রূপে লক্ষ্মী ও গুণে সরস্বতী, টোটা রায়চৌধুরীর স্ত্রীর সৌন্দর্য হার মানাবে বলিউড অভিনেত্রীদের

News Desk

June 7, 2021 | 12:40 PM
blog image

একসময় টলিউড ইন্ডাস্ট্রিতে চুটিয়ে অভিনয় করেছেন তিনি। তবে, এখন তাঁকে গোনা গুনতি ছবিতে দেখা যায়। কিন্তু সিরিয়ালের পর্দায় তার অভিনয় আগের মতোই আজও প্রিয় সকল দর্শকদের। কার কথা বলছি বুঝতে পারছেন না নিশ্চই? তিনি হলেন নব্বইয়ের দশকে টলিউড জগতের অন্যতম একজন অভিনেতা টোটা রায়চৌধুরী। এই নামে তিনি পরিচিত হলে আসলে এটি তাঁর ডাক নাম। তাঁর ভালো নাম হল পুস্পরাগ রায়চৌধুরী।

১৯৭৬ সালে কলকাতায় জন্ম হয় তাঁর। তবে, কার্শিয়াং এর গোথেলস মেমোরিয়াল হাই স্কুলে তিনি পড়াশোনা করেন। ছোট বয়স থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত। প্রভাত রায় পরিচালিত ‘দুরন্ত প্রেম’ সিনেমা দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন তিনি। এই সিনেমায় খলনায়কের চরিত্রে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়।


ভিডিও


আরও পড়ুন :   লাল বিকিনিতে হটনেস অ্যালার্ট অপরাজিতা আঢ্য-এর, সুইমিং পুলে বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী

এরপর ধীরে ধীরে নিজের অভিনয় দক্ষতার জোরে একের পর এক সিনেমায় কাজ করেন তিনি। কখনও নায়কের চরিত্রে কখনও আবার খলনায়কের চরিত্রে দেখা যায় তাঁকে। তবে, দুটি চরিত্রেই তাঁর অভিনয় রীতিমতো নজর কাড়ে সবার। নব্বইয়ের দশকে তাঁর অভিনীত সিনেমাগুলি হল ‘দাদা ঠাকুর’, ‘ লাঠি’, ‘পূজা’, ‘ রণক্ষেত্র’, ‘শশুর বাড়ি জিন্দাবাদ’, ‘ রামলক্ষণ’, ‘মুখ্যমন্ত্রী’, ‘জনবাজ’, ‘ভিলেন’, ‘ পাগলু ২’, ‘আবর্ত’, ।

আরও পড়ুন :   শুভশ্রীর কোল আলো করে এসেছে পুত্র সন্তান, জুনিয়র রাজের সাথে ছবি পোস্ট করলেন অভিনেত্রী

তবে, বাংলা ছাড়াও হিন্দি ও দক্ষিণী সিনেমা জগতেও তিনি অনেক ছবিতে অভিনয় করেছেন। তবে, বর্তমানে স্টার জলসায় অভিনীত ‘শ্রীময়ী’ সিরিয়ালে একজন প্রবাসী বাঙালি রোহিত সেন এর চরিত্রে তাঁর অভিনয় একই রকম ভাবে মনে ধরেছে দর্শকদের। ৪৪ বছর বয়সী এই অভিনেতা যতদিন যাচ্ছে ততই যেন আরও হ্যান্ডসাম হয়ে উঠছেন।

এই বয়সে দাঁড়িয়েও আজও তাঁর প্রেমে পাগল হাজারও নারী। এমনকি বিয়েও করতে চান তাঁকে। তবে, তাঁদের জন্য বলে রাখি যে, এজীবনে হয়তো তাদের স্বপ্ন পূরণ হওয়ার নয়। কেননা টোটা রায়চৌধুরী বিবাহিত। তাঁর একটি কন্যা সন্তানও রয়েছে। স্ত্রী ও মেয়ে নিয়ে সুখের সংসার তাঁর। তবে, অভিনেতার পাশপাশি তাঁর স্ত্রী ও বেশ সুন্দরী। তাঁর নাম শর্মিলী রায় চৌধুরী।

আরও পড়ুন :   কালো পোশাকে হটনেস অ্যালার্ট শুভশ্রী, ইউভানকে নিয়ে বোল্ড ফটোশুটে ঝড় তুললেন অভিনেত্রী

একে অপরের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের পর ২০০৫ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তাঁরা। আর সেই থেকে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তাঁরা। এককথায় তাঁরা ‘মেড ফর ইচ আদার’। সম্প্রতি অভিনেতার জীবনের এই কথাই প্রকাশ্যে এসেছে।


আরও পড়ুন

প্রেমিকার সাথে বিয়ে সেরে ফেললেন ‘প্রেমের কাহিনী’-এর রাজ, নবদম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

গর্ভবতী শুভশ্রী, চোখে-মুখে মাতৃত্বের ছাপ স্পষ্ট, বরের সাথে প্রথম একসাথে বিজ্ঞাপনের ভিডিও শুট, ভাইরাল ভিডিও

লেট নাইট পার্টি, ওয়েস্টার্ন পোশাকে দুর্দান্ত নাচ ‘আলো ও ছায়া’র, তুমুল ভাইরাল ভিডিও

“সুশান্তকে বহুবার ড্রাগস নিতে দেখেছি”, NCB-র জিজ্ঞাসাবাদে বোমা ফাটালেন শ্রদ্ধা কাপুর

হিন্দুঘরে বিয়ে করেও বোরখা পরে সামনে এলেন অভিনেত্রী তৃণা, ভাইরাল ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে

অফিসের মধ্যে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করে সকলের মন জয় করল যুবতী, ভিডিও ভাইরাল

বিগ বসের ঘরে অর্ধ নগ্ন হয়ে স্নান রাখির, তুমুল ভাইরাল ভিডিও