শুটিং সেটে স্ত্রীর হাতে প্রথম আইবুড়ো ভাত খেলেন ‘কৃষ্ণকলি’র নিখিল, শুভেচ্ছাবার্তা নেটিজেনদের

শুরু হয়ে গিয়েছে বিয়ের মরসুম। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন গৌরব ও দেবলীনা। আর এবার পালা নীল ও তৃনা র। নতুন বছরের শুরুতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন এই দুই জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী।

দুজনেই বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী। নীল হলে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির নিখিল আর তৃনা হল স্টার জলসায় অভিনীত ‘খড়কুটো’ সিরিয়ালে গুনগুন। দুজনেই তাদের অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছে সকলের।

তবে, সকলেই জানেন যে, সম্প্রতি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন নীল। আর নীলের পাত্রী হল তৃনা। যাকে আপনারা স্টার জলসায় খড়কুটো সিরিয়ালে গুনগুন চরিত্রে দেখতে পান। আর মাত্র হাতেগোনা কয়েকটা দিন বাকি তাঁদের বিয়ের।

আর বিয়ে মানেই তো তাঁর আগে আইবুড়ো ভাত খাওয়ায় পালা। তবে, ইতিমধ্যেই কনে কিন্তু আইবুড়ো ভাত খাওয়া শুরু করে দিয়েছে। বাকি ছিলেন বর মশাই। তবে, সেও এবার খেয়ে ফেললেন আইবুড়ো ভাত। তৃনা তাঁর মামাবাড়ি দিয়ে আইবুড়ো ভাত খাওয়ার সূচনা করেছেন কিন্তু নীল তাঁর অন্য এক পরিবারের তরফ থেকে দেওয়া আইবুড়ো ভাত খাওয়া দিয়ে সূচনা করলেন।

সম্প্রতি কৃষ্ণকলি সিরিয়ালের গোটা টিমের পক্ষ থেকে নীলকে আইবুড়ো ভাত খাওয়ানো হল। আর তারই কিছু মুহূর্তের ছবি নীল তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন। ছবিটি পোস্ট করে নীল ক্যাপশনে লিখেছেন যে, “প্রথম আইবুড়ো ভাত আমার কৃষ্ণকলি টিমের পক্ষ থেকে” বেশ হরেক রকম পদে সাজিয়ে গুছিয়ে নীলকে আইবুড়ো ভাত দিয়েছে কৃষ্ণকলি টিম। ভাত, ডাল, ভাজা, মাছের মুড়ো থেকে শুরু করে পায়েস, মিষ্টি কিছুই বাদ যায়নি মেনুতে। নীল ছাড়াও কৃষ্ণকলি সিরিয়ালের আরও অন্যান্য সদস্যদের দেখা গিয়েছিল এই আইবুড়ো ভাতের অনুষ্ঠানে। এমনকি যারা ক্যামেরার পিছনে সর্বক্ষন থেকে কাজ করে চলেছেন তাঁদের কেউ দেখা গেছে। সম্প্রতি নীলের পোস্ট করা এই আইবুড়ো ভাতের ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।