লতা মঙ্গেশকরের কন্ঠে দুর্দান্ত গান গেয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতালেন বাঙলার মেয়ে অরুনিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

News Desk

July 15, 2021 | 3:08 AM
blog image

ভারতের জনপ্রিয়তম মিউজিক শো ‘ইন্ডিয়ান আইডল’। বহু বিতর্কের মধ্যে পড়লেও আজও সমান জনপ্রিয় এই রিয়ালিটি শো। ইন্ডিয়ান আইডলের চলতি সিজনে প্রতিযোগীদের মধ্যে রয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলালও। ইতিমধ্যেই অনেকগুলি ধাপ পেরিয়ে গিয়েছেন অরুনিতা।

অরুনিতার গানে মুগ্ধ বিচারক থেকে দর্শক সকলেই। ডুয়েট গান হোক বা সিঙ্গেল সমস্ত গানেই অরুনিতা তার প্রতিভার পরিচয় দিচ্ছেন ইন্ডিয়ান আইডলের মঞ্চে। সম্প্রতি, ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুনিতার গাওয়া একটি গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রতিযোগিতায় লতা মঙ্গেশকরের গাওয়া ‘তেরে বিনা জিন্দেগী সে শিকওয়া’ গানটি গেয়েছিলেন অরুনিতা। প্রতিযোগিতার একটি এপিসোডে লতা মঙ্গেশকর স্পেশালে শুধুমাত্র কিংবদন্তি গায়িকার বিভিন্ন গান পারফর্ম করছিলেন প্রতিযোগিরা। সেখানেই এই গানটি পারফর্ম করেন অরুনিতা।

আরও পড়ুন :   আলতা রাঙা পায়ে শ্বশুরবাড়িতে প্রবেশ থেকে ফুলসজ্জার রাত, সমস্ত ছবি শেয়ার করলেন ত্বরিতা

তার পারফরম্যান্স এর ভিডিওটি সোনি টেলিভিশনের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল। সেই ভিডিওটিই ভাইরাল হয়েছে। ভিডিওতে অরুনিতার অসাধারণ গায়কীতে জীবন্ত হয়ে উঠেছিল গানটি। এই গানটি করে বিচারক, দর্শকদের প্রবল প্রশংসা পেয়েছিলেন অরুনিতা। ইতিমধ্যেই ভিডিওটিতে ১ মিলিয়নের বেশি ভিউস হয়ে গিয়েছে। অরুনিতার কণ্ঠের প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স।

আরও পড়ুন :   গোয়ার সমুদ্র সৈকতে বিকিনি লুকে উষ্ণতা ছড়াচ্ছেন মুনমুন সেনের মেয়ে রিয়া সেন, ভাইরাল ছবি