শুটিংয়ের ফাঁকে দার্জিলিংয়ে হানিমুনে নীল-তৃণা জুটি, শেয়ার করলেন নদীতে বোটিংয়ের ভিডিও

News Desk

April 10, 2021 | 4:32 PM
blog image

সম্প্রতি বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছে টেলি পাড়ার চার্মিং কাপেল নীল-তৃনা। পূর্ণতা পেয়েছে তাঁদের ভালোবাসা। টেলি পাড়ার জনপ্রিয় জুটিদের মধ্যে তাঁরাও একজন। সাফল্যের দিক দিয়ে তাঁরা একে অপরকে টেক্কা দেয়। অভিনয়ের পাশাপাশি তাঁরা সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয়।

২০১১ সালে MBA পরীক্ষার প্রস্তুতি নেওয়ার ক্লাসে প্রথম দেখা হয়েছিল দুজনের। আর তারপর থেকেই ধীরে ধীরে বন্ধুত্ব, প্রেম, ভালোবাসা, আর অবশেষে বিয়ে। বেচেলার পার্টি থেকে শুরু করে, প্রি ওয়েডিং ফটোশ্যুট, সংগীত, মেহেন্দি এমনকি আইবুড়ো ভাতও জমিয়ে খেয়েছেন নীল তৃনা। তাঁদের বিয়ের আগে থেকে শুরু করে পরের কোন মুহূর্তই চোখ এড়ায়নি ভক্তদের।


ভিডিও


“ত্রিনীল” এর বিয়ে থেকে শুরু করে ভাত কাপড়ের অনুষ্ঠান সবই ছিল বেশ জমকালো। আর বিয়ের কিছুদিনের মধ্যেই তৃণমূলে যোগ দিল টলিপাড়ার জনপ্রিয় এই অভিনেতা ও অভিনেত্রী। তৃনমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, ডেরেক ও ব্রায়ানের হাত ধরেই তৃণমূলে যোগদান করেন এই তারকা দম্পতি।

আর তাই বিয়ের পর শ্যুটিং এর চাপ ও দলের চাপ মিলিয়ে আর হানিমুনে যাওয়া হয়নি এই কাপলের। আর তাই হটাৎ করেই কয়েকদিনের ছুটি নিয়ে দার্জিলিং এর উদ্দেশ্য বেরিয়ে পড়েন এই তারকা দম্পতি। সঙ্গে গিয়েছে তাঁদের নিকট বন্ধু বান্ধব। আর সেখান একের পর এক ভিডিও পোস্ট করছেন নীল-তৃনা। বোটিং করার ভিডিও পোস্ট করেছেন নীল- তৃনা। সম্প্রতি নীল-তৃনার এই ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   চকোলেট থেকে বিরিয়ানি, ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে খাচ্ছেন মধুবনি, চুটিয়ে প্রেগনেন্সি উপভোগ করছেন অভিনেত্রী


আরও পড়ুন

পরিবারে এলো নতুন সদস্য, বিয়ের আগেই বাবা-মা হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

অভিনেত্রীর বোল্ড লুকে মুগ্ধ নেটিজেনরা, ফের ভাইরাল শ্রাবন্তী চ্যাটার্জির উষ্ণ ফটোশুট

ষাটের দশকে বিকিনি পরে অভিনয় করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন শর্মিলা ঠাকুর

গুনগুনের স্বামী সৌজন্যের সঙ্গে চুটিয়ে প্রেম “শ্রীময়ীর”, বিরহ যন্ত্রণায় রোহিত সেন

নীল-তৃণার বিয়ের মেনুতে খাঁটি বাঙালিয়ানা, ছিল বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠা

বিয়ের পরে যোগ্য স্ত্রীর সম্মান পাননি, সিনেমার গল্পকেও হার মানাবে জয়া প্রদার কাহিনী

বিজেপির শেষ দিনের প্রচারে বাধা, পুলিশের সামনেই মেজাজ হারালেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও