Homeবিনোদনশেষের পথে ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’, নেট দুনিয়ায় অনুভূতি প্রকাশ স্বস্তিকার

শেষের পথে ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’, নেট দুনিয়ায় অনুভূতি প্রকাশ স্বস্তিকার

লম্বা চুল যেমন ফ্যাশন, মাঝে মধ্যে ছোট চুলও বেশ ফ্যাশনেবল হয়ে ওঠে। বিশেষ করে ওয়েস্টার্ন ড্রেসে সঙ্গে ছোট চুল দারুন মানানসই। শাড়িতে ছোট ছোট চুল সকলে মানিয়ে নিয়ে চলতে পারেন না। শাড়ি মানেই বড় চুল, হয় খোঁপা নয় বেনুনি, নয়তো একেবারে খোলা চুল। এরকমই চুলের ধারা ছিল অভিনেত্রী স্বস্তিকা দত্তের। কিন্তু, মন হয়েছে তার যে লম্বা চুল কুচকুচ করে কেটে ছোট করে ফেলবেন। তাইই করলেন। লম্বা চুল এখন তার কাঁধ ছুঁয়ে বলছে আমি আছি।

স্বস্তিকাকে আর মাত্র কয়েকটা দিন দর্শকরা দেখতে পাবেন ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে। ধারাবাহিকের দৌলতে কর্ণের সন্তানের মা হতে চলেছেন তিনি। এবার কাহিনীর সমাপ্তি হবে। তাই নিজের লুকও বদলে নিলেন অভিনেত্রী।

এদিন সোশ্যাল মিডিয়ায় তার ছোট ছোট চুল কাটার একটি ছবি পোস্ট দেখে দর্শকরা বলেন খুবই সুন্দর লাগছে, অভিনেত্রী নিজেও ক্যাপশন বলে উত্তর চেয়েছেন।

ছোট পর্দায় এই নিয়ে ছ’টি ধারাবাহিকে অভিনয় করেছেন স্বস্তিকা দত্ত। কিন্তু এই প্রথম পর্দায় মা হলেন স্বস্তিকা। একেবারে পরিপূর্ন ধারাবাহিক নিয়ে শেষ হতে চলেছে কী করে বলবো তোমায় ধারাবাহিক। এদিকে শোনা যাচ্ছে শশী-সুমিতের আগামী প্রযোজনাতেও নায়িকা হচ্ছেন রাধিকা ওরফে স্বস্তিকা। সেইজন্য নাকি চুল কেটেছেন। এছাড়া তাকে নাকি বাইক চালানো শিখতে হবে। তার আগে কিছু দিনের বিরতি নেবেন তিনি। সেই ফাঁকে নিজের চেহারা বদলাবেন। নিয়মিত শরীরচর্চাতেও মন দেবেন। একটু ব্রেকের পরেই ফের ছোট পর্দায় হাজির হবেন স্বস্তিকা।

MOST POPULAR ARTICLES