শ্রাবন্তীর জীবন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিলেন রোশন! পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

News Desk

June 27, 2021 | 1:22 AM
blog image

শ্রাবন্তী (Srabanti chatterjee) ও রোশন (Roshan singh)-এর বিয়ের পরিণতি কি হবে, তা নিয়ে জোরদার তরজা চলছে টলিউডে। এর মধ্যেই রোশন 23 শে জুন সোশ্যাল মিডিয়ায় ‘আই কুইট’ লিখে পোস্ট করলে সেই পোস্ট ঘিরে শুরু হয় জল্পনা।

এই পোস্টের সঙ্গে নিজের একটি ছবিও দিয়েছেন রোশন। সেই ছবিতে দেখা যাচ্ছে, রোশন জিমের ভিতর বসে রয়েছেন। তাঁর পরনে জিমের পোশাক। রোশন জানিয়েছেন, এটি কোনো ব্যক্তিগত পোস্ট নয়। লকডাউনের জেরে রোশনের জিম বন্ধ রয়েছে। ফলে তাঁর রোজগারও এখন বন্ধ রয়েছে। গত বছর থেকে বারবার লকডাউনের ফলে রোশনের জিমের বিজনেস রীতিমতো আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে। ফলে রোশন হতাশ হয়ে পড়েছেন। এই কারণে তিনি এই পোস্ট করেছেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন :   গাঁজাখুরি গল্প, একঘেয়িমি অভিনয়ে ক্ষুব্ধ দর্শকরা, বন্ধের মুখে ‘ওগো নিরুপমা' ও ‘কি করে বলব তোমায় সিরিয়াল

তবে রোশন শুধু নিজের জন্য হতাশ নয়, তাঁর মতে, তাঁর মতো অনেকেই রয়েছেন যাঁরা জিমের মালিক। আংশিক লকডাউনের ফলে অনেক স্থান সীমিত লোকসংখ‍্যা নিয়ে খুললেও জিমের ক্ষেত্রে সেই নিয়ম কার্যকর হচ্ছে না। ফলে রোশন বলেছেন, জিম যদি না খোলে, তাঁদের রোজগার বন্ধ থাকবে। তাহলে তাঁরা না খেতে পেয়ে মরে যাবেন।

কিন্তু নেটিজেনদের একাংশ মনে করছেন, এই পোস্টটি শুধুমাত্র ব্যবসায়িক কারণে নয়, ব্যক্তিগত কারণেও করেছেন রোশন। কারণ দুই সপ্তাহ আগে আদালতে একটি পিটিশন জমা দিয়ে রোশন 12 এপ্রিল ইমেল ও হোয়্যাটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন আবারও শুরু করার অনুরোধ করেছিলেন। কিন্তু 26 শে এপ্রিল শ্রাবন্তী জানিয়েছেন, তিনি রোশনের সঙ্গে আর কোনোভাবেই বৈবাহিক জীবন শুরু করতে রাজি নন। তবে রোশন বলেছেন, তাঁর মনে শ্রাবন্তীর জন্য কোনো তিক্ততা নেই। তবে সম্প্রতি রোশন ও এক উঠতি অভিনেত্রীর ভিডিও চ্যাটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তাঁরা আলো-আঁধারিতে ভিডিও চ্যাট করছিলেন। ওই অভিনেত্রী দাবি করেছেন, তিনি রোশনের ক্রাশ এবং রোশনও তাঁর ক্রাশ। কিন্তু রোশন এই ব‍্যাপারে কিছু বলতে চাননি।


আরও পড়ুন

‘ধোনি আমার নায়ক’ প্রকাশ্যে নিজের মনের কথা জানালেন অভিনেত্রী রাশ্মিকা মান্দানা!

প্রথম বলেই হাঁকালেন ছক্কা, সিনেমা ছেড়ে ক্রিকেট খেলতে মত্ত জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন, তুমুল ভাইরাল ভিডিও

‘খুন করা হয়েছে সুশান্তকে’, ফাঁস হল AIIMS – এর চিকিৎসকের গোপন অডিও

রুপোলি পর্দায় রিয়া চক্রবর্তী, ‘চেহরে’র ট্রেলারে থমথমে মুখে অভিনেত্রী

তৈরি হচ্ছে মহাভারতের মর্ডান ভারসন, দ্রৌপদীর চরিত্রে দেখা যাবে রিয়া চক্রবর্তীকে

একে অপরের গায়ে উঠে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে দুটি বিষধর সাপ, তুমুল ভাইরাল ভিডিও

রচনার হটনেসে ফিদা বুম্বাদা, অভিনেত্রীকে আদুরে ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেতা