রয়েছে রুপের জাদু , সঙ্গে খালি গলায় অসাধারণ গান গেয়ে তাক লাগালেন মোনালি ঠাকুর

News Desk

June 4, 2021 | 6:01 AM
blog image

লকডাউনে আপাতত সুইৎজারল্যান্ডে তাঁর স্বামী মাইকের সঙ্গেই থাকছেন আমাদের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর। মোনালী তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যেই বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও পোস্ট করে থাকেন৷ কখনও গান গেয়ে, কখনও এক্সারসাইজ করেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার চেষ্টা করেন তিনি।

তবে বিদেশে থাকাকালীন লকডাউনে নাজেহাল অবস্থার মুখে পড়তে হয়েছিল গায়িকাকে। এই সময়ে বাড়িতে খাবার শেষ হয়ে যায় মোনালি ঠাকুরের ফলে তিনি চিন্তায় পড়ে যান, সেই সময়ে তাঁর গাড়িও চলছিল না সে দেশে। বাধ্য হয়েই তাঁকে সাইকেল নিয়ে বেরিয়ে পড়তে হয়েছিল গ্রসারি আইটেম কেনার জন্য। প্রায় দু’ঘণ্টা সাইকেল চালিয়ে তিনি দোকানে খুঁজে পেয়ে খাবার জিনিস কিনেছিলেন। সেই ভিডিও তিনি তাঁর ইনস্টাতে শেয়ার করে লিখেছিলেন, ” এবার যখন দেশে ফিরবো আমার ওজন কমে যাবে। দু ঘণ্টা সাইকেল চালিয়ে বাজার করলাম অবশেষে।” তবে তারপর থেকে দেশে আর ফেরেননি তিনি। কমে গিয়েছিল ইনস্টা পোস্টও।


ভিডিও


আরও পড়ুন :   শরীরে দানা বেঁধেছে কঠিন রোগ, করতে হবে সার্জারি, নিজেই জানালেন বিগ-বি

ফের সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়েছেন গায়িকা। তবে বছরের বেশিরভাগ সময়েই মোনালি বিদেশেই থাকেন। মোনালি শুধু বলিউডের নয় টলিউডেরও বেশ জনপ্রিয় গায়িকা। পাশাপাশি তিনি বিভিন্ন সঙ্গীত রিয়েলিটি শোয়ের জাজও। কিন্তু দেশ জুড়ে করোনার দাপটে আক্রান্ত দেশবাসীরা। তাই সমস্ত লোক জমায়েতি জায়গা, সিনেমা শুটিং সবকিছুই এখন বন্ধ। তাই এদিন বিদেশ থেকেই একটি খালি গলায় গান গেয়ে পোস্ট করলেন মোনালি।

‘তুম আগেয়ে হো, নুর আগেয়া হ্যায়’- এই গান গেয়ে পোস্ট করেন। পাশাপাশি মোনালি লেখেন, “এইরকম মেলোডিয়াস গান আমাকে গর্বিত করে। আমি গর্বিত যে আমি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হতে পেরেছি। সবাইকে অনেক ভালোবাসা।” অতএব বিদেশ থেকেই দেশের গান ও বলিউডকে শ্রদ্ধা জানালেন গায়িকা।

তবে মোনালি শুধু গায়িকা নন, অভিনয়তেও বেশ পারদর্শী। আপাতত গান ও সংসার নিয়েই ব্যস্ত আছেন মোনালী। ভালোবেসে ২০১৭ সালে বিয়ে করেছিলেন তিনি। তাঁর বিয়েতে কোনও জাঁক জমক ছিল না, এমনকি বিয়ের রাতেই বিদেশে পাড়ি দিয়েছিলেন গায়িকা। কিন্তু তখন কিছুই জানা যায়নি, বরং ২০২০ সালে মোনালি নিজেই জানেন তিনি বিবাহিত। বিয়ের ছবি পোস্ট করেন।


আরও পড়ুন

গান গেয়ে গ্রাম বাংলার সকল শ্রোতাদের মন জয় করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন

পথ দুর্ঘটনায় অকালে প্রাণ হারালেন জনপ্রিয় গায়ক দিলজান, শোকের ছায়া বিনোদন জগতে

উন্মুক্ত স্তন ও নিতম্ব, শরীরে পোশাক নেই বললেই চলে, সমুদ্রের নীল জলে খেলছেন ‘সেক্সি’নায়িকা

সুশান্ত কান্ডে অনেক গোপন তথ্য ফাঁস করল সৌভিক চক্রবর্তী, এবার কি তবে রিয়ার পালা?

ছোট ভাইয়ের জন্য নিজের হাতে কুকিজ বানায় তৈমুর, দেখুন ছবি

চোখের পলকে ১৫ বছরের সঙ্গী হারিয়েছেন জুহি চাওলা; খুঁজে দেওয়ার পুরষ্কার ঘোষণাও করেচ্ছিলেন অভিনেত্রী

বর্তমানের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা, সুইমিং স্যুটে উষ্ণতার ঝড় তুললেন অঙ্কিতা