শারিরীক অবস্থার অবনতি, শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার

News Desk

June 6, 2021 | 1:09 PM
blog image

হিন্দি সিনেমা জগতের এক জনপ্রিয় অভিনেতা হচ্ছেন দিলীপ কুমার। 1944 সালে অমিও চক্রবর্তীর পরিচালিত জোয়ার ভাটা চলচ্চিত্রটির মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। খুব অল্প সময়ে তিনি সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন নিজের অভিনয়ের মাধ্যমে। একের পর এক হিট ছবি তিনি উপহার দিয়েছেন অনুগামীদের। শেষবার 1998 সালে উমেশ মেহরা পরিচালিত “কুইলা” নামক ছবিটিতে অভিনয় করতে দেখা গেছে তাকে।

আরও পড়ুন :   সাদা শার্টে উঁকি দিচ্ছে শরীর, খোলামেলা পোশাকে ধরা দিলেন অভিনেত্রী নিয়া শর্মা

বর্তমানে তিনি 98 বছর বয়সী একজন মানুষ। সময়ের সাথে সাথে শারীরিক অনেক সমস্যা দেখা দিয়েছে ওনার। শারীরিক সমস্যার কারণে প্রায়ই হাসপাতলে ভর্তি হতে হয় তাকে। সম্প্রতি ফের একবার হাসপাতালে ভর্তি হলেন তিনি। খবরটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবার পরেই তার অনুগামীদের মধ্যে শুরু হয়ে গেছে হইচই।


ভিডিও


সংবাদমাধ্যমের তরফ থেকে জানা গেছে রবিবার সকালে ওনাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি আছেন মুম্বাইয়ের পি ডি হিন্দুজা হাসপাতালে। ওনার স্ত্রী সায়রা বানু সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন যে বেশ কিছুদিন ধরেই শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন তিনি।

আরও পড়ুন :   মৃত্যুর পরে ভক্তদের মনে এখনও অমর, ছেলের হাত ধরে ফের পর্দায় ফিরছেন ইরফান খান

হাসপাতাল সূত্রে খবর পাওয়া গেছে নীতিন গোখলে এবং জলিল পার্কা নামক দুই ডাক্তার এখন তার চিকিৎসায় ব্যস্ত। বর্তমানে জনপ্রিয় এই অভিনেতাকে নন কোভিড ওয়ার্ডে রাখা হয়েছে তবুও কোভিড টেস্ট করা হয়েছে কিনা তা সঠিকভাবে জানা যায়নি এখনো পর্যন্ত।

আরও পড়ুন :   প্রকাশ্যে এল রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের গোপন ভিডিও, দেখেনিন কি করছে দু'জনে

গত মে মাসেও একবার ওনাকে ভর্তি হতে হয়েছিল হাসপাতালে রুটিন চেকআপের জন্য। বর্তমানে ফের ভর্তি হতে হল হাসপাতালে। অনুগামীরা অনবরত ওনার সুস্থতা কামনা করে চলেছেন ভগবানের কাছে। গত বছরই প্রখ্যাত এই সুপারস্টার দিলীপ কুমারের দুই ভাই এহসান খান এবং আসলাম খান প্রয়াত হন, যার প্রচন্ড প্রভাব পড়েছিল অভিনেতার মনে।