শীঘ্রই বাজবে বিয়ের সানাই, প্রি-ওয়েডিং ফটোশুটে ঘনিষ্ঠ জনপ্রিয় জুটি নীল-তৃনা

কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ওরফে নীল এবং খড়কুটো সিরিয়ালের গুনগুন ওরফে তৃনা এদেরকে কেই না চেনে। তাঁরা একসঙ্গে অভিনয় না করলেও তাঁদের নিজের নিজের অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছেন সকলের মন।

দুজনে ভিন্ন ভিন্ন সিরিয়ালে ভিন্ন চরিত্রে অভিনয় করলেও তাঁরা যে একে অপরের পরিপুরক তা তাঁদের ইন্সট্রাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায়। কাজের ফাঁকে একে অপরের জন্য সমায় খুঁজে বের করেন তাঁরা। তা সে বাড়ির মধ্যেই হোক বা বাইরে।

মাঝে মধ্যেই দুজনে একসঙ্গে গানের সঙ্গে তালে তাল মিলিয়ে ইন্সট্রাগ্রামে রিল ভিডিও বানান। তৃনা সাহা এবং নীল ভট্টাচার্য হলেন রিয়েল লাইফ জুটি। একাধিক জুটিদের মধ্যে তারা অন্যতম। অভিনয়ের পাশাপাশি তাঁরা তাঁদের লাভ লাইফ যে জমিয়ে উপভোগ করছেন তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি তাঁরা বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তাও কারোর অজানা না।

আর সেই কারণেই বেচেলার পার্টি থেকে শুরু করে আইবুড়ো ভাত সবই জমিয়ে করছেন তৃনা ও নীল। আর এত কিছুই যখন হচ্ছে তাহলে আর প্রি-ওয়েডিং ফোটোশ্যুট বাদ যায় কেন। আর হাতে গোনা কয়েকটা দিন মাত্র বাকি তাঁদের বিয়ের। আর তার আগেই ফটোশ্যুট সেরে নিলেন কপোত-কপোতি। আর সেই ফটোশ্যুট এরই একটি ছবি নীল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

সেখানে দেখা যাচ্ছে যে, তৃনার পরনে রয়েছে একটি সবুজ ও হলুদ রঙের গাউন ও নীলের পরনে রয়েছে কালো রঙের একটি ব্লেজার। নীল ভালোবাসার চুম্বন এঁকে দিচ্ছে তৃনার কপালের কাছে। আর তৃনাও বেশ জিভ কেটে দুস্টু-মিষ্টি পোজ দিয়ে ছবি তুলেছে। ছবিটি পোস্ট করে নীল ক্যাপশনে লিখেছেন এমনকি ছবিটির মধ্যেও লেখা “ফরএভার ইওরর্স অর্থাৎ সারজীবনের জন্য তোমার”। সম্প্রতি নীল- তৃনার এই প্রি-ওয়েডিং ফোটোশ্যুট এর ছবিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।