শুটিংয়ের ফাঁকে মালদ্বীপ ভ্রমণ, বয়ফ্রেন্ডের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করছেন শ্রদ্ধা কাপুর!

News Desk

April 10, 2021 | 12:54 PM
blog image

অভিনেত্রী শ্রদ্ধা কপূর। একজন বলিউড অভিনেত্রী, একাধারে তিনি একজন সঙ্গীতশিল্পীও। অভিনেতা শক্তি কাপুর ও শিবাঙ্গী কোলহাপুরীর একমাত্র কন্যা শ্রদ্ধা কাপুর। ২০১০ সালে ‘টিন পাট্টি’ চলচ্চিত্রে একটি সংক্ষিপ্ত ভূমিকায় প্রথম অভিনয় করে বলিউডে পা রাখেন শ্রদ্ধা। পরবর্তীতে পেশাগত লিড অভিনেত্রী হিসেবে ২০১১ সালে ‘লাভ কা দ্য ইন্ড’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউড তাঁর ক্যারিয়ার শুরু করেন।

মাত্র কয়েক বছর অভিনয় জীবনে বাণিজ্যিকভাবে সফল দুটো বলিউড চলচ্চিত্র ছবি তিনি বলিউডকে উপহার হিসেবে দিয়েছেন। যাঁদের মধ্যে একটি আশিকি ২, যা একটি প্রণয়ধর্মী নাট্য চলচ্চিত্র এবং অপরটি একটি থ্রিলার চলচ্চিত্র এক ভিলেন (২০১৪)। এরপর সমালোচকদের কর্তৃক চর্চিত নাট্য ‘হায়দার’ চলচ্চিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হয় ও এর জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পান শ্রদ্ধা কাপুর। মাত্র ৩৪ বছর বয়সে শ্রদ্ধা প্রায় কুড়িটির বেশি ছবি করে ফেলেছেন।


ভিডিও


দুর্দান্ত অভিনেত্রীর সঙ্গে সঙ্গে এক অসাধারণ ডান্সার শ্রদ্ধা কাপুর। যার ঝলক আমরা শ্রদ্ধা অভিনীত ‘স্ট্রিট ডান্সার ২’ চলচ্চিত্রে পেয়েছিলাম। তবে কিছুদিন আগেই গুঞ্জন শোনা গিয়েছিল যে, বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর। দীর্ঘদিনের বন্ধু রোহন শ্রেষ্ঠার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন তিনি। এমনকি বরুণ-নাতাশার বিয়ের পর তাঁদের শুভেচ্ছাও জানিয়েছিলেন শ্রদ্ধার বিশেষ বন্ধু রোহন শ্রেষ্ঠা। প্রসঙ্গত বেশ কয়েক বছর ধরেই শ্রদ্ধা কাপুরের সঙ্গে সেলিব্রিটি ফটোগ্রাফার রোহনের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

আরও পড়ুন :   পুজোর আগে আপনজনকে হারিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন জনপ্রিয় অভিনেত্রী কাজল

 

লকডাউনের মাঝে শ্রদ্ধার সঙ্গে রোহনকে বেশ কয়েকবার দেখা গেলেও পাপারাৎজির সামনে কখনওই মুখ খোলেননি রোহন বা শ্রদ্ধা। তবে এর আগে শ্রদ্ধার ফারহান আখতারের সঙ্গে প্রেম ছিল যা নিয়ে একসময় তোলপাড় হয়েছিল বলিউড ইন্ডাস্ট্রি। এমনকি এও শোনা গিয়েছিল যে ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে টেনে বের করে নিয়ে যান শক্তি কাপুর। মেয়ের সঙ্গে ফারহানের সম্পর্ক শক্তি কাপুর মেনে নিতে পারেননি।

 

তবে অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এরইমধ্যে ব্যস্ত জীবনের ফাঁকে এক টুকরো সময় বের করে কিছুদিনের ছুটি নিয়ে মলদ্বীপে উড়ে গেলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কপূর।

আসলে বেশ গরম পড়েছে, তাই বলিউডের নায়িকারাও সমুদ্র সৈকতে তাঁদের ছুটি কাটানোর নানা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করে দিয়েছেন। কারণ মলদ্বীপ এমন একটি জায়গা যা সবারই একটি ‘ড্রিমল্যান্ড’। তাই শ্রদ্ধাও কম যায়না চলে গিয়েছেন সেখানে। যদিও এই মুহূর্তে তাঁর ইনস্টাগ্রাম ছবি বলছে এই নিয়ে তিনবার মলদ্বীপে গেলেন অভিনেত্রী।

সেখান থেকে একের পর এক ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেই চলেছেন। মার্চের ৩ তারিখ ছিল শ্রদ্ধার তুতো বোনের বিয়ে। দক্ষিণ এশিয়ার এই বিখ্যাত সমুদ্র সৈকতে বসেছিল সেই বিয়ের আসর। বোনের বিয়ে উপলক্ষে শ্রদ্ধাও উপস্থিত ছিলেন সেই বিবাহ বাসরে। তার কিছুদিন পরেই বাবা শক্তি কাপুর আর মা শিবাঙ্গী কোলাপুরীর সঙ্গে ফের মালদ্বীপে যান শ্রদ্ধা। কিন্তু এখানেই শেষ নয়। বেড়ানোর ভূত এখনও নায়িকার ঘাড় থেকে নামেনি। আবারও বিলাসবহুল সি-বিচে হাওয়া খেতে গেলেন তিনি।

মালদ্বীপের অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্য্যের সঙ্গে শ্রদ্ধার কিছু চোখ ধাঁধানো ছবি, যা মিলে মিশে একাকার হয়ে গিয়েছে। এদিন স্কাই বর্ণের ছোট্ট টপ, ঘিয়ে বর্ণের হট প্যান্ট পরে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন নায়িকা। খোলা ছিল, ন্যুড মেক-আপে নীল রঙ্গা জলরিশিকে পেছনে ফেলে প্রাণখোলা সুন্দর পোজে নিজেকে ক্যামেরাবন্দি করলেন শ্রদ্ধা। যে ছবিতে এখনও পর্যন্ত পছন্দের সংখ্যা ছড়িয়েছে প্রায় তিন লাখের মতন।

তবে, অনুরাগীদের মনে একটাই প্রশ্ন কার সঙ্গে মালদ্বীপের সৌন্দর্য উপভোগ করছেন অভিনেত্রী। সন্দেহের তীরটা যদিও বয়ফ্রেন্ড রোহন শ্রেষ্ঠার দিকেই। তবে, শুধু সন্দেহ নয় তাঁরা যে সত্যিই একসাথে মালদ্বীপ ঘুরছেন তার প্রমাণ মিলল তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতে। শ্রদ্ধাকে দেখা গেলো ফ্লোটিং ব্রেকফাস্টের ট্রে ধরে। হ্যাঁ, এমনই এক ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন নায়িকা। তারই কিছুদিনের মধ্যেই রোহন শ্রেষ্ঠাও সেই একই রিসর্টের ছবি দেন। যদিও তাঁকে দেখা যায়নি। শুধু ব্রেকফাস্টের ট্রে-র ছবি দেন ইনস্টা স্টোরিতে। ব্যাস এখানেই অঙ্ক মিলিয়ে ফেললেন নেটিজেনরা।