রোশনকে ভুলে হাঁটুর বয়সী ছেলের প্রেমে মজেছেন শ্রাবন্তী! শোরগোল নেটপাড়ায়

টলিউডের অন্যতম সুন্দরী ও ব্যস্ততম নায়িকাদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার মিষ্টি হাসিতে কুপোকাত সবাই। তাঁকে একটিবার দেখার জন্য পাগল সবাই। তবে, আপাতত অভিনেত্রীর তৃতীয় বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা তুঙ্গে। বছর ঘুরতে না ঘুরতে রোশন ও শ্রাবন্তীর সংসারে নেমে এসেছে বিচ্ছেদের কালো ছায়া। বেজে উঠেছে বিচ্ছেদের ঘন্টা।

তাঁদের বিয়েও যে এবার রীতিমত ভাঙ্গনের পথে তা আর বুঝতে বাকি নেই কারোর। তবে, তাঁদের এই বিচ্ছেদ নিয়ে টলিপাড়া সহ সকল নেটিজেনদের মধ্যে এতো গুঞ্জন চললেও স্বয়ং শ্রাবন্তী এই নিয়ে মুখ খোলেনি। তবে, অভিনেত্রী মুখ না খুললেও তাঁদের কাজ বলে দিচ্ছে তাঁদের ভিতরের সম্পর্ক কতখানি মধুর। কেননা, শ্রাবন্তী তাঁর সোশ্যাল মিডিয়ার একাউন্ট থেকে রোশনের সমস্ত ছবি মুছে ফেলেছেন। এমনকি তাঁর থেকে পাওয়া সিং পদবিও মুছে ফেলেছেন টলি ডিভা।

তবে, এদিকে নায়িকা কিন্তু বিয়ে টিকলো কি টিকলো না তা নিয়ে ততোটাও চিন্তিত নন। সে কিন্তু দিব্বি আছেন। কখনও শ্যুটিং কখনও নতুন জিম কখনও বা মায়ের হাতের আদর এই সব নিয়ে দিব্যি মেতে আছেন তিনি। এছাড়া তিনি এখন নিজেকে হইচই এর নতুন সিরিজে নিজেকে ব্যাস্ত রেখেছেন। আর তার মধ্যেই আবার প্রকাশ্যে এসেছে শ্রাবন্তীর ছেলে ঝিনুকের প্রেমের কথা। মডেল দামিনী ঘোষের সঙ্গে ঝিনুক সম্পর্কে জড়িয়েছেন।

আর তার মধ্যেই আবার দেখা গেল শ্রাবন্তীকে তাঁর চেয়ে ছোট একটি ছেলের সঙ্গে ফটোশ্যুট করতে। আর তারপর থেকেই নেটিজেনদের মধ্যে শোরগোল দেখা গেল। সকলেই বলতে শুরু করেছেন অভিনেত্রী আবার নতুন করে প্রেমে মজেছেন নাকি। তবে, আসল কথা হল শ্রাবন্তীর পরবর্তী সিনেমা বিক্ষোভের একটি গানের দৃশ্য থেকেই এই ছবি উঠে এসেছে। শ্রাবন্তীর পরনে রয়েছে একটি গোলাপি রঙের গাউন। আর শ্রাবন্তী সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সম্প্রতি এই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।