শীঘ্রই মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল, বেবি বাম্পের ছবি শেয়ার করলেন জনপ্রিয় গায়িকা

শ্রেয়া ঘোষাল। ভারতীয় চলচ্চিত্র মহলের এক জনপ্রিয় সঙ্গীতশিল্পী। হিন্দি ভাষা ছাড়াও তাঁর গানের ঝুলিতে রয়েছে বাংলা, নেপালি, তামিল, ভোজপুরি, তেলুগু, ওড়িয়া, গুজরাতি, মালয়ালম, মারাঠি, কন্নড়, পাঞ্জাবি ও অসমীয়া ভাষার অসংখ্য গান। তবে নিজেকে ভারতীয় চলচ্চিত্রের অন্যতম শীর্ষস্থানীয় সঙ্গীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে বেশি সময় লাগেনি তাঁর।

তিনি চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, চারবার কেরালা রাজ্য চলচ্চিত্র পুরস্কার, দুইবার তামিলনাড়ু রাজ্য চলচ্চিত্র পুরস্কার, সাতবার ফিল্মফেয়ার পুরস্কার, ও দশবার ফিল্মফেয়ার পুরস্কার দক্ষিণ অর্জন করেছেন।
তাঁর শৈশব থেকেই স্বপ্ন ছিল এক সঙ্গীতশিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার। তাই মাত্র চার বছর বয়স থেকেই সঙ্গীতের তালিম নেওয়া শুরু করেন তিনি। ছয় বছর বয়সে তিনি শাস্ত্রীয় সঙ্গীতে আনুষ্ঠানিক শিক্ষা শুরু করেন। মাত্র ষোলো বছর বয়সে তিনি জিটিভির ‘সা রে গা মা পা’ সঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং বিজয়ী হন।

এই অনুষ্ঠানে অংশগ্রহণের মধ্য দিয়ে তিনি চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা ভন্সালীর মায়ের নজর কাড়েন। এই প্রতিযোগিতা জয়ের পর ২০০২ সালে ভন্সালীর পরিচালিত দেবদাস চলচ্চিত্রের নেপথ্য কণ্ঠদানের মাধ্যমে কণ্ঠশিল্পী হিসেবে বলিউডে পা রাখেন। তার পরের ঘটনা সবাই জানা। যিনি বলি ও টলিকে দিয়ে গেছেন একের পর এক হিট হিট গান। তাছাড়া তিনি বর্তমানে আট থেকে আশির প্রিয় গায়িকা হয়ে গিয়েছেন।

কিন্তু এত কথা শ্রেয়াকে নিয়ে কেন হচ্ছে! সবাই নিশ্চয়ই ভাবছেন! আসলে ২০২০ তে যেমন আমরা চলচ্চিত্র মহলের অনেক তারকাকে হারিয়েছি তেমনি চলতি বছরের শুরু থেকেই পেয়ে যাচ্ছি একের পর এক সুখবর। চলতি বছরের শুরুতেই বলিউড মহলের অনেকেই বিয়ে করেছেন, তবে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় তা হল, অনেক তারকাই চলতি বছরের শুরুতেই মা হয়েছেন, আবার অনেক মা হতে চলেছেন। গত ২ মার্চ এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন গায়িকা হর্ষদীপ কউর। এবার সেই মা হওয়ার তালিকায় নাম জুড়তে চলেছে জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালের নাম।

আজ অর্থাৎ বৃহস্পতিবার সকাল সকাল একটি ছবি শেয়ার করে শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal জানান, ‘মা হতে চলেছেন তিনি। খুব শীঘ্রই শ্রেয়াদিত্য আসতে চলেছে তাঁর কোলে। এই খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে খুশি তিনি এবং তাঁর স্বামী শিলাদিত্য। পাশাপাশি জীবনের একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। জীবনের এই নয়া পর্যায়ে প্রত্যেকে যাতে তাঁদের পাশে থাকেন এবং আশীর্বাদ জানান, সেই প্রার্থনাও করেছেন শ্রেয়া।’

পরনে হালকা-সবুজ ও নীল ঘরোয়া পোশাকে নিজের একটি ছবিও পোস্ট করেছেন শ্রেয়া। শ্রেয়ার শেয়ার করা ছবি দেখে বোঝা যাচ্ছে বেশ আনন্দে রয়েছেন তিনি, ছবিতে সযত্নে ‘বেবি বাম্প’ আগলে রেখেছেন তিনি। এই ছবি প্রকাশ্যে আসা মাত্রই দ্রুত ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, ছোটবেলার বন্ধু শিলাদিত্যের সঙ্গে বিয়ের ৬ বছর পর নতুন অতিথি আসতে চলেছে শ্রেয়া ঘোষালের ঘরে। বছর পাঁচেক আগে ছোটবেলার বন্ধু শিলাদিত্যেকে বিয়ে করেন শ্রেয়া। অবশ্য তার আগে তাঁদের দীর্ঘ সম্পর্ক ছিল। সেই কথাও খুব কম মানুষকে জানিয়েছিলেন শ্রেয়া। পেশায় তথ্যপ্রযুক্তি কর্মী শিলাদিত্য একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা। সাত পাকে বাঁধা, সিঁদুর দান সব নিয়ম মেনে বিয়ে করেছিলেন এই জুটি।