার ছেলে তোমার, কিন্তু যখন তোমার ছেলে ডার্লিং বলবে তখন তোমার ছেলে তোমার বউমার। সঙ্গে এই ভিডিও তুমুল ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   ফের ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা, পাশে দাঁড়িয়ে ভরসা দিলেন বিশেষ বন্ধু পর্দার ‘বামাক্ষ্যাপা’