শত্রুতা থাকলেও আজ মিস করেন শ্রীদেবীকে, ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে মুখ খুললেন অভিনেত্রী জয়াপ্রদা

9

শ্রীদেবী আর জয়াপ্রদা দুজনেই এক সময় গ্ল্যামারাস নায়িকাদের তালিকার মধ্যে শীর্ষে ছিলেন। অমিতাভের সঙ্গে জয়াপ্রদার জুটিতে অনেক অনেক হিট সিনেমা সে যুগে হয়েছিল। তারপর থেকে শ্রীদেবীর সঙ্গে জয়াপ্রদার আসল প্রতিদ্বন্দ্বিতা শুরু হয়। অনেকে অনেকবার চেষ্টা করেছিলেন কিন্তু আদতে কোন কাজ হয়নি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, জয়াপ্রদা ইন্ডিয়ান আইডলের একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছেন। সেখানে হঠাৎই উঠে এসেছে শ্রীদেবীর স্মৃতিচারণা। একবার জিতেন্দ্র, রাজেশ খান্না নাকি খুব চেষ্টা করেছিলেন দুজনকে মিলিয়ে দিতে। তার জন্য তারা দুজনকে ঘরের মধ্যে বন্দি করে রেখেছিলেন কিন্তু এক ঘণ্টা পেরিয়ে গেলেও দুজনের কেউ কারো সঙ্গেই কথা বলেননি। পরবর্তীকালে নাকি এক রাজনীতিবিদের সাহায্যে দুজনের ঝগড়া খানিকটা মিটে ছিল।

আরও পড়ুন:   বিয়ের মরশুমেই ‘খড়কুটো’র এক বছরের পূর্তি! গোটা পরিবারে বইছে খুশির হাওয়া

হিম্মতওয়ালা’ ছবিতে শ্রীদেবীর দারুণ পারফর্মেন্স প্রত্যেকের মন কেড়ে নিয়েছিল। কিন্তু পরবর্তীকালে একটি সাক্ষাৎকারে জয়াপ্রদাকে বলতে শোনা যায়, তার সৌন্দর্য জন্মগত, শ্রীদেবীর সৌন্দর্য প্লাস্টিক সার্জারি করা। এ থেকেই বোঝা যায় তাদের দুজনের মধ্যে কতটা রেষারেষি ছিল। দুই নায়িকা এই সৌন্দর্যের দিক থেকে একজন অন্যকে টেক্কা দেয়।

আরও পড়ুন:   বিচ্ছেদের মাঝেই অন্ধকার জীবনে ‘চাঁদ’ খুঁজে পেলেন অভিনেত্রী নুসরত

তবে সবকিছুর শেষে শ্রীদেবীর মৃত্যুর পর তিনি শোকাহত হয়েছেন। তিনি একটা কথা স্বীকার করেছেন যে, অন্তত প্রতিযোগিতা করার মতো তো কেউ ছিল। এখন তিনি একেবারে একা হয়ে গেছেন। তিনি এখনও শ্রীদেবীকে মিস করেন। তবে পরবর্তীকালে শ্রীদেবীর মৃত্যুতে শোকাহত হয়ে তৎক্ষণাৎ ছুটে গিয়েছিলেন জয়াপ্রদা। এ থেকেই বোঝা যায় যতই তাদের মধ্যে প্রতিযোগিতা থাকনা কেন কোথাও একটা মনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল।