শরীরচর্চায় ব্যস্ত ‘থলথলে বৌদি’! নোংরা কমেন্টে ভরে গেল শ্রীলেখার ইনস্টাগ্রাম পোস্ট

News Desk

June 4, 2021 | 10:07 AM
blog image

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র অলওয়েজ একজন স্পষ্টবক্তা। তিনি বরাবরই সোজা কথা সোজাভাবেই বলতে ভালোবাসেন। তবে অভিনেত্রী রাজনৈতিক স্পষ্টবাদীতার বেশি চর্চিত। তাঁর পোশাক হোক বা শরীরের কোনো চর্চিত অংশ, বা ফিগার, মোটামুটি সবক্ষেত্রেই নেটিজেনদের সমালোচিত মন্তব্যে থাকেন শ্রীলেখা মিত্র। তিনি বরাবরই উচিত জবাব দিয়ে বলে থাকেন, “নারীর সৌন্দর্যকে উপভোগ করা অন্যায় নয় কিন্তু সেই সৌন্দর্য দেখার নামে ‘নোংরামি’ মন্তব্য করা অন্যায়।” পাশাপাশি বুঝিয়ে দেন প্রত্যেক নারীর শরীর ব্যক্তিগত সম্পত্তি, এই নিয়ে কারও কিছু বলার অধিকার নেই।

এখন আর সিনেমা হোক বা টেলিভিশন কোনো পর্দায় দেখা যায়না এই অভিনেত্রীকে। কিন্তু তবুও তাঁর জনপ্রিয়তা এক অংশ কমেনি। বিভিন্ন ইস্যুতে তিনি সোশ্যাল মিডিয়ায় দ্বারস্থ হন। এমনকি বাম মনোভাবাপন্ন এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নানারকম রাজনৈতিক তরজাযও অংশগ্রহণ করেন। তাইতো নানা কারণে তিনি মিডিয়ার শিরোনামে উঠে আসেন মাঝে মধ্যেই। যেমন কিছুদিন আগেই শ্রীলেখার বডি শেমিং নিয়ে কুমন্তব্য করেছিলেন টলিউডের আরেক অভিনেত্রী রিমঝিম মিত্র। আর এই কারণেই রিমঝিমের সঙ্গে শ্রীলেখার শত্রুতা চরম পর্যায়ে পৌঁছেছে এখন, রিমঝিম শ্রীলেখার একটি ছবিকে দেখে “থলথলে বৌদি” বলে আখ্যা দিয়েছিলেন।


ভিডিও


আরও পড়ুন :   IPL এর উদ্বোধনী অনুষ্ঠানে দুর্দান্ত নেচে দর্শকদের মন জয় করেছিলেন সুশান্ত, ভাইরাল ভিডিও

অবশ্য তাঁকে উচিত জবাবও দিয়েছিলেন শ্রীলেখা। সম্প্রতি শ্রীলেখা তাঁর আরেকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেটি অভিনেত্রীর শরীরচর্চাকালীন ছবি, ইতিমধ্যেই এই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। করোনার জন্যে এখন জিম বন্ধ, তাই বাড়িতেই শরীরের বাড়তি চর্বি ঝড়ানোর জন্য ‘প্ল্যাঙ্ক’ করছেন শ্রীলেখা। আর তাতেই তাঁর শরীরের সবকটি ভাঁজ পুরো ফুটে উঠেছে তাঁর এই ছবিতে। তিনি এই ছবির ক্যাপশনে লিখেছেন, “প্ল্যাঙ্কারসযারি”।

পাশাপাশি তিনি আরও বলেন, “অনেকেই হয়তো অনেক বেশি কসরত করে প্ল্যাঙ্ক করতে পারেননা, কিন্তু আমি মাত্র দেড় মিনিটেই এই কসরত করতে পারি।” তবে তাঁর শরীরের ভাঁজ নিয়ে নেটিজেনরা কটাক্ষ করতেও ছাড়লেন না। একজন বলেই ফেললেন, “এই কসরতের ভঙ্গিমাগুলোও কি ভয়ানক হট রে বাবা, উরি উরি বাবা… দারুণi!” অভিনেত্রী সাংসারিক জীবনেও অনেকদিন নেই, কারণ তাঁর স্বামীর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে অনেকদিন। কিন্তু অভিনেত্রীর ভবিষ্যত পরিকল্পনা কি!

অনুরাগীদের এই উত্তরে শ্রীলেখার স্পষ্ট উত্তর, “তিনি প্ল্যাঙ্ক করতে পারলেও জীবনের আগামী পরিকল্পনা নিয়ে এগোননি এখনো অবধি। তিনি জানেন যে ছকে বাধা জীবন নিয়ে এগোলে কোনো মজা নেই।” তবে একজন অনুরাগীর প্রশ্ন, জীবিকা তো নেই তাঁর, তাহলে জীবন নির্বাহ কি করে করছেন অভিনেত্রী, এই প্রশ্নের উত্তরে অভিনেত্রীর দাবি, “অন্যদের মতন তিনি তাঁর উপার্জনের টাকা জলের মতন খরচ করেননি, সঞ্চয় করেছেন সেই দিয়েই বাকি জীবনটা চলে যাবে তাঁর।”