শরীরে নেই লেশমাত্র মেদ, সদ্য মা হওয়ার পর ফের ফটোশুটে নজর কাড়লেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা

News Desk

March 29, 2021 | 10:47 AM
blog image

অনুষ্কা শর্মা। যিনি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, প্রযোজক, সঙ্গে সাবেকি মডেলও। ২০০৮ সালে তাঁর প্রথম চলচ্চিত্র “রব নে বানা দি জোড়ি” ছবির শাহরুখের বিপরীতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ ঘটে। পরবর্তীতে তিনি ২০১০ সালের রোমান্টিক ব্যান্ড বাজা বারাত কমেডি চলচ্চিত্রে একজন উচ্চাভিলাষী বিবাহের পরিকল্পক হিসাবে অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা কুড়ান। উভয় চলচ্চিত্রে তিনি অর্জন করেন ফিল্মফেয়ার পুরস্কার সেরা অভিনেত্রীর মনোনয়ন।

এরপর থেকেই তাঁর যাত্রা শুরু হয়। অনুষ্কার ক্যারিয়ারের সফলতা যখন উচ্চশিখরে তখনই অর্থাৎ ২০১৭ সালের ১১ ডিসেম্বর ভারতীয় জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করেন তিনি, ইতালিতে বসে তাঁদের বিবাহের আসর।


ভিডিও


আরও পড়ুন :   রাজকীয় খাবারে পরিপূর্ণ ছিলো নীল-তৃনার রিসেপশন, রইলো তালিকা

কিন্তু বিয়ের আগে ৪ বছর প্রেম করেন তিনি। তারপর থেকেই চলচ্চিত্র থেকে ধীরে ধীরে বিদায় নেন তিনি, কিন্তু স্বামীর সঙ্গে চুটিয়ে বিজ্ঞাপন করেছেন তিনি। সম্প্রতি অনুষ্কার পিতার ৬০ তম জন্মদিনে বাবার জন্মদিনে একাধিক ছবিসহ একটি পোস্ট করে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। প্রসঙ্গত, অনুষ্কার বাবা অজয়কুমার শর্মা অবসরপ্রাপ্ত কর্নেল। বাবার জীবনের সেই গুরুত্বপূর্ণ মুহূর্তের ১০টি ছবি বাবার জন্মদিনের দিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছিলেন নায়িকা।

যেখানে দেখা গিয়েছিল, তাঁর বাবার ভারতীয় সেনায় কর্মরত অবস্থার কিছু ছবি, অনুষ্কার মায়ের সঙ্গেও কিছু ছবি দেখা গেল, এছাড়া সেখানে ছিল বিরুষ্কার বিয়েতে তাঁর বাবার সকলের সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবিও। তবে নেটাগরিকদের নজর কেড়েছিল আলোর বিপরীতে দাঁড়ানো কর্নেল অজয়কুমার শর্মার ছবিটি, যেখানেই ছিল অভিনেত্রীর বাবার কোলে তাঁর মেয়ে ভামিকার ছবি, এছাড়া অনুষ্কার পরিবারের সঙ্গে কাটানো কিছু ছবি যে ছবি এখন সোশ্যাল মিডিয়ার সর্বত্র ঘুরছে।

 

এছাড়া মা হওয়ার পরে অনুষ্কা ফিরেছে নিজের গ্ল্যামার জগতে। সম্প্রতি অনুষ্কা ইনস্টাগ্রামে তাঁর একটি ছবি দিয়েছেন। যেখানে ডেনিম আউটফিটে নায়িকাকে দেখতে লাগছে চমৎকার। চোখের চাওনিতেই ঘায়েল করেছেন লক্ষাধিক পুরুষের মন। এক্সপ্রেশনেই অসাধারণ বোল্ডনেস ক্রিয়েট করেছেন অভিনেত্রী।


আরও পড়ুন

স্বামীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে জনপ্রিয় অভিনেত্রী পুনম পান্ডে, তুমুল ভাইরাল ভিডিও

মেয়েদের অন্তর্বাস পরে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে জনপ্রিয় বলিউড অভিনেতা, ভাইরাল ভিডিও

রাজ-শুভশ্রীর সরস্বতী পুজোতে তারকার হাট, সবুজ শার্ট-ডেনিমে নজর কাড়লেন পুঁচকে ইউভান

বিয়ের পিঁড়িতে জনপ্রিয় জুটি ওম-তোড়া, নিজের বিয়ের সমস্ত ছবি শেয়ার করলেন মধুবনী গোস্বামী

শ্যামাকে কোলে তুমুল নাচ করলেন নিখিল, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

রাতের পোশাক পরে একি করছেন রণবীর-দীপিকা, মুহূর্তে ভাইরাল ভিডিও

মাত্র তিনজনের জন্য ১১০ কোটির প্রাসাদ, আছে সুইমিংপুল, একনজরে দেখুন সালমান খানের বাড়ির অন্দরমহল