শহরে বাবুকে ছেড়ে বিচে অন্য পুরুষের সাথে অন্তরঙ্গ নাচলেন ‘সাঁঝের বাতি’র চারু, ভাইরাল ভিডিও

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল সাঁঝের বাতির চারু অর্থাৎ দেবচন্দ্রিমাকে কেই না চেনে। সাঁঝের বাতি সিরিয়ালে মুখ্য চরিত্রে তাঁর অভিনয় সকল দর্শকদের নজর কেড়েছে। আর অন্যদিকে আর্য অর্থাৎ অভিনেতা শেখ রেজওয়ান রাব্বানী। তাঁর অভিনয়ও মন ছুঁয়ে গেছে সবার। তাই দুই মিলিয়ে “সাঁঝের বাতি” সিরিয়াল বেশ রমরিমিয়ে চলছে।

গ্রামের সহজ, সরল মেয়ে চারু। নানা অকথা কুকথা শুনে সৎমায়ের কাছে বড় হয়ে উঠেছে সে। অবশেষে কলকাতার বড় ব্যাবসায়ী আর্য মল্লিকের সঙ্গে বিয়ে হয় তাঁর। নানান ওঠাপড়ার মধ্যদিয়ে এগোতে থেকে সিরিয়ালের গল্প। তবে, সম্প্রতি সিরিয়ালে খুশির আবহাওয়ার। মা- বাবা হতে চলেছে চারু ও আর্য। কিন্তু আর্য-চারুর জীবনে সুখ যেন ধরা দিতে গিয়েও দিল না।

আবার নতুন করেই শুরু হয়েছে দুজনের মধ্যে মন কষাকষি। যার ফলে চারু শশুরবাড়ি থেকে বাপের বাড়ি চলে যায়। আর তারপর আর্য নিজের ভুল বুঝতে পেরে তাকে ফেরানোর চেষ্টা করতে থাকে। কিন্তু অত সহজে কি আর নায়িকার মন গলে? তাই এখন বর্তমানে আর্য সবরকম ভাবে চেষ্টা চালাচ্ছে কিভাবে চারুর মন গোলানো যায়।

তবে, এত মান অভিমানের পালার মধ্যেই কিন্তু চারু অর্থাৎ দেবচন্দ্রিমার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর দেবচন্দ্রিমা নিজেই এই ভিডিওটি তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে দেবচন্দ্রিমা তাঁর প্রেমিকের সঙ্গে শাহরুখ খান ও কাজলের অন্যতম জনপ্রিয় গান “সুরাজ হুয়া মাধ্যম চাঁদ জারনে লাগা” স্লোমোশন করতে।

সম্প্রতি দেবচন্দ্রিমা ও তাঁর প্রেমিকের এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।