শ্রাবন্তীর তৃতীয় স্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন শ্রাবন্তী-পুত্র অভিমন্যু!

২০২০ সালের দু্র্গা পুজো থেকেই টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee) ও তার স্বামী রোশন সিং-এর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। আর তারপরই শ্রাবন্তী তার সোশ্যাল হ্যান্ডেল থেকে রোশন সিং-এর ছবি সরিয়ে দেন। যার ফলে অনুমান আরও স্পষ্ট হয়। এতদিন রোশন কিংবা শ্রাবন্তী তাদের সোশ্যাল হ্যান্ডেলে নির্বাক বিতন্ডা চালালেও এবার মুখ খুলতে দেখা গেলো শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়কে।

অভিমন্যু যদিও এতদিন স্পষ্টভাবে সোশ্যাল মিডিয়ায় কিছুই বলেননি। তবে এবার তিনি যে প্রতিক্রিয়া জানিয়েছেন তাতে বেশ বোঝা যাচ্ছে সেই তীর তিনি রোশন সিং-এর দিকেই নিশানা করেছেন। মঙ্গলবার রাতে অভিমন্যু চট্টোপাধ্যায় তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, “এমন কিছু বডি বিল্ডার রয়েছেন যারা তাদের শরীরের আকার প্রসার ঘটালেও মস্তিষ্কের বিকাশ ঘটেনি”।

শ্রাবন্তী-পুত্র অভিমন্যুর এমন পোস্টের পর অনুমান করা হচ্ছে তিনি রোশন সিং -কেই তার কথাগুলি ইঙ্গিত করেছেন। আর এরপরই শোরগোল পড়ে যায়। অভিমন্যু আরও বলেছেন, ” কিছু কিছু বডি বিল্ডার মানুষের সঙ্গে ঠিকভাবে কথা বলতেও জানেন না। ছোট থেকে সঠিক শিক্ষা না পেয়ে তারা ভদ্রভাবে কথা বলতে শেখেননি”।

অভিমন্যু চট্টোপাধ্যায়ের এমন বারংবার বডি বিল্ডার প্রসঙ্গ টানার মাঝে অনেকেই বলছেন যে তিনি স্পষ্ট করে কিছু না বললেও অভিযোগের তীর ছুঁড়েছেন রোশন সিং-এর দিকেই। শ্রাবন্তীর(Srabanti Chatterjee) সঙ্গে তার স্বামী রোশনের এতদিন বাকবিতন্ডা চললেও চুপ ছিলেন অভিমন্যু। এবার তিনি স্পষ্ট করে কিছু না বললেও মুখ খুললেন। অভিমন্যুর এই স্টেটাস প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু হয়েছে টলি পাড়ার অন্দরে।