রোগা হওয়ার ইঁদুরদৌড়ে নয়, চরিত্রের তাগিদে ওজন বাড়িয়ে অভিনয়ে ফিরলেন সন্দীপ্তা সেন

News Desk

March 22, 2021 | 5:03 AM
blog image

সন্দীপ্তা সেন। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। সন্দীপ্তা সাইকোলোজি নিয়ে পড়াশোনা করেন। পড়তে পড়তে অভিনয়ে প্রতি ভালোবাসা জন্মায়। তারপর সন্দীপ্তা টেলিভিশন দিয়েই অভিনয় জগতে পথচলা শুরু করেছেন। অভিনেত্রী ২০০৮ সালে দুর্গা সিরিয়াল দিয়ে টেলিভিশন পর্দায় অভিষেক করেন। এরপর একের পর হিট ধারাবাহিকে আকে আভিনয় করতে দেখা গিয়েছে। প্রথম ধারাবাহিকে উত্তম কুমারের নাতি গৌরব ট্টোপাধ্যায়ের সাথে স্ক্রিন শেয়ার করেছেন।

তারপর রাহুলের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তুমি আসবে বলে ধারাবাহিক দিয়ে শুরু হয় এদের বন্ধুত্ব। একটা সময় অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের গুজব ছড়িয়েছিল। আর ঠিক সেই সময়েই রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্স নিয়েও সরগরম ছিল টলি পাড়া। সে সময় রাহুলের সঙ্গেই একটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছিলেন সন্দীপ্তা। তবে তাঁর সঙ্গে রাহুলের শুধু মাত্র বন্ধুত্বের সম্পর্ক ছিল। আর এখন এরা খুব ভালো বন্ধু। সন্দীপ্তা শেষবার রাহুলের প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সাথে একটি নাচের ভিডিয়োতে কাজ করেন। যাইহোক, এসব কেটে গিয়েছে অনেক দিন আগেই। এখন তিনজনে খুব ভালো বন্ধু।


ভিডিও


আরও পড়ুন :   দিদি নং ১’-এ জিততে না পারলে রচনাকে কিডন্যাপ করার হুমকি দিলেন অনামিকা সাহা! দেখুন ভিডিও

সব সময় সন্দীপ্তা নায়িকার চরিত্রেই অভিনয় করেছেন তিনি। তাঁর অভিনীত প্রতিটি সিরিয়াল জনপ্রিয়তা পেয়েছে। ততটাই মানুষ পছন্দ করেছেন সন্দীপ্তার অভিনয়কে। অভিনেত্রী এখন চুটিয়ে ওয়েব সিরিজে ও অভিনয় করছেন। লকডাউনের আগে থেকে অভিনেত্রীকে আর কোনো চরিত্রে দেখা যায়নি। তবে ফের কামব্যাক করছেন তবে ধারাবাহিক না ফিরছেন ওয়েব সিরিজের মাধ্যমে। তাও আবার অঞ্জন দত্তর লেখা এবং পরিচালনায় হইচই ওয়েব প্ল্যাটফর্মে আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস্’। আর সেখানেই নায়িকার চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা। তাঁর চরিত্রের নাম ডা: নিমা প্রধান।

আরও পড়ুন :   সাদা পোশাকে উপছে পড়ছে যৌবন, হট ফিগারে সুপার সেক্সি লুকে ঝড় তুললেন নোরা ফতেহি

এই ওয়েবসিরিজে মোট আটটা এপিসোড দেখা যাবে। পরিচালনার পাশাপাশি একটি চরিত্রে অঞ্জন অভিনয়ও করেছেন। তিনি এবং সন্দীপ্তা ছাড়া সৌরভ চক্রবর্তী, অনিন্দিতা বসু, অর্জুন চক্রবর্তী, রাজদীপ গুপ্তর মতো শিল্পীদের অভিনয় দেখতে পাবেন দর্শক। এই সিনেমার বেশির ভাগ শুটিং হয়েছে দার্জিলিংয়ে। এবার এই ওয়েব সিরিজের কাজের অভিজ্ঞতা শেয়ার করতে এক সাক্ষাৎকারে জানালেন, “প্রথমেই “অঞ্জনদাকে ধন্যবাদ, মণিদাকে ধন্যবাদ জানালেন। প্রথমবার সন্দীপ্তাকে ধূসর চরিত্রে তাঁকে দেখতে পাবেন। নিজের বয়সের থেকে বেশি বয়সের চরিত্র প্রথম তিনি করলেন এবং তার জন্য সে জন্য ওজনও বাড়িয়েছিলেন। তিনি আরো বললেন, তাঁর এই গোটা কাজটা তাঁর কাছে ছিল অ্যাক্টিং ওয়ার্কশপের মতো ছিল। পরিচালক মশাই তাঁকে খুব সুন্দর কাজটি বুঝিয়ে দিয়েছেন। এও ওয়েব সিরিজের শ্যুটিং শেষ তবে ডাবিং আর সম্পাদনার এখনো বাকি।