লকডাউনে লুকিয়ে বিয়ে সেরে ফেললেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-র রোহিনী!

News Desk

June 5, 2021 | 2:15 PM
blog image

বাংলা টেলিভিশনের জনপ্ৰিয় মুখ শ্রীমা ভট্টাচার্য। ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় শ্রীমা। ইনস্টাগ্রামে প্রায় ৫ লক্ষের কাছে ফলোয়ার তাঁর। ইনস্টাগ্রামে ভক্তদের জন্য প্রায়ই বিভিন্ন ছবি বা ভিডিও শেয়ার করেন তিনি।

বৃহস্পতিবারও ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন শ্রীমা। ছবিতে একেবারে বাঙালি বধূর বেশে দেখা যাচ্ছে শ্রীমা-কে। পরনে উজ্জ্বল রঙের শাড়ি, সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে সিঁদুরের টিপ, হাতে শাঁখা-পলা। একেবারে বাঙালি বধূ। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,  “আমাদের পথ চেয়ে, মানুষেরা দিন গোনে তাই। তোমাকে এ ভাবে যেন, আজীবন ভালবেসে যাই”। বধূ বেশে ছবি, সাথে এমন ক্যাপশন দেখে ভক্তদের মনে এখন প্রশ্ন জেগেছে, তাহলে কি লকডাউনে বিয়ে করে নিলেন অভিনেত্রী? বিয়ে করলেও বা করলেন কাকে? কবে করলেন?


ভিডিও


আরও পড়ুন :   মদের বোতল হাতে নিয়ে হোটেলে ঝড় তুললেন মধুমিতা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভক্তদের মনে যখন এরকম হাজারো প্রশ্নের ভিড়, তখনই এই বিষয়ে সমস্ত কিছু পরিষ্কার করে দিলেন শ্রীমা নিজেই। একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, কাউকেই বিয়ে করেননি। একটি ফটোশ্যুটের জন্য এই সাজ। শ্রীমা বলেছেন, “সদ্য করোনা মুক্তি ঘটেছে। এখন বিয়ের অবস্থাতেই নেই। তাছাড়া, বিয়ে করার মতো কাউকেই পাইনি এখনো।” প্রসঙ্গত, গত মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে তিনি করোনা মুক্ত।

উল্লেখ্য, এক সময় অভিনেতা গৌরব রায়চৌধুরীর সাথে চুটিয়ে প্রেম করতেন শ্রীমা। আজীবন ভালোবাসা, একসাথে পথ চলার অঙ্গীকারও ছিল দুজনের মধ্যে। সেসব এখন অতীত। এই বিষয়ে শ্রীমা বলেছেন, গত অক্টোবর থেকে গৌরবের সঙ্গে তাঁর কথা বন্ধ। এই বিষয়ে তিনি কোনো কথাই বলতে চাননা।


আরও পড়ুন

শারীরিক অবস্থার অবনতি, কমছে করোনা আক্রান্ত সন্ধ্যা রায়ের অক্সিজেন লেভেল

নিজের মনের জোরেই এতদূর ‘মোহর’, যে কারণে ধারাবাহিকে টিকে আছেন সোনামনি, জানুন আসল পরিচয়

শরীরে নেই লেশ মাত্র পোশাক, ফুল দিয়ে বক্ষ ঢেকে নেটদুনিয়ায় ধরা দিলেন ঝুমা বৌদি, ভাইরাল ছবি

শীঘ্রই আসছে নতুন অতিথি, বেবি বাম্প নিয়ে রাস্তায় বেরিয়ে ক্যামেরাবন্দি করিনা, ভাইরাল ভিডিও

কাছের মানুষের মৃত্যু কিছুতেই ভুলতে পারছেন না অঙ্কুশ, এক অপরাধী গ্রেফতার হওয়ায় খুশি অভিনেতা

‘প্রতিদিনই আমাদের নগ্ন হতে হয়’, এবার বোমা ফাটালেন কোয়েল মল্লিক

‘অবিকল বৃহন্নলার মতো দেখতে’সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড হলেন অভিনেত্রী নুসরাত