শ্রাবন্তীকে নোংরা মন্তব্য! স্ত্রীর ট্রোলারদের কড়া জবাব দিলেন রোশন

তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন ওঠে পর থেকেই বারবার আক্রমণের মুখে পড়েছেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী তথা সদ্য বিজেপিতে যোগ দেওয়া শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আর এবার শোনা গেলো তৃতীয় স্বামী রোশন কে ছাড়তে না ছাড়তেই নাকি প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। আর তাই নিয়ে ফের আরো একবার ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী, তবে এইবার তার পাশে এসে দাঁড়ালেন খোদ তার স্বামী নিজে।

স্বামীর সাথে আলাদা হওয়ার পর থেকেই একে ওপরের সোশ্যাল মিডিয়ার ঠান্ডা যুদ্ধ লড়তে দেখা গেছে শ্রাবন্তী রোশন কে, নাম না করে একে অপরকে চ্যালেঞ্জ জানতে থাকেন তারা। পুজোর আগে থেকেই দুজনে আলাদা থাকছেন আর তখন থেকেই শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙ্গা নিয়ে শুরু হয়েছিলো কানাঘুষো, তবে তা আরো জোরালো হয় যখন শ্রাবন্তী এবং রোশন নিজেদের সোশ্যাল একাউন্ট থেকে একে অপরের ছবি মুছে ফেলে।

কিছুদিন আগেই শ্রাবন্তী যোগ দিয়েছে রাজনীতিতে তার তারপরেই আবারো নায়িকার নতুন সম্পর্ক নিয়ে শোনা কাছে নানান কথা, বিভিন্ন সময় তাকে ট্রোলার শিকার হতে হচ্ছে, এমনই একজন মহিলা এদিন শ্রাবন্তীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন, যেখানে স্ত্রীর হয়ে কড়া জবাব দিয়েছেন রোশন, রোশন বলেন একজন মহিলা হয়ে অন্যজন মহিলার নামে এমন মন্তব্য করা নিন্দনীয়।