সকলকে হতাশ করলেন শ্রীমা! করোনা আক্রান্ত ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-এর রোহিনী

করোনা এখন টলিপাড়ার অন্দরে জাঁকিয়ে বসেছে। অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি সাধারণ মানুষ সকলেই কোভিড পজিটিভ হচ্ছেন। বিনোদন জগতে ফের করোনার থাবা বসেছে। গত বুধবারই জানা গিয়েছিল করোনায় আক্রান্ত হয়েছেন ‘রানী রাসমণী’ ধারাবাহিকের রানীমা ওরফে দিতিপ্রিয়া। এবার করোনার দ্বিতীয় ঢেউতে রক্ষা পেলনা শ্রীমা ওরফে বেদের মেয়ে জ্যোৎস্না ধারাবাহিকের রোহিনী।

শ্রীমা নিজেই শুক্রবার নিজের করোনার কথা অনুরাগীদের সাথে শেয়ার করেন। শ্রীমা লেখেন,” আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমি আইসোলেশনে রয়েছি, বা়ড়িতেই নিভৃতবাসে থাকব। দয়া করে আমার সংস্পর্শে আসা মানুষজনেরা কোভিড পরীক্ষা করিয়ে নিন। ভালো থাকুন, সুস্থ থাকুন’। এরপর অভিনেত্রী জানান, তাঁর বাবা-মা ও ভাই সুস্থ রয়েছেন তবে অভিনেত্রী আলাদা আছেন। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীর জ্বর আসা-যাওয়া আছে। মাথায় খুব যন্ত্রণা, সঙ্গে গা-হাত পায়ে ব্যাথা রয়েছে। শুধুমাত্র চিন্তার বিষয় অভিনেত্রীর অ্যাস্থমার সমস্যা রয়েছে। এমনি সময়ও ইনহেলার ব্যবহার করেন সবসময়। দিও আপতত পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে জানালেন শ্রীমা।

চলতি বছর বেদের মেয়ে জ্যোৎস্না’ শেষ হয়ে যায়। এরপর এখনও ছোটপর্দায় দেখা যায়নি শ্রীমাকে। তবে তিনি একের পর এক ফটোশ্যুটে ব্যস্ত। আর এই ফটোসেশান দিয়ে নেটদুনিয়া উত্তাল। । সোশ্যাল মিডিয়ায় ছোটপর্দার এই নায়িকার জনপ্রিয়তা আকাশছোঁয়া। পাঁচ লক্ষের কাছাকাছি মানুষ ইনস্টাগ্রামে ফলো করেন শ্রীমাকে। তবে অভিনেত্রীর অসুস্থতার খবর শুনে অনেকে চিন্তায় আছেন। সকলেই অভিনেত্রীর তাড়াতাড়ি সুস্থতা কামনা করেছেন।