‘শাশুড়ি-বৌমা মিলে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে’, ঐশ্বর্য-জয়ার কুকীর্তির কথা ফাঁস করলেন অভিষেক বচ্চন

News Desk

July 15, 2021 | 2:14 AM
blog image

ঐশ্বরিয়া রাই বচ্চন অভিষেক বচ্চন তাদের সুখী দাম্পত্য জীবনের কথা কারোরই অজানা নয়। দীর্ঘ দেড় দশকের কাছাকাছি বিবাহিত সম্পর্ক তাদের। তবে সম্পর্ক এত পুরনো হয়ে গেলও বাবা মায়ের সঙ্গেই থাকেন ছেলে ও পুত্রবধূ। বাস্তবে অনেক ক্ষেত্রেই দেখা যায় বিয়ের পর ছেলে ও পুত্রবধু বাবা-মায়ের থেকে আলাদা হয়ে যান, খোঁজ নেন না তাদের, এ নিয়ে প্রায়ই নানারকম প্রতিবেদন দেখা যায় সংবাদমাধ্যমে।

তবে এত হাই প্রোফাইল মানুষ হয়েও ঐশ্বর্য এবং অভিষেকের কোন অহংকার নেই। তারা মনে করেন বিয়ের পর বাবা-মায়ের সঙ্গে থাকাই আদর্শ বউমা ও পুত্রের কাজ। বিয়ের আগেই অনেক কটূক্তির মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী ঐশ্বর্যকে। তাকে শুনতে হয়েছিল ‘বিশ্বসুন্দরী নাকি আদর্শ বউ মা হবেন!!’এরকম ব্যঙ্গাত্মক বাক্যের মুখে চুনকালি মাখিয়ে দিয়েছন অভিনেত্রী ঐশ্বর্য। এই সমালোচনা যে কতটা অর্থহীন তা প্রমাণ করে দিয়েছেন শ্বশুর-শাশুড়ির নয়নের মনি ‘বিশ্ব সুন্দরী’।

আরও পড়ুন :   সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পরেই প্রেগন্যান্ট হয়ে পড়লেন কৃতি!

তাদের ফ্যামিলি বন্ডিং যে কতটা ভালো তা মাঝেমধ্যেই প্রকাশ্যে আনেন দুই বচ্চন। একবার এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিষেক বচ্চন জানিয়েছিলেন ‘মা এবং ঐশ্বর্য আমার বিরুদ্ধে মাঝেমধ্যে চক্রান্ত করে, তাদের চক্রান্তের মুখ্য হাতিয়ার হলো বাংলা ভাষা। দুজনে অনর্গল বাংলা ভাষায় কথা বলতে থাকে, মা তো নিজেই বাঙালি তাই সেই ভাষা অজানা নয় মায়ের। আর ঐশ্বর্য ঋত দা অর্থাৎ ঋতুপর্ণ ঘোষের চোখের বালিতে কাজের সুবাদে বাংলা শিখতে হয়েছে তাকে ভালভাবে, ও খুব ভালো বাংলা বলতে পারে এখন। যখনই আমার বিরুদ্ধে কোন চক্রান্ত হয় বাড়িতে, তখনই হঠাৎ দেখি ওরা দুজনে মিলে বাংলা ভাষায় কথা বলতে শুরু করে দিয়েছে। আমি হাঁ করে তাকিয়ে থাকি শুধু।’

আরও পড়ুন :   বুড়িরহাট ১নং অঞ্চলে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দুই তৃণমূল কর্মীর

তাদের পরিবারে একমাত্র বাংলা বলতে জানেন না অভিষেক বচ্চনই। তবে অল্প বিস্তর বাংলা বোঝেন তিনি। এই নিয়ে অভিষেকের দিদিমা বহুবার তার বিরুদ্ধে অভিযোগ জানিয়ে ছিলেন। জয়া এবং ঐশ্বর্যর পাশাপাশি ভালোভাবে বাংলা বলতে জানেন বিগ বিও। অভিনয় জগতে পা রাখার আগে দীর্ঘদিন কাটিয়েছিলেন কলকাতায়। কাজেই বাংলা ভাষাটা একেবারে তার রক্তে চলে এসেছে যেন।

আরও পড়ুন :   সবকিছু ঠিকঠাক থেকেও বিয়ে হলো না! নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা অঙ্কুশ