শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, বোল্ড লুকে নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী কোয়েল মল্লিক

News Desk

April 3, 2021 | 4:18 PM
blog image

লকডাউন শুরু ও শেষ মূহুর্তে অনেক মানুষের মধ্যে অনেক পরিবর্তন এসেছে। এই করোনার আবহে মানুষের জীবন যেমন এক ধাক্কায় পনেরো বছর পিছিয়ে গিয়েছে তেমনি মানুষ কিন্তু এই মারণ ভাইরাসকে পেছনে ফেলে আবার সামনে এগিয়ে যেতে সমর্থ হচ্ছে। কিন্তু এই ভাইরাস যেনো যাবার নয়। বাজারে চলে এসেছে এখন এই ভাইরাসকে পরাস্ত করার টোটকা চলে এসেছে কিন্তু তাতেও যেনো পিছু ছাড়ছে না এই ছোট্ট ন্যানোমিটার সাইজের ভাইরাসটি। এই বিষ বছরে যেমন অনেক খারাপ হয়েছে তেমনি অনেক ভালো হয়েছে। কারণ গত বছরের শেষ ও নতুন বছরের শুরুতেই টলি বলি মিলিয়ে অনেক অভিনেত্রী মা হয়েছেন। তাঁদের মধ্যে অন্যতম, কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পূজা ব্যানার্জি, করিনা কাপুর খান ইত্যাদি।

আরও পড়ুন :   গভীর রাতে প্রেমিক শোভনের সঙ্গে একান্তে সময় কাটালেন স্বস্তিকা, ভাইরাল তাদের আদরমাখা ছবি

তবে আজ আমাদের আলোচ্য বিষয় বলি নয় টলি অভিনেত্রী কোয়েল মল্লিককে নিয়ে। গত বছরের শেষেই তিনি মা হয়েছেন। তবে মা হওয়ার পরে কোয়েল, তাঁর স্বামী এমনকি তাঁর বাপের বাড়ির পরিবার সবাই করোনা আক্রান্ত হয়েছিলেন, এই কথা নিজে জানিয়েছিলেন নায়িকা। এছাড়া মা হওয়ার পরেই তাঁর রাজপুত্রকে সোশ্যাল মিডিয়ায় এনেছিলেন কোয়েল মল্লিক। তবে টলিউডের এক বিশিষ্ট অভিনেত্রীর পাশাপাশি কোয়েলের আরও দুটো পরিচয় আছে তিনি হলেন, টলিউডের এভারগ্রিন অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে এবং সুরিন্দার ফিল্মস-এর কর্ণধার নিশপাল সিং রানের অর্ধাঙ্গিনী।


ভিডিও


তবে কোয়েলের পড়াশোনা মনোবিজ্ঞান নিয়ে বিষয়ে কলকাতা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যুক্ত গোখলে মেমোরিয়াল গার্লস কলেজ থেকে। ‘নাটের গুরু’ সিনেমার মাধ্যমে প্রথম অভিনয় জগতে পা রাখেন কোয়েল মল্লিক, তাও আবার অভিনেতা জিতের বিপরীতে। নাটের গুরু বক্স অফিসে খুবই বিখ্যাত হয়। তারপর থেকেই একের পর হিট ছবি তিনি বাংলা চলচ্চিত্রমহলকে দিতে থাকেন তিনি এবং হয়ে ওঠেন আজকের সেরা অভিনেত্রী। তবে অভিনয়ে জীবনে সুপারস্টার জিত ও দেবের বিপরীতেই তাঁকে বেশি দেখা যায়। ব্যক্তিগত জীবনে নায়িকা পাঁচ বছর প্রেম করে দীর্ঘসময়ের বন্ধু নিসপাল সিং রানেকে বিয়ে ২০১৫ সালে বিয়ে করেন তিনি। বিয়ের ৫ বছরের মাথায় ২০২০, ৫ মে কোয়েলের কোলে আসে তাঁর প্রথম সন্তান ‘কবীর’।

তবে মা হওয়ার পর কোয়েলকে মাঝে মাঝেই দেখা যায় নিজের শরীরচর্চা করতে। মাঝে মধ্যেই নিজের শরীরচর্চার ভিডিও অভিনেত্রী পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।গত বছরেই কোয়েল অভিনীত ‘রক্ত রহস্য’ মুক্তি পেয়েছে। এরপরে আবারও নতুন ছন্দে ফিরছে কোয়েল মল্লিক। মা হওয়ার পর কোয়েল অভিনীত প্রথম ছবি ‘ফ্লাইওভার’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। এরই মধ্যে নিজস্ব ফটোশ্যুটে নজর কাড়লেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সম্প্রতি ইনস্টাগ্রামে টলি অনলাইন পেইজ থেকে কোয়েলের একটি নজরকাড়া ছবি পোস্ট করা হয়েছে। যেখানে অভিনেত্রী কে দেখা যাচ্ছে, নুডুলসস্ট্রাপ ওয়েস্টার্ন ড্রেস, টপ নট করে চুল বাঁধা, স্মোকি আইস, ন্যুড মেক-আপে একদম লুকে দেখাচ্ছিল তাঁকে। মা হওয়ার পরেও অভিনেত্রী নিজের ফিগারকে এত সুন্দরভাবে ধরে রেখেছেন। তাতে অবাক হয়েছেন অনেক নেটিজেনরা।


আরও পড়ুন

“আমার ২০ মিনিট লাগে, আর শাহরুখের ৩ ঘন্টা”, গোপন তথ্য ফাঁস করলেন গৌরি খান

এবারে মারণ ভাইরাস করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় সাউথ সুপারস্টার আল্লু অর্জুন

গোল্ডেন আউটফিটে লাস্যময়ী জাহ্নবী, শ্রীদেবী কন্যার শরীরী মোচড়ে মুগ্ধ সাইবারবাসী, ভাইরাল ভিডিও

খুলে ফেললেন রানীর বেশ, কনের সাজে নেটিজেনদের নজর কাড়লেন দিতিপ্রিয়া, ভাইরাল ছবি

নাচতে নাচতে শ্রদ্ধা কাপুর এবং নোরা ফতেহির মধ্যে ধাক্কাধাক্কি, মুহূর্তে ভাইরাল ভিডিও

খুব শীঘ্রই পরিবারে আসতে চলেছে নতুন সদস্য, আনন্দে বাড়িতে পার্টি করলেন টেলি অভিনেত্রী মধুবনী

চাঁদনি রাতে কার সাথে লং ড্রাইভে শ্রাবন্তী, গাড়ির মধ্যেই রোম্যান্সে মেতেছেন অভিনেত্রী