লাল পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত

News Desk

April 10, 2021 | 5:36 PM
blog image

৯০ দশক থেকে বলিউডে যে নিজের নাচে তাক লাগিয়ে দিয়েছেন সে আর কেউ না মাধুরী দীক্ষিত। ক্লাসিকাল হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি একশো তে একশো। নাচ ও অভিনয় দক্ষতার জোরে নিজের একেবারে আলাদা পরিচয় গড়ে তুলেছিলেন মাধুরি।


ভিডিও


১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল ‘তেজাব’, এর এক দুই তিন এখনো বহু ভক্তের মনে রাজ করছেন। এরপর অভিনেত্রীর একাধিক সিনেমার সাথে নানান নাচের ভিডিও দেখলে বহু অনুরাগী আজ নেচে ওঠেন। বয়স ৫৩ অভিনেত্রীর তবে গ্ল্যামার অভিনেত্রীর এখনো ঠিক আগের মতো আছে। স্বামী সন্তানের সাথে সাথে মন দিয়ে সিনেমা আর রিয়ালিটি শোয়ের নানান কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন মাধুরি। আর মাঝে মাঝে নিজের নাচের নানান তালিম নিয়ে বেশ কিছু ভিডিও শেয়ার করেই থাকেন অভিনেত্রী।

সম্প্রতি মাধুরী ওয়েব সিরিজের অভিনয় করা শুরু করেছেন। নেটফ্লিক্সের একটি ওয়েবসিরিজে কাজ করছেন তিনি। মাধুরী দীক্ষিতের ওয়েব সিরিজের নাম ‘‌ফাইন্ডিং অনামিকা’‌। মাধুরী ছাড়াও এখানে দেখা যাবে সঞ্জয় কাপুর, মানব কউলকে। বিজয় নাম্বিয়ার ও করিশমা কোহলি পরিচালনায় তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। ‘কলঙ্ক’ সিনেমার পর আবার সঞ্জয় কাপুরের সাথে ধক ধক গার্ল শ্যুটিং শুরু করবেন। এছাড়া কালারস এর ডান্স দিওয়ানে সিজন ৩-তে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে মাধুরিকে।

১৯৯৯ সালে ডক্টর শ্রীরাম নেনে এবং মাধুরী দীক্ষিতের বিবাহ সম্পন্ন হয়। দীর্ঘ ২২ বছর এখন এরা হ্যাপিলি ম্যারেড কাপল। সম্প্রতি অভিনেত্রী কাজ থেকে ছুটি নিয়ে স্বামী ও দুই সন্তানের সাথে মালদ্বীপ ঘুরতে বেরিয়ে পড়েছিলেন। আর মালদ্বীপে যাওয়ার প্রথম দিনই এই মিষ্টি দম্পতি একেবারে রোমান্টিক মুডে ধরা দিয়েছিলেন। সি বিচের ধারা খোলা আকাশের নীচে ক্যান্ডেলাইট ডিনারে ব্যস্ত হয়ে পড়েছিলেন এই জুটি।

এসবের পাশাপাশাপাশি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই নিজের ফটোশুট আর নাচের নানান মুদ্রার ভিডিও শেয়ার করে থাকেন। এমনকি স্বামী ছেলের সাথে নানান মজার মুহূর্ত শেয়ার করেই থাকেন। এবার অভিনেত্রী নিজের হট ফটোশুট শেয়ার করলেন। এক নজরে দেখে নেওয়া যাক। এবারে অভিনেত্রী লাল ফ্লোরাপ ডিপ নেক টপ আর হট প্যান্ট পড়ে, খোলা চুলে আর হাল্কা মেক আপ করে নীল সমুদ্র সৈকতের ধারে ছবি দিলেন। ক্যপশানে লিখলেন, “এক যাদুকর ঘন্টা”। এরপর এই পোস্ট শেয়ার হতে বহু নেটিজেন প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

আরও পড়ুন :   অর্থকষ্টে ‘তারক মেহতা কা উল্টা চশমা’-এর অভিনেতা, সন্তানের চিককিৎসার জন্য করছেন ধুপকাঠি বিক্রি


আরও পড়ুন

হট অবতারে ধরা দিলেন জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া, বাথটাবে খোলামেলা লুকে মুগ্ধ ফ্যানেরা

রোমান্টিক মুহূর্তে কাজলের সঙ্গে নোংরামি, উদ্দাম অন্তরঙ্গতার মাঝে কি হয়েছিল শাহরুখের, গোপন কথা ফাঁস

সুশান্তের মানসিক অবসাদের কারণ হিসাবে উঠে আসছে ‘দিল বেচারার’ নায়িকার নাম? জানুন আসল সত্যিটা

চকোলেট থেকে বিরিয়ানি, ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে খাচ্ছেন মধুবনি, চুটিয়ে প্রেগনেন্সি উপভোগ করছেন অভিনেত্রী

সাতপাকে বাঁধা পড়লেন বরুন ধাওয়ান-নাতাসা দালাল, নবদম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

বাবা হওয়ার আগেই গত হলেন অভিনেতা চিরঞ্জীবী, একরত্তি সন্তানের ছবি পোস্ট করলেন স্ত্রী মেঘনা

অভিনয় ছাড়া এই ৭ ভারতীয় নায়িকার পেশা দেহ ব্যবসা