শুটিংয়ের ফাঁকে ফুরফুরে মেজাজে রচনা ব্যানার্জি, প্রকৃতির মাঝে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী

News Desk

March 23, 2021 | 9:56 AM
blog image

রচনা ব্যানার্জী বাংলা চলচ্চিত্র মহলে এক বিশেষ মুখ, যদিও শুধু বাংলা নয় এই অভিনেত্রীর জনপ্রিয়তার প্রসার সুদূর বিশ্ব। কারণ বাংলা বাদে প্রায় চার পাঁচ ভাষার ছবি করেছেন তিনি। তাঁর সঙ্গে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন স্বয়ং অমিতাভ বচ্চনও। আর টলি মহানায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তো আছেনই। তবে প্রায় এক শতকের উর্ধ্বে হয়ে গিয়েছে চলচ্চিত্র মহল থেকে তাঁর বিদায় পর্ব। তিনি এখন কোনও ভাষারই ছবি করেন না। অভিনয় জগত থেকে বিদায় নিয়েছেন অনেক রকম কারণে। সে বিষয়টা অন্য!

আর রচনাকে নিয়ে আজকের আলোচনার বিষয়টি অন্য। এখন তিনি আমাদের সবার কাছে একটাই নামে পরিচিতি তা হল ‘দিদি নং ওয়ান’ হিসেবে। প্রায় দশ বছরের অধিক সময় হয়ে গিয়েছে জী বাংলা খ্যাত “দিদি নং ওয়ান” নামের রিয়েলিটি-শো এর সঞ্চালিকা। সেই হিসেবে তিনি আজ শুধু দেশেই নয় বিদেশেও খ্যাত। দেশ বিদেশের নানা মানুষ প্রতিযোগী হিসেবে আসে “দিদি নং ওয়ান” শো তে। দিনের পর দিন এই শো এর জনপ্রিয়তা শীর্ষে পৌঁছে গিয়েছে। তবে এখানে বলার কিছু থাকে না যে এই শো এর জনপ্রিয়তার পেছনে একজনেরই নাম সবার প্রথমে উঠে আসে তিনি হলেন ‘রচনা ব্যানার্জী’।


ভিডিও


আরও পড়ুন :   শরীরে স্বল্প মাত্র পোশাক, ভোজপুরি গানে উদ্দাম নাচ ঝুমা বৌদির, ভাইরাল ভিডিও

তবে অভিনেত্রী কিন্তু সমপরিমাণে খ্যাত সোশ্যাল মিডিয়ার দেওয়ালেও। নিজের ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই নানা রকমের ছবি পোস্ট করেন দিদি। সেই ছবি দেখলে বোঝাই যায় তাঁর বয়স দিন দিন বাড়ছে নয়, কমছে। এমনকি ছোট্ট মিনিস্কার্ট, টপ পড়ে একেক সময় এমন লুকে ধরা দেয় নায়িকা সেখানে মনে হয় প্রায় বয়স কুড়ির দোরগোরায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী।

প্রায় ৪৫ এর ওপরে পৌঁছে গেছে অভিনেত্রীর বয়স কিন্তু দেখলে মনে হয় বছর কুড়িও পৌঁছননি তিনি। তবে ফিগার এবং সৌন্দর্য্য ধরে রাখার জাদু কিন্তু একমাত্র তারকারাই জানে। তবে রচনার সৌন্দর্য ধরে রাখার একমাত্র উপায় হলো, লাউ এর জুস, উচ্ছের জুস। সম্প্রতি নায়িকা ছুটি কাটাতে চলে গিয়েছেন শান্তিনিকেতন-এ। কারণ সামনেই দোল পূর্ণিমা। আর এই সময়টা শান্তিনিকেতন দোষের জন্য উপযুক্ত স্থান। আজকের দিনেও যেনো রবীন্দ্রনাথের সংস্পর্শ শান্তিনিকেতন থেকে পাওয়া যায়। তাই আমাদের এভারগ্রিন নায়িকাও পারি দিয়েছেন সুদূর শান্তিনিকেতন। শহর ছেড়ে বহু দূর।

সেখানে গিয়ে প্রকৃতির কোলে রচনা ব্যানার্জি নিজেকে মেলে ধরেছেন লাল কুর্তি, সাদা পালাজোতে। তবে রিলের ক্যামেরার বাইরে তাঁকে দেখা গেল এক্কেবারে বিনা মেক-আপে। তবে তিনি যেখানেই যান সেখানকার স্মৃতি ধরে রাখতে নানারকম ছবি পোস্ট করেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। এক্ষেত্রেও তার পৃথক ফল হল না। বিশেষত প্রকৃতির মাঝেই তিনি ছবি তুললেন, এবং ক্যাপশনে জুড়লেন, ‘when you are with nature, you feel the best’ অর্থাৎ যখন তিনি প্রকৃতির সঙ্গে থাকবে মনে রাখবে তোমার তখন অনুভূতি দুর্দান্ত হবে। সঙ্গে ছবিটি ৩৫ হাজারের বেশি পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।


আরও পড়ুন

ঘরে এলো নতুন অতিথি, সদ্যজাত সন্তানের ছবি প্রথমবার প্রকাশ্যে আনলেন ‘বিবাহ’সিনেমার অভিনেত্রী

চিনতে পারেন কে ইনি? ছোট থেকেই সুইমিং পুলের প্রতি গভীর ভালোবাসা এই অভিনেত্রীর

সুখবর আসতে আর মাত্র কয়েকদিন বাকি, স্বামীর সাথে আনন্দের মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী পূজা

জল্পনায় হল সত্যি, নুসরাতকে ছেঁটে শ্রাবন্তীকেই নতুন ‘সফরসঙ্গী’করলেন নিখিল

৫২ হাজার টাকার বিকিনি পরে সমুদ্র সৈকতে উষ্ণতার ঝড় তুললেন সইফ কন্যা সারা, ভাইরাল ছবি!

পরিনতি পেল দীর্ঘদিনের ভালোবাসা, সাতপাকে বাঁধা পড়লেন নীল ভট্টাচার্য ও তৃনা সাহা

মৃণাল সেনের ‘মৃগায়া’, এই চলচ্চিত্রটিতে অভিনয় করার পর পাল্টে যায় মিঠুন চক্রবর্তীর জীবন