শীঘ্রই আসছে সুখবর, মা হবেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান!

News Desk

June 4, 2021 | 8:13 AM
blog image

বরাবরই তিনি একজন অভিনেত্রীর পাশাপাশি দাপুটে তৃণমূল সাংসদ। প্রচলিত স্রোতের বিপরীতেই হাঁটতে ভালোবাসেন তিনি।রাজনীতি আর নিজের ক্যারিয়ার একাধারে চালাচ্ছেন নায়িকা। বর্তমানে তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সাংসদ সদস্য। তবে বিয়ে তাঁর হয়েছে একজন উচ্চমানের ব্যবসায়ীর সঙ্গে, কিন্তু হলে কি হবে তাও এখন বিচ্ছেদের পর্যায়ে। তাও আবার তাদের সম্পর্কে তৃতীয় ব্যক্তি ঢুকে পড়ার জন্যে, যার নাম অভিনেতা যশ দাশগুপ্ত।

যার টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবির্ভাব হয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ সিনেমার হাত ধরে। হ্যাঁ, জিতের বিপরীতে অভিনয় করে দর্শকদের তাঁর অভিনয়ে এক্কেবারে জ্বালিয়ে পুড়িয়ে দিয়েছিলেন তাঁর অসাধারণ সুন্দর ও অভিনয়ের দক্ষতা দিয়ে। তবে তিনি অভিনয়ের শুরুতে একটু মোটা থাকলেও তিনি এখন জিরো ফিগারের অধিকারী। তবে বর্তমানে তাঁর সিনেমার তালিকায় অনেক নামই জুড়েছে তাও ভিন্ন ভিন্ন অভিনেতাদের সঙ্গে। এতক্ষনে নিশ্চয়ই বুঝে গিয়েছেন আজ আমাদের আলোচ্য বিষয় কে হতে চলেছেন! হ্যাঁ, অভিনেত্রী/সাংসদ নুসরত জাহান।


ভিডিও


আরও পড়ুন :   ‘মেক-আপ করে কাক ময়ূর হয়ে যায় না’,ফের তীব্র কটাক্ষের মুখে ‘দেশের মাটি’র নোয়া

তবে তিনি রাজনৈতিক নেত্রী হওয়ার পর থেকেই নেটাগরিকদের ট্রোলিং যেন তাঁর পিছু ছাড়ছে না। তবে কোনও পাত্তা দেননা নায়িকা, নিজের জীবনে বেশ ভালোই আছেন নুসরত জাহান। বরাবরই স্বাধীনতা এই নায়িকা এবার জীবনের একটি বড় সিদ্ধান্ত নিলেন। মা হবেন নুসরত জাহান। তাঁর জীবনের এই ত্রিকোণ প্রেমকাহিনিতে নিয়ে গজিয়ে উঠল চর্চা। টলি সূত্রের খবর, গতকালই নুসরত তাঁর অভিনয় জীবনের দশবছর পূর্ণ করেছেন। সেই খুশি ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর তাঁর নায়িকা থেকে সাংসদ হয়ে ওঠা দু-বছর পার করেছে।

আরও পড়ুন :   ডোনা গাঙ্গুলির দুর্দান্ত নাচে মুগ্ধ সকল নেটিজেনরা, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সৌরভ পত্নীর নাচের ভিডিও

রাজনৈতিক ক্যারিয়ার সঙ্গে সঙ্গেই নায়িকা পা রেখেছিলেন তাঁর দাম্পত্য জীবনে। ২০১৯-এর জুন মাসেই বিদেশের মাটিতে তাদের বিবাহ বিশাল ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে হয় নুসরতের, যদিও এটা প্রেমের বিয়ে কিন্তু সুখের হয়নি তাঁর সেই সংসার। বছর ঘুরতে না ঘুরতেই সুখের সংসারে ভাঙন, একে অপরের সঙ্গ থেকে নিজেদেরকে বিচ্ছিন্ন করা। এমনকি সোশ্যাল মিডিয়া থেকেও নিজেদের ফলো উঠিয়ে নেওয়া। এই সবকিছুই শুরু হয় গত ডিসেম্বর থেকেই। অর্থাৎ তখন থেকেই আলাদা থাকেন নুসরত-নিখিল। অন্যদিকে যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে গত কয়েক মাসে। ডিসেম্বরে আজমীর ট্রিপ দিয়ে তাঁদের বন্ধুত্বের সূচনা হলেও এরপর কখনও কফি ডেটে, কখনও ডিনার ডেটে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের।
সম্প্রতি নিজেদের সম্পর্কে ইনস্টাগ্রাম অফিসিয়্যালের স্টাম্পও দিয়েছেন অভিনেত্রী।

এখন বেশিরভাগ সময়টাই একসঙ্গে কাটে ‘যশরত’ এর। সোমবার এক ইংরাজি সংবাদপত্রের এক সমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত’ নারীর তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন নুসরত জাহান। আর সেই আর্টিকেলেই স্পষ্ট ফুটে উঠেছে নুসরতের রিলেশনশিপ স্টেটাস। যেখানে লেখা রয়েছে- ‘নুসরত ডেটিং উইথ যশ দাশগুপ্ত’। নুসরত নিজে প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। তবে এখানে ভালোই বোঝা যাচ্ছে, যশ-নুসরতের মনের বাগানে এখন শুধুই ভালোবাসার জোয়ার। এরমধ্যেই নুসরতের মা হওয়ার সিদ্ধান্তের খবরে জল্পনা আরো উস্কে গিয়েছে। যদিও এই বিষয় নিয়ে বিস্তারিত কিছু বলেননি নুসরত জাহান।


আরও পড়ুন

মায়ের কোলে ছোট্ট ছেলে, একরত্তি ইউভান ও শুভশ্রীর আদুরে ভিডিও শেয়ার করলেন রাজ

ছেলেকে সঙ্গে নিয়ে সুন্দরবনে পাড়ি দিলেন রচনা ব্যানার্জি, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ছবি

ছোট পর্দায় আসছে নতুন সিরিয়াল শ্রীকৃষ্ণভক্ত মীরা, মীরাবাঈ-এর চরিত্রে কে? রইলো বিস্তারিত

জেল থেকে ছাড়া পেলেন রিয়া চক্রবর্তী, আদালতের রায়ে ক্ষোভে ফুঁসছে সুশান্ত ভক্তরা

যিশু সেনগুপ্তের স্ত্রীকে চেনেন? অভিনেতার কাছের মানুষ তিনি, রইলো তার ছবি!

কেমন করে সপ্তাহ শেষ করেন সেই রহস্যের উন্মোচন করলেন বলিউডের ছাইয়া ছাইয়া গার্ল! দেখুন ভিডিও

অভিনেত্রী থেকে বিজেপি প্রার্থী, কি কারণে প্রার্থী হয়েছিলেন পায়েল সরকার, সামনে এল চাঞ্চল্যকর তথ্য!