শরীরে নেই এক টুকরো কাপড়! এলোমেলো চুলে ঝড় তুললেন ‘জাতীয় ক্রাশ’ প্রিয়া

News Desk

June 6, 2021 | 2:12 PM
blog image

বর্তমানে জনপ্রিয় দক্ষিণী সিনেমার অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হচ্ছেন প্রিয়া প্রকাশ ভ্যারিওর। প্রথমবার “অরু আদার লাভ” ছবিটিতে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন প্রিয়া। প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবার আগে ট্রেলারেই বাজিমাত করেছিলেন তিনি। চোখ মারার কায়দায় এবং মিষ্টি হাসিতে লক্ষ্য লক্ষ্য যুবকের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি।

“অরু আদার লাভ” ছবিটির ট্রেলার মুক্তি পাবার পরে ক্ষণিকের মধ্যেই প্রিয়ার ফলোয়ার্স হয়ে দাঁড়িয়েছে কয়েক লক্ষ মানুষ। বর্তমানে বড় পর্দায় বিশেষ দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ সে। একাধিকবার নিজের ছবি ও ভিডিও পোস্ট এর মাধ্যমে অনুগামীদের সামনে নিজেকে তুলে ধরেন তিনি।


ভিডিও


সর্বদাই নিজের হট লুক এবং মিষ্টি হাসির মাধ্যমে দর্শকদের মন জয় করেন কিন্তু এবারে যে রূপে তিনি জনগণের সম্মুখে দাঁড়ালেন তা খুবই আশ্চর্যজনক। নগ্ন শরীরে এলোমেলো চুলে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ঝড় তুললেন নেট দুনিয়ায়। ভেজা ঠোটের মৃদু হাসিতে ঘায়েল করেছে তার হাজার হাজার অনুগামীদের। ছবিটি জনসম্মুখে আসার কিছু সময়ের মধ্যে প্রচন্ড পরিমানে ভাইরাল হয়েছে।

1999 সালের 28 শে অক্টোবর কেরলের ত্রিসুরে জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। বাবার নাম প্রকাশ ভ্যারিওর। তার বাবা একজন সেন্ট্রাল এক্সাইজ বিভাগের কর্মচারী এবং মা গৃহবধূ। অভিনেত্রী হবার স্বপ্ন নিয়ে প্রথমবার “অরু আদার লাভ” ছবিটির মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি। শেষবার তাকে বড় পর্দায় দেখা গিয়েছিল “চেক” ছবিটিতে। এখনো তার ঝুলিতে আছে তিনটি ভাষার তিনটি ভিন্ন ধরনের চলচ্চিত্র। হিন্দি ভাষার “শ্রীদেবী বাংলো”, কন্নড় ভাষার “বিষ্ণুপ্রিয়া” এবং তেলেগু ভাষার “ইশক”।

আরও পড়ুন :   মাদক কান্ডে নয়া মোড়! রিয়ার বাড়ি থেকে উদ্ধার হল নিষিদ্ধ ড্রাগস, অপেক্ষা করছে চরম শাস্তি


আরও পড়ুন

মিষ্টি ইমেজ ভেঙে ফেলতে চাইছেন মধুমিতা, অভিনেত্রীর হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

মায়ের কোলে পুঁচকে ছেলে, পরম স্নেহে একরত্তি খুদেকে আদর করলেন অভিনেত্রী অনিতা‌

উঁকি দিচ্ছে বেবি বাম্প, বেডরুম থেকে হট ছবি শেয়ার করলেন ‘নাগিন’ অভিনেত্রী

তৃতীয় স্বামীর সঙ্গে ডিভোর্সের পথে শ্রাবন্তী? ‘বড় খবর আসছে’ জানালেন ছেলে অভিমূন্য

ঠিক কি কারনে মাদক নিতেন শ্রদ্ধা কাপুর, NCB-র জেরায় ফাঁস করলেন সমস্ত গোপন তথ্য

কেঁচো খুঁড়তে বেরিয়ে এল কেউটে, সুশান্ত মামলার পিছনে গভীর ষড়যন্ত্র, এবার তদন্ত করবে NIA!

অমিতাভের সঙ্গে ঠিক কেমন সম্পর্ক রাই সুন্দরীর, ঘরের গোপন কথা ফাঁস করলেন জয়া বচ্চন