লাস্যময়ী রূপে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন ‘Super Hot’ঋতাভরী চক্রবর্তী, তুমুল ভাইরাল ছবি

বাংলা টেলিভিশন তথা চলচ্চিত্র জগতের একজন অতি জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং এও তার যথেষ্ট খ্যাতি রয়েছে। তবে, জীবনের শুরুটা করেছিল সিরিয়াল দিয়েই। একসময়ের স্টার জলসার অতি জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ তে ললিতা নামের মুখ্য এক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিল তিনি। সেই সময়ের সেই দুষ্ট মিষ্টি ললিতা ছিল সকলের প্রিয়। তাঁর হাসি, রাগ, পরিবারকে ভালোবাসা সবটাই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল।

তবে, তখনকার মতো আজও ললিতা সকলেরই প্রিয় হয়েই রয়েছে। সিরিয়াল করার কিছুদিনের মধ্যেই সাফল্যের দেখা পান তিনি। অভিনেত্রীর মা হলেন বিখ্যাত লেখিকা ও পরিচালক। আর তাঁর দিদিও অভিনয়ের সঙ্গেই যুক্ত। যারফলে ঋতাভরীর কাছে লাইট,ক্যামেরা, একশান এর এই জগৎটা একেবারেই অচেনা না।

অভিনেত্রী অনেকদিন আগেই সিরিয়াল ও টলিউডের গন্ডি পেরিয়ে পৌঁছে গিয়েছে বলিউডের জগতে। অভিনয় ও মডেলিং তো বটেই, তাঁর পাশাপাশি ইন্সট্রাগ্রামেও তিনি বেশ সক্রিয় এবং জনপ্রিয়।
তার সবসময়ের আপডেট থাকে ভক্তদের কাছে। কখনও বিদেশ ট্যুর বা কখনও ছবির প্রমোশন সবকিছুই তিনি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। তার একেকটি ছবি এবং ভিডিও ঝড় তোলে ভক্তদের হৃদয়ে। আর সব সময়ই তিনি ভক্তদের থেকে প্রশংসা পান।

সম্প্রতি ঋতাভরী তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেখানে তাকে রীতিমতো হট লুকে দেখা যাচ্ছে। তার পরনে রয়েছে কালো রঙের টপ আর সম্ভবত কালো রঙের স্রাগ। সামনে চুল নিয়ে তার উষ্ণ চাউনি ও তাঁর নুড রঙের লিপস্টিক পরা ঠোঁট তাঁর সৌন্দর্যকে যেন আরোও দ্বিগুন বাড়িয়ে দিয়েছে। খোলা চুলে তাঁর ফটোশ্যুট রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই লুকে কাত হয়েছে ৮ থেকে ৮০ র সকল পুরুষ। সম্প্রতি তাঁর এই ছবিই রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।